বাংলা নিউজ > ছবিঘর > দেরাদুনে পাহাড়ি পরিবেশে নিরিবিলিতে বিবাহবার্ষিকী কাটালেন 'দীপবীর', মুগ্ধ নেটপাড়া

দেরাদুনে পাহাড়ি পরিবেশে নিরিবিলিতে বিবাহবার্ষিকী কাটালেন 'দীপবীর', মুগ্ধ নেটপাড়া

  • ২০১৮-র ১৪ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। সম্প্রতি, নিজেদের তৃতীয় বিবাহবার্ষিকী পালন করলেন 'দীপবীর'।দেরাদুনের পাহাড়ি জঙ্গলের নিরিবিলিতে এই বিশেষ দিনটা কাটিয়েছেন এই তারকা দম্পতি।
২০১৮ সালের ১৪ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। সম্প্রতি, নিজেদের তৃতীয় বিবাহবার্ষিকী পালন করলেন 'দীপবীর'। সেই উপলক্ষে নিজেদের একগুচ্ছ রোম্যান্টিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই তারকা দম্পতি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
1/9২০১৮ সালের ১৪ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। সম্প্রতি, নিজেদের তৃতীয় বিবাহবার্ষিকী পালন করলেন 'দীপবীর'। সেই উপলক্ষে নিজেদের একগুচ্ছ রোম্যান্টিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই তারকা দম্পতি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
দারুণ ব্যস্ত শিডিউল থেকে কয়েকটা দিনের ছুটি নিয়ে দেরাদুনের নিরিবিলি পরিবেশে উড়ে গেছিলেন 'দীপবীর'। পাহাড়ি পরিবেশে কাটানো তারকা দম্পতির সেই 'মিনি ভ্যাকেশন' এর ছবি দেখে মন ভিজেছে নেটপাড়ার।
2/9দারুণ ব্যস্ত শিডিউল থেকে কয়েকটা দিনের ছুটি নিয়ে দেরাদুনের নিরিবিলি পরিবেশে উড়ে গেছিলেন 'দীপবীর'। পাহাড়ি পরিবেশে কাটানো তারকা দম্পতির সেই 'মিনি ভ্যাকেশন' এর ছবি দেখে মন ভিজেছে নেটপাড়ার।
দূরে আবছা দেখা যাচ্ছে পাহাড়ের সারি। রিসর্টের চারপাশে ঘিরে পাহাড়ি গাছপালা। বারান্দায় বসে প্রাণপণে এই পরিবেশ উপভোগ করতে দেখা গেল দীপিকাকে।
3/9দূরে আবছা দেখা যাচ্ছে পাহাড়ের সারি। রিসর্টের চারপাশে ঘিরে পাহাড়ি গাছপালা। বারান্দায় বসে প্রাণপণে এই পরিবেশ উপভোগ করতে দেখা গেল দীপিকাকে।
'ডু নট ডিস্টার্ব', এমনটাই কি বলতে চাইছেন দীপিকা? লাইমলাইট, শ্যুটিংয়ের পরিবেশ এবং পাপারাৎজিদের হাঁকডাক থেকে বহুদূরে এই নিরিবিলি পরিবেশে চোখ বুজে ওই মুহূর্ত উপভোগ করতে দেখা গেল বলি-সুন্দরীকে। 
4/9'ডু নট ডিস্টার্ব', এমনটাই কি বলতে চাইছেন দীপিকা? লাইমলাইট, শ্যুটিংয়ের পরিবেশ এবং পাপারাৎজিদের হাঁকডাক থেকে বহুদূরে এই নিরিবিলি পরিবেশে চোখ বুজে ওই মুহূর্ত উপভোগ করতে দেখা গেল বলি-সুন্দরীকে। 
'মাস্তানি'-র কপালে স্নেহচুম্বন 'বাজিরাও'-এর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল এই ছবি ।
5/9'মাস্তানি'-র কপালে স্নেহচুম্বন 'বাজিরাও'-এর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল এই ছবি ।
এবারে পালা রণবীরের। হুডি ও ট্র্যাক প্যান্টসে রিসর্টের বারান্দায় দাঁড়িয়ে শীতের নরম রোদ পোহাতে দেখা গেল বলি-তারকাকে। গাছের পাতা ভেদ করে সূর্যের আলো তখন এসে পড়ছে রণবীরের চোখে মুখে।
6/9এবারে পালা রণবীরের। হুডি ও ট্র্যাক প্যান্টসে রিসর্টের বারান্দায় দাঁড়িয়ে শীতের নরম রোদ পোহাতে দেখা গেল বলি-তারকাকে। গাছের পাতা ভেদ করে সূর্যের আলো তখন এসে পড়ছে রণবীরের চোখে মুখে।
'ভালোবাসা'-র বুকে মাথা রেখে সেলফি রণবীরের। আর দীপিকাও তখন পরম মমতায় জড়িয়ে রয়েছেন তাঁর স্বামীকে।
7/9'ভালোবাসা'-র বুকে মাথা রেখে সেলফি রণবীরের। আর দীপিকাও তখন পরম মমতায় জড়িয়ে রয়েছেন তাঁর স্বামীকে।
যেখানে নেই ক্যামেরার সামনে পোজ দেওয়ার ঝক্কি, পিছু ধাওয়া করে আসা পাপারাৎজিদের হাঁকডাক। দেরাদুনের জঙ্গলের পাকদন্ডী বেয়ে সারাদিন ঘুরেফিরে বেরিয়েছিলেন দীপিকা ও রণবীর। ছবিতে দেখা যাচ্ছে জঙ্গলের পাকদন্ডী ধরে আনমনে হেঁটে চলেছেন বলি-সুন্দরী।
8/9যেখানে নেই ক্যামেরার সামনে পোজ দেওয়ার ঝক্কি, পিছু ধাওয়া করে আসা পাপারাৎজিদের হাঁকডাক। দেরাদুনের জঙ্গলের পাকদন্ডী বেয়ে সারাদিন ঘুরেফিরে বেরিয়েছিলেন দীপিকা ও রণবীর। ছবিতে দেখা যাচ্ছে জঙ্গলের পাকদন্ডী ধরে আনমনে হেঁটে চলেছেন বলি-সুন্দরী।
তাঁদের ফ্যানদের মোটেই নিরাশ করেননি 'দীপবীর'। দেরাদুনে ছুটি কাটাতে গিয়েও ফ্যানদের অনুরোধে তাঁদের সঙ্গে হাসিমুখেই ছবি তোলেন এই তারকা-দম্পতি।
9/9তাঁদের ফ্যানদের মোটেই নিরাশ করেননি 'দীপবীর'। দেরাদুনে ছুটি কাটাতে গিয়েও ফ্যানদের অনুরোধে তাঁদের সঙ্গে হাসিমুখেই ছবি তোলেন এই তারকা-দম্পতি।
অন্য গ্যালারিগুলি