বাংলা নিউজ > ছবিঘর > ডেট ফিক্সড! ২০২২-এ বিয়ের পিঁড়িতে মৌনি রায়? তুতো ভাই ফাঁস করল সিক্রেট

ডেট ফিক্সড! ২০২২-এ বিয়ের পিঁড়িতে মৌনি রায়? তুতো ভাই ফাঁস করল সিক্রেট

  • শীঘ্রই মৌনিকে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে।
সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী মৌনি রায়! ২০২২ সালের নাকি চার হাত এক হতে চলেছে। দুবাইয়ের বাসিন্দা সূরজ নামবিয়ার সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন নায়িকা। (ছবি ইনস্টাগ্রাম)
1/6সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী মৌনি রায়! ২০২২ সালের নাকি চার হাত এক হতে চলেছে। দুবাইয়ের বাসিন্দা সূরজ নামবিয়ার সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন নায়িকা। (ছবি ইনস্টাগ্রাম)
দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মৌনি। লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী।
2/6দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মৌনি। লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী।
মাস কয়েক আগেই মৌনির প্রিয় বান্ধবী অভিনেত্রী মন্দিরা বেদীর-র বাড়িতে বসেই সূরজের মা-বাবার সঙ্গে পাকা কথা বলেন মৌনির মা। যদিও সূরজকে প্রথমে বন্ধু বলেই পরিচয় দিয়েছিলেন অভিনেত্রী। তবে মাস খানেক আগে সোশ্যাল মিডিয়ায় সূরজের পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে, সূরজের বাবা-মা'কে মম ও ড্যাড বলে সম্বোধন করতে শোনা যায় মৌনিকে।
3/6মাস কয়েক আগেই মৌনির প্রিয় বান্ধবী অভিনেত্রী মন্দিরা বেদীর-র বাড়িতে বসেই সূরজের মা-বাবার সঙ্গে পাকা কথা বলেন মৌনির মা। যদিও সূরজকে প্রথমে বন্ধু বলেই পরিচয় দিয়েছিলেন অভিনেত্রী। তবে মাস খানেক আগে সোশ্যাল মিডিয়ায় সূরজের পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে, সূরজের বাবা-মা'কে মম ও ড্যাড বলে সম্বোধন করতে শোনা যায় মৌনিকে।
ব্যাঙ্গালুরুতে আদি বাড়ি সূরজের। বিয়ের খবর সম্পর্কে মৌনির তুতো ভাই বিদ্যুৎ রায় স্থানীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, ২০২২ সালের জানুয়ারিতেই দুবাই অথবা ইতালিতে বিয়ে সারবেন মৌনি এবং সূরজ।
4/6ব্যাঙ্গালুরুতে আদি বাড়ি সূরজের। বিয়ের খবর সম্পর্কে মৌনির তুতো ভাই বিদ্যুৎ রায় স্থানীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, ২০২২ সালের জানুয়ারিতেই দুবাই অথবা ইতালিতে বিয়ে সারবেন মৌনি এবং সূরজ।
জানা গিয়েছে, বিয়েতে উপস্থিত থাকবেন শুধুমাত্র নিকট আত্মীয় এবং ঘনিষ্ঠরা। পরবর্তীকালে  ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব এবং সহকর্মীদের নিয়ে আলাদা করে পার্টি থ্রো করবেন তাঁরা।
5/6জানা গিয়েছে, বিয়েতে উপস্থিত থাকবেন শুধুমাত্র নিকট আত্মীয় এবং ঘনিষ্ঠরা। পরবর্তীকালে  ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব এবং সহকর্মীদের নিয়ে আলাদা করে পার্টি থ্রো করবেন তাঁরা।
মন্দিরা বেদীর বাড়িতে, দুই পরিবার। সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে দুই পরিবারই মন্দিরা বেদীর বাড়িতে দেখা করেছিলেন সেই ছবি। মন্দিরা বেদী মৌনি এবং তাঁর ভাইয়ের খুবই ঘনিষ্ঠ।
6/6মন্দিরা বেদীর বাড়িতে, দুই পরিবার। সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে দুই পরিবারই মন্দিরা বেদীর বাড়িতে দেখা করেছিলেন সেই ছবি। মন্দিরা বেদী মৌনি এবং তাঁর ভাইয়ের খুবই ঘনিষ্ঠ।
অন্য গ্যালারিগুলি