বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 30 August-এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 30 August-এর জন্য

সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- ভালো জীবন ও উন্নতির জন্য নিজের কার্য প্রণালী পরিবর্তন করা জরুরি। একটি সময় একটি কাজ করুন। আধিকারিকরা প্রভাবিত হবে। বিদ্যুৎ উপকরণ কিনতে পারেন।
1/4ধনু- ভালো জীবন ও উন্নতির জন্য নিজের কার্য প্রণালী পরিবর্তন করা জরুরি। একটি সময় একটি কাজ করুন। আধিকারিকরা প্রভাবিত হবে। বিদ্যুৎ উপকরণ কিনতে পারেন।
মকর- পরাক্রম ও সুখ-সমৃদ্ধি বৃদ্ধির ফলে আটকে থাকা কাজ পূর্ণ হবে। কার্য বিস্তার হবে। প্রতিষ্ঠিত ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠবে। ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। অজান্তে কোনও বড় ভুল হতে পারে, সতর্ক থাকুন।
2/4মকর- পরাক্রম ও সুখ-সমৃদ্ধি বৃদ্ধির ফলে আটকে থাকা কাজ পূর্ণ হবে। কার্য বিস্তার হবে। প্রতিষ্ঠিত ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠবে। ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। অজান্তে কোনও বড় ভুল হতে পারে, সতর্ক থাকুন।
কুম্ভ- সহযোগিতা ও সুসম্পর্কের কারণে লাভ ও উন্নতি হতে পারে। ব্যবসায় উন্নতি হবে। বুদ্ধিমত্তার জোরে সমস্যার সমাধান হবে। প্রেম প্রসঙ্গ থেকে দূরে থাকাই ভালো। মানসিক অবসাদ বাড়তে পারে।
3/4কুম্ভ- সহযোগিতা ও সুসম্পর্কের কারণে লাভ ও উন্নতি হতে পারে। ব্যবসায় উন্নতি হবে। বুদ্ধিমত্তার জোরে সমস্যার সমাধান হবে। প্রেম প্রসঙ্গ থেকে দূরে থাকাই ভালো। মানসিক অবসাদ বাড়তে পারে।
মীন- তাড়াহুড়ো করবেন না। বন্ধুদের সঙ্গ পাবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। রোজগারের জন্য প্রচেষ্টা সফল হতে পারে। আর্থিক কষ্ট থাকবে। সন্তানের উন্নতিতে বাধা আসতে পারে।
4/4মীন- তাড়াহুড়ো করবেন না। বন্ধুদের সঙ্গ পাবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। রোজগারের জন্য প্রচেষ্টা সফল হতে পারে। আর্থিক কষ্ট থাকবে। সন্তানের উন্নতিতে বাধা আসতে পারে।
অন্য গ্যালারিগুলি