বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 10 September-এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 10 September-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
ধনু- ব্যবসায় সমস্যার কারণে চিন্তিত থাকবেন। আজকের দিনে কোনও নতুন কাজে হাত না দেওয়াই ভালো। কাওকে অন্ধবিশ্বাস করবেন না। যদি সম্ভব হয় তাহলে গো মাতাকে খাবার দিন। এতে সমস্ত বাধা কেটে যাবে। চাকরির যোগ রয়েছে। 
1/4ধনু- ব্যবসায় সমস্যার কারণে চিন্তিত থাকবেন। আজকের দিনে কোনও নতুন কাজে হাত না দেওয়াই ভালো। কাওকে অন্ধবিশ্বাস করবেন না। যদি সম্ভব হয় তাহলে গো মাতাকে খাবার দিন। এতে সমস্ত বাধা কেটে যাবে। চাকরির যোগ রয়েছে। 
মকর- মন থেকে যেই কাজের প্রতি অনীহা তা না করাই ভালো। পাড়ায় কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। প্রেমিকের সঙ্গে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে। কাছের কোনও ব্যক্তির থেকে আঘাত পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। 
2/4মকর- মন থেকে যেই কাজের প্রতি অনীহা তা না করাই ভালো। পাড়ায় কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। প্রেমিকের সঙ্গে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে। কাছের কোনও ব্যক্তির থেকে আঘাত পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। 
কুম্ভ- ব্যবসায়ীদের জন্য দিনটা বিশেষ শুভ। কোনও ভালো কাজের অফার পেতে পারেন। নতুন ব্যবসায়ে লগ্নীও করতে পারেন। স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখুন। আপনার পরিবারের কারও সাথে মতবিরোধ দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রাখুন। শান্ত থেকে সমস্যার সমাধান করার চেষ্টা করুন। 
3/4কুম্ভ- ব্যবসায়ীদের জন্য দিনটা বিশেষ শুভ। কোনও ভালো কাজের অফার পেতে পারেন। নতুন ব্যবসায়ে লগ্নীও করতে পারেন। স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখুন। আপনার পরিবারের কারও সাথে মতবিরোধ দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রাখুন। শান্ত থেকে সমস্যার সমাধান করার চেষ্টা করুন। 
মীন- কেরিয়ারে ওঠা-নামা থাকবে। অপব্যয় বৃদ্ধি পেতে পারে। আর্থিক বিষয় চিন্তিত থাকবেন। জরুরি কাজ অসম্পূর্ণ থেকে যাবে। সহজে আর্থিক লাভ হবে না। অকারণে কারণে সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না। আটকে থাকা সাজ পূর্ণ হবে। জীবনসঙ্গী আপনার কথায় রেগে যেতে পারে।
4/4মীন- কেরিয়ারে ওঠা-নামা থাকবে। অপব্যয় বৃদ্ধি পেতে পারে। আর্থিক বিষয় চিন্তিত থাকবেন। জরুরি কাজ অসম্পূর্ণ থেকে যাবে। সহজে আর্থিক লাভ হবে না। অকারণে কারণে সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না। আটকে থাকা সাজ পূর্ণ হবে। জীবনসঙ্গী আপনার কথায় রেগে যেতে পারে।
অন্য গ্যালারিগুলি