বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 2 September-এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 2 September-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
ধনু- নিজের জ্ঞানের উপর বিশ্বাস রাখুন, তা হলেই দিন ভালো কাটবে। গৃহস্থ জীবনে অবসাদ থেকে মুক্তি পাবেন। একে অপরকে বোঝার সুযোগ পাবেন। অযথা ব্যয় বৃদ্ধি আপনাকে চিন্তায় ফেলবে। কাজের ক্ষেত্রে দিন ঠিকঠাক থাকবে। পরিবারের উপর নজর দিন।
1/4ধনু- নিজের জ্ঞানের উপর বিশ্বাস রাখুন, তা হলেই দিন ভালো কাটবে। গৃহস্থ জীবনে অবসাদ থেকে মুক্তি পাবেন। একে অপরকে বোঝার সুযোগ পাবেন। অযথা ব্যয় বৃদ্ধি আপনাকে চিন্তায় ফেলবে। কাজের ক্ষেত্রে দিন ঠিকঠাক থাকবে। পরিবারের উপর নজর দিন।
মকর- মকর- সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। ব্যবসা ভালো চলবে। অজ্ঞাত লোকেদের সঙ্গে লেনদেন করবেন না। ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। বড় দায়িত্বের কারণে অবসাদে থাকবেন। কারও সঙ্গে বিবাদ হতে পারে। অসুস্থ হয়ে পড়তে পারেন। শত্রুদের থেকে সতর্ক থাকুন। অধিক ব্যয় হতে পারে। কোনও আত্মীয়ের কাছ থেকে দুঃসংবাদ পেতে পারেন।
2/4মকর- মকর- সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। ব্যবসা ভালো চলবে। অজ্ঞাত লোকেদের সঙ্গে লেনদেন করবেন না। ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। বড় দায়িত্বের কারণে অবসাদে থাকবেন। কারও সঙ্গে বিবাদ হতে পারে। অসুস্থ হয়ে পড়তে পারেন। শত্রুদের থেকে সতর্ক থাকুন। অধিক ব্যয় হতে পারে। কোনও আত্মীয়ের কাছ থেকে দুঃসংবাদ পেতে পারেন।
কুম্ভ- কুম্ভ- জমি-সম্পত্তিতে নতুন চুক্তি হতে পারে। সুষ্ঠু ভাবে চলতে থাকা কাজে বাধা আসতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। অপ্রয়োজনীয় চিন্তা ত্যাগ করুন।
3/4কুম্ভ- কুম্ভ- জমি-সম্পত্তিতে নতুন চুক্তি হতে পারে। সুষ্ঠু ভাবে চলতে থাকা কাজে বাধা আসতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। অপ্রয়োজনীয় চিন্তা ত্যাগ করুন।
মীন- কর্মক্ষেত্রে বিবাদ এড়িয়ে যান। ব্যক্তিগত জীবনে অবসাদ থাকবে। চাকরিতে অধিক পরিশ্রম করতে হবে। আঘাত ও চুরির ফলে ক্ষতি হতে পারে। লগ্নির ঝুঁকি নেবেন না।
4/4মীন- কর্মক্ষেত্রে বিবাদ এড়িয়ে যান। ব্যক্তিগত জীবনে অবসাদ থাকবে। চাকরিতে অধিক পরিশ্রম করতে হবে। আঘাত ও চুরির ফলে ক্ষতি হতে পারে। লগ্নির ঝুঁকি নেবেন না।
অন্য গ্যালারিগুলি