বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 23 september -এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 23 september -এর জন্য

বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- নিজের কাজের ধরণ পরিবর্তন করুন। ঘরের সজ্জায় ব্যয় হবে। ঋণ নেবেন না। ব্যবসায় নতুন পরিকল্পনার শুভারম্ভ হবে। পরিবারে শুভ কাজের পরিকল্পনা হবে।
1/4ধনু- নিজের কাজের ধরণ পরিবর্তন করুন। ঘরের সজ্জায় ব্যয় হবে। ঋণ নেবেন না। ব্যবসায় নতুন পরিকল্পনার শুভারম্ভ হবে। পরিবারে শুভ কাজের পরিকল্পনা হবে।
মকর- দিন ভালো। অন্যের ভালোর জন্য সব সময় তৎপর থাকেন। কিন্তু অন্যের কাছ থেকে হতাশাজনক ব্যবহার পেয়ে থাকেন। ব্যবসায় লাভ হবে। যশ, মান, প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। সরকারি কাজে সাফল্য লাভ করবেন। আয় বৃদ্ধি হবে।  
2/4মকর- দিন ভালো। অন্যের ভালোর জন্য সব সময় তৎপর থাকেন। কিন্তু অন্যের কাছ থেকে হতাশাজনক ব্যবহার পেয়ে থাকেন। ব্যবসায় লাভ হবে। যশ, মান, প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। সরকারি কাজে সাফল্য লাভ করবেন। আয় বৃদ্ধি হবে।  
কুম্ভ- দূরদর্শিতার ফলে ব্যবসায় লাভ হবে। বন্ধুদের সহযোগিতা ও সমর্থন লাভ করবেন। রাজনীতিতে নতুন সম্পর্কের ফলে লাভ হয় না। আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারবেন।
3/4কুম্ভ- দূরদর্শিতার ফলে ব্যবসায় লাভ হবে। বন্ধুদের সহযোগিতা ও সমর্থন লাভ করবেন। রাজনীতিতে নতুন সম্পর্কের ফলে লাভ হয় না। আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারবেন।
মীন- রাগ বেশি থাকবে। পরিবারে উৎসবের পরিবেশ থাকবে। ব্যবসায় মনোযোগ দিচ্ছেন না। সময় থাকতে শুধরে যান। ব্যক্তিগত জীবনে ব্যস্ত থাকবেন। আপনজনদের ওপর অযথা সন্দেহ করবেন না।
4/4মীন- রাগ বেশি থাকবে। পরিবারে উৎসবের পরিবেশ থাকবে। ব্যবসায় মনোযোগ দিচ্ছেন না। সময় থাকতে শুধরে যান। ব্যক্তিগত জীবনে ব্যস্ত থাকবেন। আপনজনদের ওপর অযথা সন্দেহ করবেন না।
অন্য গ্যালারিগুলি