বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 12 September-এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 12 September-এর জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
ধনু- লেখালেখি এবং বুদ্ধি সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে আয়ের উপায় খুঁজে পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। মর্যাদা বৃদ্ধি পাবে। শান্তি ও সুখের অনুভূতি থাকবে। 
1/4ধনু- লেখালেখি এবং বুদ্ধি সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে আয়ের উপায় খুঁজে পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। মর্যাদা বৃদ্ধি পাবে। শান্তি ও সুখের অনুভূতি থাকবে। 
মকর- মানসিক শান্তি থাকবে। আয়ের উৎস হতে পারে সম্পত্তি। বন্ধুর কাছ থেকে ব্যবসার প্রস্তাব পেতে পারেন। আত্মবিশ্বাস কমে যেতে পারে। পরিবার-সহ একটি ধর্মীয় স্থানে ভ্রমণ করা যেতে পারে। শিক্ষাক্ষেত্রের কাজে সাফল্য পাবেন।
2/4মকর- মানসিক শান্তি থাকবে। আয়ের উৎস হতে পারে সম্পত্তি। বন্ধুর কাছ থেকে ব্যবসার প্রস্তাব পেতে পারেন। আত্মবিশ্বাস কমে যেতে পারে। পরিবার-সহ একটি ধর্মীয় স্থানে ভ্রমণ করা যেতে পারে। শিক্ষাক্ষেত্রের কাজে সাফল্য পাবেন।
কুম্ভ- সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। পরিবার সমর্থন পাবেন। ব্যয় বৃদ্ধি পাবে। পরিশ্রম বেশি করতে হবে। ধর্মীয় সংগীতের প্রতি ঝোঁক বাড়তে পারে। চাকরির প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউতে সাফল্য পাবেন। বন্ধুদের সহায়তায় আয়ের নতুন উৎস গড়ে উঠবে।
3/4কুম্ভ- সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। পরিবার সমর্থন পাবেন। ব্যয় বৃদ্ধি পাবে। পরিশ্রম বেশি করতে হবে। ধর্মীয় সংগীতের প্রতি ঝোঁক বাড়তে পারে। চাকরির প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউতে সাফল্য পাবেন। বন্ধুদের সহায়তায় আয়ের নতুন উৎস গড়ে উঠবে।
মীন- অযথা রাগ এড়িয়ে চলুন। পরিবারের সমর্থন পাবে। সন্তানদের থেকে সুখবর পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক জীবন কঠিন হবে। ইচ্ছার বিরুদ্ধে চাকরিতে কিছু অতিরিক্ত দায়িত্ব পাওয়া যেতে পারে। 
4/4মীন- অযথা রাগ এড়িয়ে চলুন। পরিবারের সমর্থন পাবে। সন্তানদের থেকে সুখবর পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক জীবন কঠিন হবে। ইচ্ছার বিরুদ্ধে চাকরিতে কিছু অতিরিক্ত দায়িত্ব পাওয়া যেতে পারে। 
অন্য গ্যালারিগুলি