বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 10 July-এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 10 July-এর জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
ধনু- কোনও কারণে মন বিচলিত থাকবে। আইনি বাধার কারণে চিন্তিত থাকতে পারেন। তেলের ব্যবসায়ীরা অধিক লাভ করবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন।
1/4ধনু- কোনও কারণে মন বিচলিত থাকবে। আইনি বাধার কারণে চিন্তিত থাকতে পারেন। তেলের ব্যবসায়ীরা অধিক লাভ করবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন।
মকর- সরকারি চাকুরিজীবীদের জন্য দিনটি বিশেষ শুভ। জলদি কোনও ভালো খবর পেতে চলেছেন। সন্তানের স্কুল থেকে প্রশংসা পাবেন। কাজের জায়গায় শত্রু যোগ। সাবধান থাকুন। কাওকে বিশ্বাস করবেন না চোখ বুজে। বাবা-মায়ের সঙ্গে সময় কাটান। ভ্রমণের যোগ রয়েছে। 
2/4মকর- সরকারি চাকুরিজীবীদের জন্য দিনটি বিশেষ শুভ। জলদি কোনও ভালো খবর পেতে চলেছেন। সন্তানের স্কুল থেকে প্রশংসা পাবেন। কাজের জায়গায় শত্রু যোগ। সাবধান থাকুন। কাওকে বিশ্বাস করবেন না চোখ বুজে। বাবা-মায়ের সঙ্গে সময় কাটান। ভ্রমণের যোগ রয়েছে। 
কুম্ভ- আজকের দিনটা মিশ্র। শরীর সকালের দিকে সামান্য খারাপ থাকতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন। যারা গাড়ির ব্যবসা করেন, তাঁদের জন্য দিনটি বিশেষ শুভ। লটারির টিকিট জেতার সম্ভাবনা। 
3/4কুম্ভ- আজকের দিনটা মিশ্র। শরীর সকালের দিকে সামান্য খারাপ থাকতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন। যারা গাড়ির ব্যবসা করেন, তাঁদের জন্য দিনটি বিশেষ শুভ। লটারির টিকিট জেতার সম্ভাবনা। 
মীন- আপনার ব্যবহারই আপনার পরিচয়। তাই মাথা গরম করার আগে দশবার ভাবুন। কাওকে শুধু শুধু সন্দেহ করবেন না। পরিবারের সঙ্গে খানিক সমস্যা হলেও মিটে যাবে। রাতের দিকে ভ্রমণের যোগ রয়েছে। পরিবারের সঙ্গে আরও বেশি করে সময় কাটান। 
4/4মীন- আপনার ব্যবহারই আপনার পরিচয়। তাই মাথা গরম করার আগে দশবার ভাবুন। কাওকে শুধু শুধু সন্দেহ করবেন না। পরিবারের সঙ্গে খানিক সমস্যা হলেও মিটে যাবে। রাতের দিকে ভ্রমণের যোগ রয়েছে। পরিবারের সঙ্গে আরও বেশি করে সময় কাটান। 
অন্য গ্যালারিগুলি