বাংলা নিউজ > ছবিঘর > 'ডান্স ডান্স জুনিয়র ২'-এর মঞ্চ মাতাবেন উর্মিলা মাতন্ডকর-যিশু, চমক বলি ডিভার

'ডান্স ডান্স জুনিয়র ২'-এর মঞ্চ মাতাবেন উর্মিলা মাতন্ডকর-যিশু, চমক বলি ডিভার

  • শুরু থেকেই চর্চায় ছোটদের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র ২’। শো-তে প্রত্যেক সপ্তাহেই কেউ না কেউ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন।
উর্মিলা মাতন্ডকর ভক্তদের জন্য সুখবর। চলতি সপ্তাহে স্টার জলসার নাচের রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র ২’-তে অতিথি বিচারক হিসেবে উপস্থিত থাকছেন তিনি।
1/9উর্মিলা মাতন্ডকর ভক্তদের জন্য সুখবর। চলতি সপ্তাহে স্টার জলসার নাচের রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র ২’-তে অতিথি বিচারক হিসেবে উপস্থিত থাকছেন তিনি।
তাঁকে ঘিরে আরও একটু জমে উঠবে রিয়্যালিটি শো। এই বলি সুন্দরীকে মানেই যে বিনোদন, যা দর্শক মহলের একাংশ মনে করেন।
2/9তাঁকে ঘিরে আরও একটু জমে উঠবে রিয়্যালিটি শো। এই বলি সুন্দরীকে মানেই যে বিনোদন, যা দর্শক মহলের একাংশ মনে করেন।
চলতি সপ্তাহের এপিসোডে অর্থাৎ ১৭ এবং ১৮ এপ্রিল শো-তে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতে দেখা যাবে উর্লিমাকে। অভিজ্ঞ বলি অভিনেত্রী ও ডান্স ডিভার মূল্যবান পরামর্শ সমৃদ্ধ করবে খুদে প্রতিযোগিদেরও।
3/9চলতি সপ্তাহের এপিসোডে অর্থাৎ ১৭ এবং ১৮ এপ্রিল শো-তে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতে দেখা যাবে উর্লিমাকে। অভিজ্ঞ বলি অভিনেত্রী ও ডান্স ডিভার মূল্যবান পরামর্শ সমৃদ্ধ করবে খুদে প্রতিযোগিদেরও।
এদিন ‘ডান্স ডান্স জুনিয়র ২’এর মঞ্চে নিজের বেশ কিছু জনপ্রিয় গানে নাচ করতে দেখা যাবে উর্মিলাকে। রূপোলি ঝলমলে গাউনে এদিন নাচ করে শো-র শোভা আরো কয়েক গুন বাড়িয়ে তুলবেন অভিনেত্রী।
4/9এদিন ‘ডান্স ডান্স জুনিয়র ২’এর মঞ্চে নিজের বেশ কিছু জনপ্রিয় গানে নাচ করতে দেখা যাবে উর্মিলাকে। রূপোলি ঝলমলে গাউনে এদিন নাচ করে শো-র শোভা আরো কয়েক গুন বাড়িয়ে তুলবেন অভিনেত্রী।
মেগা এপিসোডে উর্মিলার পাশাপাশি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যিশু সেনগুপ্ত। এদিন দুজনে মঞ্চ মাতানোর পাশাপাশি, বাংলা সিনেমার আইকনিক জুটি উত্তম কুমার এবং সুচিত্রা সেনের গানে নাচ করে তাঁদের শ্রদ্ধা জানাতে দেখা যাবে।
5/9মেগা এপিসোডে উর্মিলার পাশাপাশি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যিশু সেনগুপ্ত। এদিন দুজনে মঞ্চ মাতানোর পাশাপাশি, বাংলা সিনেমার আইকনিক জুটি উত্তম কুমার এবং সুচিত্রা সেনের গানে নাচ করে তাঁদের শ্রদ্ধা জানাতে দেখা যাবে।
‘ডান্স ডান্স জুনিয়র ২’ এই নাচের রিয়েলিটি শো দ্বিতীয় সিজনেও গত সিজেনের মতো তারকা খচিত। মহাগুরুর আসনে মিঠুন চক্রবর্তীর পাশাপাশি বিচারক হিসেবে কর্তৃপক্ষ বেছে নিয়েছেন সাংসদ-তারকা দেব ও অভিনেত্রী মনামী ঘোষকে।
6/9‘ডান্স ডান্স জুনিয়র ২’ এই নাচের রিয়েলিটি শো দ্বিতীয় সিজনেও গত সিজেনের মতো তারকা খচিত। মহাগুরুর আসনে মিঠুন চক্রবর্তীর পাশাপাশি বিচারক হিসেবে কর্তৃপক্ষ বেছে নিয়েছেন সাংসদ-তারকা দেব ও অভিনেত্রী মনামী ঘোষকে।
অতিথি বিচারক বলিউড ডান্স ডিভা উর্মিলাকে দেখা যাবে নজরকাড়া নাচের টিপস দিতে প্রতিযোগিদের। পাশাপাশি প্রতিযোগিদের সঙ্গে নাচের পারফর্ম করতে দেখা যাবে তাঁকে।
7/9অতিথি বিচারক বলিউড ডান্স ডিভা উর্মিলাকে দেখা যাবে নজরকাড়া নাচের টিপস দিতে প্রতিযোগিদের। পাশাপাশি প্রতিযোগিদের সঙ্গে নাচের পারফর্ম করতে দেখা যাবে তাঁকে।
এদিন প্রতিযোগিদের আরো উৎসাহ দিতে দেখা যাবে উর্মিলাকে। পাশাপাশি ‘জয়নগরের মোয়া’ দিয়ে আরো ভালো করে বাংলা বলার চেষ্টা করবেন তিনি।
8/9এদিন প্রতিযোগিদের আরো উৎসাহ দিতে দেখা যাবে উর্মিলাকে। পাশাপাশি ‘জয়নগরের মোয়া’ দিয়ে আরো ভালো করে বাংলা বলার চেষ্টা করবেন তিনি।
মেগা এপিসোডে উর্মিলা জাদুতে মুগ্ধ হবেন দর্শকেরা। শো-এর প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্য়ায় জানিয়েছেন, উর্মিলা শো-তে এসে কিছু অবিস্মরণীয় স্মৃতি রেখে গেছেন। প্রতিযোগিদেরও নজরকাড়া টিপস দিয়ে গেছেন।
9/9মেগা এপিসোডে উর্মিলা জাদুতে মুগ্ধ হবেন দর্শকেরা। শো-এর প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্য়ায় জানিয়েছেন, উর্মিলা শো-তে এসে কিছু অবিস্মরণীয় স্মৃতি রেখে গেছেন। প্রতিযোগিদেরও নজরকাড়া টিপস দিয়ে গেছেন।
অন্য গ্যালারিগুলি