বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 8 July-এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 8 July-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
ধনু- আজকের দিনটি আপনার জন্য একটি কঠিন দিন হতে চলেছে। আজ আপনার চারপাশের পরিবেশ কিছুটা নেতিবাচক থাকতে পারে। কাজে বাধা আসতে পারে। তবে, আপনি পরিবারের সদস্যদের সাথে মজা করে রাতটি কাটাবেন। চাকরির জায়গায় উর্দ্ধতন কতৃপক্ষের সঙ্গে মতবিরোধ হতে পারে। ক্ষোভ নিয়ন্ত্রণে রাখুন। 
1/4ধনু- আজকের দিনটি আপনার জন্য একটি কঠিন দিন হতে চলেছে। আজ আপনার চারপাশের পরিবেশ কিছুটা নেতিবাচক থাকতে পারে। কাজে বাধা আসতে পারে। তবে, আপনি পরিবারের সদস্যদের সাথে মজা করে রাতটি কাটাবেন। চাকরির জায়গায় উর্দ্ধতন কতৃপক্ষের সঙ্গে মতবিরোধ হতে পারে। ক্ষোভ নিয়ন্ত্রণে রাখুন। 
মকর- আজ আপনার জীবন সঙ্গী এবং বাড়ির কোনও বাচ্চাদের স্বাস্থ্যে কোনও সমস্যা দেখা দিতে পারে। যা নিয়ে দুশিচিন্তায় কাটবে। অর্থ উপার্জনের যোগ রয়েছে। মনকে নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সঙ্গে সময় কাটান। 
2/4মকর- আজ আপনার জীবন সঙ্গী এবং বাড়ির কোনও বাচ্চাদের স্বাস্থ্যে কোনও সমস্যা দেখা দিতে পারে। যা নিয়ে দুশিচিন্তায় কাটবে। অর্থ উপার্জনের যোগ রয়েছে। মনকে নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সঙ্গে সময় কাটান। 
কুম্ভ- আজ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের জন্য দিনটি ভালো। নতুন কোনও খবর পেতে পারেন। পরিবারের বড়দের সঙ্গে মতবিরোধ হলেও রাতের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হবে। বন্ধুর সঙ্গে ঝগড়া হতে পারে। মাথা ঠান্ডা রাখুন। 
3/4কুম্ভ- আজ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের জন্য দিনটি ভালো। নতুন কোনও খবর পেতে পারেন। পরিবারের বড়দের সঙ্গে মতবিরোধ হলেও রাতের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হবে। বন্ধুর সঙ্গে ঝগড়া হতে পারে। মাথা ঠান্ডা রাখুন। 
মীন- আজকের দিনটি আপনার জন্য একটি খুব মনোরম এবং আনন্দময়। শিক্ষার্থীরা যদি কোনও পরীক্ষা দিয়ে থাকে তবে তারা এতে সাফল্য পেতে পারে। বেকাররা চাকরি পেতে পারেন। কাজের জায়গায় আজ আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আজ সন্তানের থেকে খুশির খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। 
4/4মীন- আজকের দিনটি আপনার জন্য একটি খুব মনোরম এবং আনন্দময়। শিক্ষার্থীরা যদি কোনও পরীক্ষা দিয়ে থাকে তবে তারা এতে সাফল্য পেতে পারে। বেকাররা চাকরি পেতে পারেন। কাজের জায়গায় আজ আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আজ সন্তানের থেকে খুশির খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। 
অন্য গ্যালারিগুলি