বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 11 September-এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 11 September-এর জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
ধনু- ভালোবাসার মানুষকে মনের কথা জানিয়ে দিন। বাড়িতে বিয়ের কথা হতে পারে। লাল রং আজ আপনার জন্য খুব শুভ। বিকেলের পর কোনও শুভ কাজ করবেন না। ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। 
1/4ধনু- ভালোবাসার মানুষকে মনের কথা জানিয়ে দিন। বাড়িতে বিয়ের কথা হতে পারে। লাল রং আজ আপনার জন্য খুব শুভ। বিকেলের পর কোনও শুভ কাজ করবেন না। ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। 
মকর- ভাই-বোনের সঙ্গে মতবিরোধের যোগ রয়েছে। সম্পত্তি নিয়ে বিবাদে জড়াতে পারেন। মাথা ঠান্ডা করে আলোচনা করুন। প্রয়োজনে আইনি সাহায্য নিন। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে। উপহার পেতে পারেন। 
2/4মকর- ভাই-বোনের সঙ্গে মতবিরোধের যোগ রয়েছে। সম্পত্তি নিয়ে বিবাদে জড়াতে পারেন। মাথা ঠান্ডা করে আলোচনা করুন। প্রয়োজনে আইনি সাহায্য নিন। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে। উপহার পেতে পারেন। 
কুম্ভ- অর্থযোগ রয়েছে। স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে পারেন। গাড়ি সাবধানে চালান। নতুন বিনিয়োগের জন্য দিনটা শুভ। কর্মক্ষেত্রে প্রশংসা হবে। উন্নতিও হতে পারে। 
3/4কুম্ভ- অর্থযোগ রয়েছে। স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে পারেন। গাড়ি সাবধানে চালান। নতুন বিনিয়োগের জন্য দিনটা শুভ। কর্মক্ষেত্রে প্রশংসা হবে। উন্নতিও হতে পারে। 
মীন- নিজের বিচার ধারায় সংযমী হন। সম্পত্তি ক্রয় বিক্রয়ের ফলে লাভ হবে। আধিকারিকরা চাকরিজীবীদের কাজে সন্তুষ্ট থাকবেন। পরিবারের পরিস্থিতি ভালো। সাবধানে গাড়ি চালান। বন্ধুত্ব গড়ে উঠবে।
4/4মীন- নিজের বিচার ধারায় সংযমী হন। সম্পত্তি ক্রয় বিক্রয়ের ফলে লাভ হবে। আধিকারিকরা চাকরিজীবীদের কাজে সন্তুষ্ট থাকবেন। পরিবারের পরিস্থিতি ভালো। সাবধানে গাড়ি চালান। বন্ধুত্ব গড়ে উঠবে।
অন্য গ্যালারিগুলি