বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 13 September-এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 13 September-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
ধনু- কারও ক্ষতি করার চিন্তা মাথায় আনবেন না। কাওকে পছন্দ না হলে এড়িয়ে চলুন। বিবাদে না জড়ানোই ভালো। কাজে মনযোগ দিন। সাফল্য আসবে। 
1/4ধনু- কারও ক্ষতি করার চিন্তা মাথায় আনবেন না। কাওকে পছন্দ না হলে এড়িয়ে চলুন। বিবাদে না জড়ানোই ভালো। কাজে মনযোগ দিন। সাফল্য আসবে। 
মকর-চাকরির জায়গায় গুপ্ত শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। তাই সাবধান থাকুন। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একাধিকবার ভাবুন। বাবা-মায়ের স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারকে পাশে পাবেন।
2/4মকর-চাকরির জায়গায় গুপ্ত শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। তাই সাবধান থাকুন। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একাধিকবার ভাবুন। বাবা-মায়ের স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারকে পাশে পাবেন।
কুম্ভ- ব্যবসায়িক সাফল্যের ফলে আনন্দিত হবেন। আপনার সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হবে। গাড়ি কেনার যোগ রয়েছে। পারিবারিক জীবন আনন্দে থাকবে। সময় অনুকূল।
3/4কুম্ভ- ব্যবসায়িক সাফল্যের ফলে আনন্দিত হবেন। আপনার সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হবে। গাড়ি কেনার যোগ রয়েছে। পারিবারিক জীবন আনন্দে থাকবে। সময় অনুকূল।
মীন- ব্যবসায়ীদের জন্য দিনটা বিশেষ শুভ। যারা অনেকদিন ধরে নতুন ব্যবসা শুরুর কথা ভাবছেন, তাদের জন্যও দিনতা অনুকূল। সঙ্গীর সঙ্গো মতবিরোধ হতে পারে। কথা কাটাকাটিতে না জড়ানোই ভালো। 
4/4মীন- ব্যবসায়ীদের জন্য দিনটা বিশেষ শুভ। যারা অনেকদিন ধরে নতুন ব্যবসা শুরুর কথা ভাবছেন, তাদের জন্যও দিনতা অনুকূল। সঙ্গীর সঙ্গো মতবিরোধ হতে পারে। কথা কাটাকাটিতে না জড়ানোই ভালো। 
অন্য গ্যালারিগুলি