বাংলা নিউজ > ছবিঘর > আজ বড় পরীক্ষা দীপিকার : ‘মাল হ্যায় ক্যায়’ চ্যাট নিয়ে দিতে হবে উত্তর

আজ বড় পরীক্ষা দীপিকার : ‘মাল হ্যায় ক্যায়’ চ্যাট নিয়ে দিতে হবে উত্তর

  • দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকাকে মুখোমুখি বসিয়ে জেরা করছে এনসিবি। 
আজ সকাল দশটায় এনসিবির এলভিন রোড গেস্ট হাউজে হাজিরা দেওয়ার কথা ছিল দীপিকা পাড়ুকোনের। তবে সংবাদমাধ্যমের চোখে ধূলো দিয়ে নির্ধারিত সময়ের ১০ মিনিট আগেই এনসিবির দফতরে পৌঁছে গেলেন দীপিকা। (PTI)
1/8আজ সকাল দশটায় এনসিবির এলভিন রোড গেস্ট হাউজে হাজিরা দেওয়ার কথা ছিল দীপিকা পাড়ুকোনের। তবে সংবাদমাধ্যমের চোখে ধূলো দিয়ে নির্ধারিত সময়ের ১০ মিনিট আগেই এনসিবির দফতরে পৌঁছে গেলেন দীপিকা। (PTI)
বলিউডের মাদকযোগের মামলায় আজ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে বলিউডের এই প্রথম সারির নায়িকা।  (PTI)
2/8বলিউডের মাদকযোগের মামলায় আজ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে বলিউডের এই প্রথম সারির নায়িকা।  (PTI)
আজ এনসিবির বিশেষ তদন্তকারী দলের পাঁচ সদস্য প্রশ্ন করছে দীপিকাকে। দিতে হবে ৫৫ টি প্রশ্নের জবাব।  (PTI)
3/8আজ এনসিবির বিশেষ তদন্তকারী দলের পাঁচ সদস্য প্রশ্ন করছে দীপিকাকে। দিতে হবে ৫৫ টি প্রশ্নের জবাব।  (PTI)
মিডিয়ার কড়া নজরদারি এড়াতে নিজের বাড়ি থেকে নয়, অজানা কোনও লোকেশন থেকেই এনসিবির গেস্ট হাউজে পৌঁছান দীপিকা। জানা গিয়েছে ভোর রাতেই নিজের অ্যাপার্টমেন্ট ছেড়ে মুম্বইয়ের এক নামী হোটেলে উঠে ছিলেন রণবীর,দীপিকা। সেখানেই আইনদজীবীদের সঙ্গে দফায় দফায় বৈঠক চলে। (PTI)
4/8মিডিয়ার কড়া নজরদারি এড়াতে নিজের বাড়ি থেকে নয়, অজানা কোনও লোকেশন থেকেই এনসিবির গেস্ট হাউজে পৌঁছান দীপিকা। জানা গিয়েছে ভোর রাতেই নিজের অ্যাপার্টমেন্ট ছেড়ে মুম্বইয়ের এক নামী হোটেলে উঠে ছিলেন রণবীর,দীপিকা। সেখানেই আইনদজীবীদের সঙ্গে দফায় দফায় বৈঠক চলে। (PTI)
একটি ধূসর রঙের ক্রেটা গাড়িতে করে দীপিকা পৌঁছান এনসিবির অফিসে। গাড়ির নম্বর ছিল MH01DB1482  (PTI)
5/8একটি ধূসর রঙের ক্রেটা গাড়িতে করে দীপিকা পৌঁছান এনসিবির অফিসে। গাড়ির নম্বর ছিল MH01DB1482  (PTI)
এদিন ধূসর রঙের ডিজাইনার সালোয়ার কামিজে দীপিকা পৌঁছান এনসিবির দফতর।  (PTI)
6/8এদিন ধূসর রঙের ডিজাইনার সালোয়ার কামিজে দীপিকা পৌঁছান এনসিবির দফতর।  (PTI)
এদিন বেলা ১১টা নাগাদ এনসিবির গেস্ট হাউজে পৌঁছান দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশও। গতকালও ৮ ঘন্টা ধরে জেরা করা হয় করিশ্মাকে। আজ মুখোমুখি বসিয়ে জেরা করা হচ্ছে দীপিকা-করিশ্মাকে।  (PTI)
7/8এদিন বেলা ১১টা নাগাদ এনসিবির গেস্ট হাউজে পৌঁছান দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশও। গতকালও ৮ ঘন্টা ধরে জেরা করা হয় করিশ্মাকে। আজ মুখোমুখি বসিয়ে জেরা করা হচ্ছে দীপিকা-করিশ্মাকে।  (PTI)
২০১৭ সালের ড্রাগ চ্যাট নিয়ে প্রশ্ন করছে এনসিবি। সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিনও ছিলেন দীপিকা। ‘মাল হ্যায় ক্যায়া' ম্যানেজারের উদ্দেশে এই কথা বলতে শোনা গিয়েছে দীপিকাকে। (PTI)
8/8২০১৭ সালের ড্রাগ চ্যাট নিয়ে প্রশ্ন করছে এনসিবি। সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিনও ছিলেন দীপিকা। ‘মাল হ্যায় ক্যায়া' ম্যানেজারের উদ্দেশে এই কথা বলতে শোনা গিয়েছে দীপিকাকে। (PTI)
অন্য গ্যালারিগুলি