বাংলা নিউজ > ছবিঘর > ভাইরাল হল দীপিকা-রণবীরের বিয়ের অদেখা ছবি, ওয়াইন গ্লাস হাতে মজেছেন একে-অপরেতে

ভাইরাল হল দীপিকা-রণবীরের বিয়ের অদেখা ছবি, ওয়াইন গ্লাস হাতে মজেছেন একে-অপরেতে

বিয়ের সাজে সকলের মন কেড়েছিলেন এই তারকা জুটি। ... more

৬ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের নভেম্বর মাসে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সেসময় তাঁদের বিয়ের ছবি দেখার জন্য একপ্রকার হা-পিত্যেশ করে বসেছিলেন তাঁদের অনুরাগীরা। বিয়ের অনুষ্ঠানে কোনও নিমন্ত্রিতের ফোন নিয়ে যাওয়া মানা ছিল। বিয়ের প্রথম ছবি নিজেদের সামাজিক মাধ্যমের পাতায় শেয়ার করে নিয়েছিলেন নিজেরাই। (ফাইল ছবি)
1/6৬ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের নভেম্বর মাসে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সেসময় তাঁদের বিয়ের ছবি দেখার জন্য একপ্রকার হা-পিত্যেশ করে বসেছিলেন তাঁদের অনুরাগীরা। বিয়ের অনুষ্ঠানে কোনও নিমন্ত্রিতের ফোন নিয়ে যাওয়া মানা ছিল। বিয়ের প্রথম ছবি নিজেদের সামাজিক মাধ্যমের পাতায় শেয়ার করে নিয়েছিলেন নিজেরাই। (ফাইল ছবি)
সোমবার হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল দীপিকা-রণবীরের বিয়ের কিছু অদেখা ছবি। যা একাধিক ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। মনে করা হচ্ছে, লেক কোমোতে সাউথ ইন্ডিয়ান স্টাইল ওয়েডিংয়ের পর তোলা হয়েছিল এই ছবিগুলো। দীপিকার পরেছেন লাল ট্র্যাডিশনাল শাড়ি। আর রণবীরের পরনে সোনালি পাড়ের সাদা ভেস্তি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6সোমবার হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল দীপিকা-রণবীরের বিয়ের কিছু অদেখা ছবি। যা একাধিক ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। মনে করা হচ্ছে, লেক কোমোতে সাউথ ইন্ডিয়ান স্টাইল ওয়েডিংয়ের পর তোলা হয়েছিল এই ছবিগুলো। দীপিকার পরেছেন লাল ট্র্যাডিশনাল শাড়ি। আর রণবীরের পরনে সোনালি পাড়ের সাদা ভেস্তি। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবিতে দেখা যাচ্ছে লাক্সারি বোটে ওয়েডিং ডেস্টিনেশন থেকে হোটেলে ফিরছেন নব দম্পতি। বিয়ের পর এক সাক্ষাৎকারে এই মুহূর্তের গল্প করতে শোনা গিয়েছিল দীপিকাকে। অভিনেত্রী জানিয়েছিলেন, ‘তখন সূর্য অস্ত যাচ্ছে। আমি আর রণবীর হোটেলে ফিরছি। বিয়ের পর এই প্রথম শুধু আমরা দু'জন। একটা অন্য রকমের অনুভূতি ছিল সেটা। যা ভাষায় প্রকাশ করা যাবে না। ফুল ভলিউমে পছন্দের গান শুনতে শুনতে হোটেলে ফিরেছিলাম।’ (ছবি-ইনস্টাগ্রাম)
3/6এই ছবিতে দেখা যাচ্ছে লাক্সারি বোটে ওয়েডিং ডেস্টিনেশন থেকে হোটেলে ফিরছেন নব দম্পতি। বিয়ের পর এক সাক্ষাৎকারে এই মুহূর্তের গল্প করতে শোনা গিয়েছিল দীপিকাকে। অভিনেত্রী জানিয়েছিলেন, ‘তখন সূর্য অস্ত যাচ্ছে। আমি আর রণবীর হোটেলে ফিরছি। বিয়ের পর এই প্রথম শুধু আমরা দু'জন। একটা অন্য রকমের অনুভূতি ছিল সেটা। যা ভাষায় প্রকাশ করা যাবে না। ফুল ভলিউমে পছন্দের গান শুনতে শুনতে হোটেলে ফিরেছিলাম।’ (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবিটাও ওই একই সময়ে তোলা। গাড়িতে বসে থাকতে দেখা যাচ্ছে দীপিকা ও রণবীরকে। 
4/6এই ছবিটাও ওই একই সময়ে তোলা। গাড়িতে বসে থাকতে দেখা যাচ্ছে দীপিকা ও রণবীরকে। 
বিয়ের প্রতিটা মুহূর্ত যেমন দীপিকা ও রণবীর চুটিয়ে উপভোগ করেছেন, তেমনই প্রতিটা ছবি সামনে আসতে আবেগে ভাসতে দেখা গিয়েছে ‘DeepVeer’ ভক্তদের। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6বিয়ের প্রতিটা মুহূর্ত যেমন দীপিকা ও রণবীর চুটিয়ে উপভোগ করেছেন, তেমনই প্রতিটা ছবি সামনে আসতে আবেগে ভাসতে দেখা গিয়েছে ‘DeepVeer’ ভক্তদের। (ছবি-ইনস্টাগ্রাম)
পরিবার ও কাছের মানুষদের উপস্থিতেই বিয়ে করেছিলেন লেক কোমোতে। যদিও মুম্বইতে ইন্ডাস্ট্রির সকলের জন্য একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন এই তারকা জুটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6পরিবার ও কাছের মানুষদের উপস্থিতেই বিয়ে করেছিলেন লেক কোমোতে। যদিও মুম্বইতে ইন্ডাস্ট্রির সকলের জন্য একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন এই তারকা জুটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি