বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 7 May -এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 7 May -এর জন্য

শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্... more

ধনু- দিন ভালো কাটবে। উন্নতি লাভ করবেন। সমস্ত দায়িত্বপূরণ করতে পারেন। মানসিক দিক দিয়ে প্রবল থাকবেন। লগ্নি করতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিন ভালো। ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে মাধুর্য থাকবে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। যাত্রা করতে পারেন। অবসাদ থেকে দূরে থাকুন।
1/4ধনু- দিন ভালো কাটবে। উন্নতি লাভ করবেন। সমস্ত দায়িত্বপূরণ করতে পারেন। মানসিক দিক দিয়ে প্রবল থাকবেন। লগ্নি করতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিন ভালো। ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে মাধুর্য থাকবে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। যাত্রা করতে পারেন। অবসাদ থেকে দূরে থাকুন।
মকর- ব্যস্ত থাকবেন। চাকরিজীবীদের কাজে অবসাদ থাকবে। আকস্মিক ধন লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ উৎপন্ন হতে পারে। সাবধানে গাড়ি চালান। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন।
2/4মকর- ব্যস্ত থাকবেন। চাকরিজীবীদের কাজে অবসাদ থাকবে। আকস্মিক ধন লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ উৎপন্ন হতে পারে। সাবধানে গাড়ি চালান। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন।
কুম্ভ- সুসংবাদ পাবেন। অতিথি সমাগম হবে। কুসঙ্গের ফলে ক্ষতি হতে পারে। অধিক ব্যয় হবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। যুবকদের বিয়ের আলোচনা হতে পারে। কেরিয়ারের চিন্তা দূর হবে। ঝুঁকি নেবেন না। ঋণ দেবেন না।
3/4কুম্ভ- সুসংবাদ পাবেন। অতিথি সমাগম হবে। কুসঙ্গের ফলে ক্ষতি হতে পারে। অধিক ব্যয় হবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। যুবকদের বিয়ের আলোচনা হতে পারে। কেরিয়ারের চিন্তা দূর হবে। ঝুঁকি নেবেন না। ঋণ দেবেন না।
মীন- বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। ব্যক্তিগত কথা কারও সঙ্গে ভাগ করে নেবেন না। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হতে পারে। ব্যবসা ভালো চলবে। স্বাস্থ্য ভালো থারবে। ব্যবসায় আর্থিক লাভ হতে পারে। পরিবারের সকল ব্যক্তির প্রয়োজনীয়তা পূরণের চেষ্টা করবেন। অবসাদ দূর হবে। দম্পতি আনন্দে থাকবেন।
4/4মীন- বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। ব্যক্তিগত কথা কারও সঙ্গে ভাগ করে নেবেন না। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হতে পারে। ব্যবসা ভালো চলবে। স্বাস্থ্য ভালো থারবে। ব্যবসায় আর্থিক লাভ হতে পারে। পরিবারের সকল ব্যক্তির প্রয়োজনীয়তা পূরণের চেষ্টা করবেন। অবসাদ দূর হবে। দম্পতি আনন্দে থাকবেন।
অন্য গ্যালারিগুলি