বাংলা নিউজ > ছবিঘর > DA Protest New Strategy: ডিএ আন্দোলনের গতিপথ বদলের ইঙ্গিত, আগামীতে কী সিদ্ধান্ত নেবে সংগ্রামী যৌথ মঞ্চ?

DA Protest New Strategy: ডিএ আন্দোলনের গতিপথ বদলের ইঙ্গিত, আগামীতে কী সিদ্ধান্ত নেবে সংগ্রামী যৌথ মঞ্চ?

অনশন করতে করতে আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়লেন যৌথ ... more

অনশন করতে করতে আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়লেন যৌথ সংগ্রামী মঞ্চের আহ্বায়ক ভাস্কর ঘোষ। ডিএ আন্দোলনের 'মুখ' হয়ে ওঠা ভাস্করবাবু আপাতত হাসপাতালে ভরতি আছেন। এদিকে সরকারের তরফে ডিএ আন্দোলনকারীদের সঙ্গে আলোচনা পর্যন্ত করা হচ্ছে না। এই আবহে ডিএ আন্দোলনের গতিপছ বদলের চিন্তাভাবনা করা হচ্ছে বলে জানা গিয়েছে।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

হাসি ভরা মুখে, হাতে ভর্তি শপিং ব্যাগ, হানিমুনে অনুপম-পত্নী প্রশ্মিতা? গেলেন কোথা 'ধর্মের নামে ভোট…',নির্বাচনী লড়াই থেকে মোদীকে নিষিদ্ধ করার দাবিতে আবেদন আদালতে বিজ্ঞাপন নীতিতে বদল আনছে কলকাতা পুরসভা, শহরের দুটি রাস্তা হবে ‘অ্যাড ফ্রি জোন’ শোভাবাজার স্টেশনে ঢুকতেই আটকে ছিল মেট্রো, ৫০ মিনিট পরে স্বাভাবিক হল পরিষেবা! একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? বাড়ির সামনে গুলিবর্ষণের পর প্রথমবার দেখা মিলল সলমনের গাড়ির, কোথায় গিয়েছিলেন 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি অবসান অপেক্ষার, অভিষেকের বিরুদ্ধে ডায়মন্ড হারবারে BJP-র প্রার্থী অভিজিৎ! আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের 'শুভেন্দুকে জানাই', দলের অনুমতি নিয়েই নাকি অভিষেকের সঙ্গে বৈঠক করেছিলেন হিরণ!

Latest IPL News

একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.