একমাত্র ভোটে স্টিভ স্মিথকে হারিয়ে অস্ট্রেলিয়ার বর্ষসেরা ক্রিকেটার ওয়ার্নার

সোমবার মেলবোর্নে বসেছিল অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যা... more

তৃতীয়বার অস্ট্রেলিয়ার বর্ষসেরা ক্রিকেটার হিসাবে অ্যালান বর্ডার মেডেল পেলেন ডেভিড ওয়ার্নার। বছরের সেরা টি-টোয়েন্টি ক্রিকেটারের সম্মান পেলেন এই বিধ্বংসী অজি ওপেনার। অন্যদিকে বর্ষসেরা মহিলা ক্রিকেটার হিসাবে বেলিন্ডা ক্লার্ক অ্যাওয়ার্ডে সম্মানিত হলেন এলিসা পেরি (সৌজন্যে-ফেসবুক,cricketcomau)
1/10তৃতীয়বার অস্ট্রেলিয়ার বর্ষসেরা ক্রিকেটার হিসাবে অ্যালান বর্ডার মেডেল পেলেন ডেভিড ওয়ার্নার। বছরের সেরা টি-টোয়েন্টি ক্রিকেটারের সম্মান পেলেন এই বিধ্বংসী অজি ওপেনার। অন্যদিকে বর্ষসেরা মহিলা ক্রিকেটার হিসাবে বেলিন্ডা ক্লার্ক অ্যাওয়ার্ডে সম্মানিত হলেন এলিসা পেরি (সৌজন্যে-ফেসবুক,cricketcomau)
২০১৯-২০২০ সিজনে অস্ট্রেলিয় ক্রিকেটে সেরা একদিবসীয় প্লেয়ারের শিরোপা পেলেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ, অন্যদিকে মার্নাস ল্যাবুশানের ঝুলিতে গেল সেরা টেস্ট প্লেয়ারের খেতাব (সৌজন্যে-ফেসবুক ,cricketcomau)
2/10২০১৯-২০২০ সিজনে অস্ট্রেলিয় ক্রিকেটে সেরা একদিবসীয় প্লেয়ারের শিরোপা পেলেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ, অন্যদিকে মার্নাস ল্যাবুশানের ঝুলিতে গেল সেরা টেস্ট প্লেয়ারের খেতাব (সৌজন্যে-ফেসবুক ,cricketcomau)
 অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাওয়ার্ড নাইটে দুটো পুরস্কার জিতে নিলেন অ্যালিসা হিলি। সেরা একদিবসীয় ও সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার নির্বাচিত হয়েছেন অ্যালিসা  (সৌজন্যে-ফেসবুক ,cricketcomau)
3/10 অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাওয়ার্ড নাইটে দুটো পুরস্কার জিতে নিলেন অ্যালিসা হিলি। সেরা একদিবসীয় ও সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার নির্বাচিত হয়েছেন অ্যালিসা (সৌজন্যে-ফেসবুক ,cricketcomau)
অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটের বর্ষসেরা পুরুষ ক্রিকেটার নির্বাচিত হয়েছেন শন মার্শ (সৌজন্যে-ফেসবুক ,cricketcomau)
4/10অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটের বর্ষসেরা পুরুষ ক্রিকেটার নির্বাচিত হয়েছেন শন মার্শ (সৌজন্যে-ফেসবুক ,cricketcomau)
একটুর জন্য অ্যালন বর্ডার মেডেল হাতছাড়া হলেও অস্ট্রেলিয়ার ক্রিকেট অ্যাওয়ার্ডের রেড কার্পেটে হটেস্ট কপল হিসাবে পাওয়া গেল আইসিসি ব়্যাঙ্কিংয়ে থাকা এক নম্বর বোলার প্যাট কামিন্স ও তাঁর বাগদত্তা বেকি বস্টনকে (সৌজন্যে-ফেসবুক, অস্ট্রেলিয়ান মেন্স ক্রিকেট টিম)
