বাংলা নিউজ > ছবিঘর > জীবনসঙ্গীর আবেগকে উপেক্ষা করবেন না, আজকের দিনে ভুলেও ঋণ নেবেন না এই জাতকরা

জীবনসঙ্গীর আবেগকে উপেক্ষা করবেন না, আজকের দিনে ভুলেও ঋণ নেবেন না এই জাতকরা

বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- অন্যকে দেখে নিজের জীবনযাপন পরিবর্তনের চেষ্টা করবেন। ব্যবসায়িক পরিস্থিতি আশাজনক থাকবে। জীবনসঙ্গীর অনুভূতি বোঝার চেষ্টা করুন, তাঁকে সময় দিন। পরোপকার করে মানসিক সুখ অর্জন করবেন। ব্যবসায় নবীন গতিবিধির ফলে লাভ হবে। 
1/4ধনু- অন্যকে দেখে নিজের জীবনযাপন পরিবর্তনের চেষ্টা করবেন। ব্যবসায়িক পরিস্থিতি আশাজনক থাকবে। জীবনসঙ্গীর অনুভূতি বোঝার চেষ্টা করুন, তাঁকে সময় দিন। পরোপকার করে মানসিক সুখ অর্জন করবেন। ব্যবসায় নবীন গতিবিধির ফলে লাভ হবে। 
মকর- নিজের কাজের ধরন পরিবর্তন করুন। বাড়ির সাজসজ্জায় ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। ঋণ নেবেন না। ব্যবসায় নতুন পরিকল্পনা শুরু হবে। পারিবারিক ও মাঙ্গলিক কাজের পরিকল্পনা করবেন।
2/4মকর- নিজের কাজের ধরন পরিবর্তন করুন। বাড়ির সাজসজ্জায় ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। ঋণ নেবেন না। ব্যবসায় নতুন পরিকল্পনা শুরু হবে। পারিবারিক ও মাঙ্গলিক কাজের পরিকল্পনা করবেন।
কুম্ভ- দিন ভালো। অন্যের ভালোর জন্য সদা তৎপর থাকবেন। তবে অন্যের কাছ থেকে হতাশাজনক ব্যবহার লাভ করবেন। সরকারি কাজে সাফল্য লাভ করবেন। আয় বৃদ্ধি হবে।
3/4কুম্ভ- দিন ভালো। অন্যের ভালোর জন্য সদা তৎপর থাকবেন। তবে অন্যের কাছ থেকে হতাশাজনক ব্যবহার লাভ করবেন। সরকারি কাজে সাফল্য লাভ করবেন। আয় বৃদ্ধি হবে।
মীন- আপনার দূরদর্শিতার ফলে ব্যবসায় লাভ হবে। বন্ধুদের সহযোগিতা ও সমর্থন লাভ করবেন। রাজনীতিতে নতুন সম্পর্কের ফলে লাভ হবে। আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ হবে। 
4/4মীন- আপনার দূরদর্শিতার ফলে ব্যবসায় লাভ হবে। বন্ধুদের সহযোগিতা ও সমর্থন লাভ করবেন। রাজনীতিতে নতুন সম্পর্কের ফলে লাভ হবে। আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ হবে। 
অন্য গ্যালারিগুলি