5/10একটুর জন্য অ্যালন বর্ডার মেডেল হাতছাড়া হলেও অস্ট্রেলিয়ার ক্রিকেট অ্যাওয়ার্ডের রেড কার্পেটে হটেস্ট কপল হিসাবে পাওয়া গেল আইসিসি ব়্যাঙ্কিংয়ে থাকা এক নম্বর বোলার প্যাট কামিন্স ও তাঁর বাগদত্তা বেকি বস্টনকে (সৌজন্যে-ফেসবুক, অস্ট্রেলিয়ান মেন্স ক্রিকেট টিম)
 সাদা-কালোয় তাক লাগালেন অস্ট্রেলিয়ার দুই ক্রিকেট অধিনায়ক টিম পেইন ও তাঁর পত্নী বোন্নি ম্যাগস এবং অ্যারন ফিঞ্চ ও অ্যামি গ্রিফিথস (সৌজন্যে-অস্ট্রেলিয়ান মেনস ক্রিকেট টিম)
6/10 সাদা-কালোয় তাক লাগালেন অস্ট্রেলিয়ার দুই ক্রিকেট অধিনায়ক টিম পেইন ও তাঁর পত্নী বোন্নি ম্যাগস এবং অ্যারন ফিঞ্চ ও অ্যামি গ্রিফিথস (সৌজন্যে-অস্ট্রেলিয়ান মেনস ক্রিকেট টিম)
ক্রিকেট অ্যাওয়ার্ডে লাল গালিচায় পত্নী ড্যানি উইলসের সঙ্গে স্টিভ স্মিথ (সৌজন্যে-ফেসবুক ও ইন্সটাগ্রাম)
7/10ক্রিকেট অ্যাওয়ার্ডে লাল গালিচায় পত্নী ড্যানি উইলসের সঙ্গে স্টিভ স্মিথ (সৌজন্যে-ফেসবুক ও ইন্সটাগ্রাম)
পত্নী রেবেখার সঙ্গে ক্রিকেট অ্যাওয়ার্ডের লাল গালিচায় মার্নাস ল্যাবুশানে, গার্লফ্রেন্ড এমা ম্যাকার্থির সঙ্গে নেথ্যান লায়ন (সৌজন্যে-ফেসবুক, অস্ট্রেলিয়ান মেন্স ক্রিকেট টিম)
8/10পত্নী রেবেখার সঙ্গে ক্রিকেট অ্যাওয়ার্ডের লাল গালিচায় মার্নাস ল্যাবুশানে, গার্লফ্রেন্ড এমা ম্যাকার্থির সঙ্গে নেথ্যান লায়ন (সৌজন্যে-ফেসবুক, অস্ট্রেলিয়ান মেন্স ক্রিকেট টিম)
এদিন রেড কার্পেটের হোস্ট হিসাবে পাওয়া গেল অস্ট্রেলিয়ার ক্রিকেটের হ্যান্ডসম বয় মার্কাস স্টয়নসকে (সৌজন্যে- ফেসবুক)
9/10এদিন রেড কার্পেটের হোস্ট হিসাবে পাওয়া গেল অস্ট্রেলিয়ার ক্রিকেটের হ্যান্ডসম বয় মার্কাস স্টয়নসকে (সৌজন্যে- ফেসবুক)
এদিনের রেড কার্পেটে সেরা মুহূর্ত ছিল বেস্ট ফ্রেন্ড স্টয়নস ও জাম্পার ব্রোম্যান্স। দুজনকেই এদিন পাওয়া গেল রঙবেরঙের নেলপলিশ হাতে। জাম্পা জানান, অনুষ্ঠানে আসার আগে স্টয়নসের ঘরে গিয়েছিলেন তিনি, সেখানেই কাণ্ডটি ঘটেছে। জাম্পার হবু স্ত্রী  হ্যারিয়েট পারমেরও নিজের হাসি চেপে রাখতে পারলেন না!  (গেটি ইমেজ)
10/10এদিনের রেড কার্পেটে সেরা মুহূর্ত ছিল বেস্ট ফ্রেন্ড স্টয়নস ও জাম্পার ব্রোম্যান্স। দুজনকেই এদিন পাওয়া গেল রঙবেরঙের নেলপলিশ হাতে। জাম্পা জানান, অনুষ্ঠানে আসার আগে স্টয়নসের ঘরে গিয়েছিলেন তিনি, সেখানেই কাণ্ডটি ঘটেছে। জাম্পার হবু স্ত্রী হ্যারিয়েট পারমেরও নিজের হাসি চেপে রাখতে পারলেন না! (গেটি ইমেজ)
অন্য গ্যালারিগুলি