বাংলা নিউজ > ছবিঘর > মা হওয়ার জল্পনার তুঙ্গে! লুকিয়ে হাসপাতালে গেলেন দীপিকা, ভাইরাল ছবি ঘিরে রহস্য

মা হওয়ার জল্পনার তুঙ্গে! লুকিয়ে হাসপাতালে গেলেন দীপিকা, ভাইরাল ছবি ঘিরে রহস্য

  • সত্যি কি মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন? ভাইরাল ছবি ঘিরে বাড়ছে রহস্য।
খুব শীঘ্রই কি আরও এক বলি সুন্দরী গুড নিউজ দিতে চলেছেন? দীপিকা পাড়ুকোনের মা হওয়ার জল্পনা গত কয়েক সপ্তাহ ধরেই ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। বনশালির অফিসের বাইরে ঢিলেঢালা পোশাকে লেন্সবন্দি হওয়ার পর জল্পনা শুরু হয়েছিল। তা শতগুণ বেড়ে গেল শনিবার। 
1/7খুব শীঘ্রই কি আরও এক বলি সুন্দরী গুড নিউজ দিতে চলেছেন? দীপিকা পাড়ুকোনের মা হওয়ার জল্পনা গত কয়েক সপ্তাহ ধরেই ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। বনশালির অফিসের বাইরে ঢিলেঢালা পোশাকে লেন্সবন্দি হওয়ার পর জল্পনা শুরু হয়েছিল। তা শতগুণ বেড়ে গেল শনিবার। 
এদিন মুম্বইয়ে হিন্দুজা হাসপাতালে চুপিসাড়ে হাজির হয়েছিলেন রণবীর-দীপিকা। যদিও পাপারাতজিদের নজর পুরোপুরি এড়িয়ে যেতে পারেননি দীপবীর জুটি। গাড়ির ভিতর থেকেই পাপারাতজিদের লেন্সেবন্দি হন তারকা দম্পতি। সেই ছবি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জনের ঝড়। সবার মনে একটা প্রশ্ন, তবে কি সত্যি মা হচ্ছেন দীপিকা? 
2/7এদিন মুম্বইয়ে হিন্দুজা হাসপাতালে চুপিসাড়ে হাজির হয়েছিলেন রণবীর-দীপিকা। যদিও পাপারাতজিদের নজর পুরোপুরি এড়িয়ে যেতে পারেননি দীপবীর জুটি। গাড়ির ভিতর থেকেই পাপারাতজিদের লেন্সেবন্দি হন তারকা দম্পতি। সেই ছবি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জনের ঝড়। সবার মনে একটা প্রশ্ন, তবে কি সত্যি মা হচ্ছেন দীপিকা? 
সম্প্রতি সঞ্জয় লীল বনশালির অফিসে হাজির হয়েছিলেন বলিউডের মস্তানি। সেখানে লাল রঙা ঢিলেঢালা সোয়াটার এবং ব্লু ডেনিমে দেখা মিলল দীপিকার। সেই ছবি সামনে আসার পর থেকেই শুরু হয় দীপিকার প্রেগন্যান্সির চর্চা। 
3/7সম্প্রতি সঞ্জয় লীল বনশালির অফিসে হাজির হয়েছিলেন বলিউডের মস্তানি। সেখানে লাল রঙা ঢিলেঢালা সোয়াটার এবং ব্লু ডেনিমে দেখা মিলল দীপিকার। সেই ছবি সামনে আসার পর থেকেই শুরু হয় দীপিকার প্রেগন্যান্সির চর্চা। 
দীপিকার ঢলঢলে পোশাক দেখেই নানা মুনির নানা মত। তারপর থেকে অনেক নেটিজেনই ইনস্টাগ্রাম, টুইটারে লিখেছেন তবে কি বেবি বাম্প লুকিয়ে রাখবার জন্যই দীপিকা এমন ঢিলে পোশাক পরেছেন?  (PTI)
4/7দীপিকার ঢলঢলে পোশাক দেখেই নানা মুনির নানা মত। তারপর থেকে অনেক নেটিজেনই ইনস্টাগ্রাম, টুইটারে লিখেছেন তবে কি বেবি বাম্প লুকিয়ে রাখবার জন্যই দীপিকা এমন ঢিলে পোশাক পরেছেন?  (PTI)
আর হিন্দুজা হাসাপতালের বাইরে ক্যামেরাবন্দি হওয়ার পর নেটপাড়ার বাসিন্দের মনে প্রশ্ন, তবে কি গোপনে চেক-আপ করানোর জন্য হাসপাতালে পৌঁছেছিলেন দীপিকা? যদিও নায়িকার তরফে কোনওরকম জবাব আসেনি। 
5/7আর হিন্দুজা হাসাপতালের বাইরে ক্যামেরাবন্দি হওয়ার পর নেটপাড়ার বাসিন্দের মনে প্রশ্ন, তবে কি গোপনে চেক-আপ করানোর জন্য হাসপাতালে পৌঁছেছিলেন দীপিকা? যদিও নায়িকার তরফে কোনওরকম জবাব আসেনি। 
সম্প্রতি দীপিকা-সোনমের মা হওয়ার রটনা নিয়ে সরগরম ছিল নেটমাধ্যম, সোনম কাপুর আগেই স্পষ্ট জানিয়েছেন তিনি প্রেগন্যান্ট নন। দীপিকা পাড়ুকোন এখনও কেন কোনও সাফাই দিচ্ছেন না, তা নিয়েও প্রশ্ন অনেকের মনে।  (PTI)
6/7সম্প্রতি দীপিকা-সোনমের মা হওয়ার রটনা নিয়ে সরগরম ছিল নেটমাধ্যম, সোনম কাপুর আগেই স্পষ্ট জানিয়েছেন তিনি প্রেগন্যান্ট নন। দীপিকা পাড়ুকোন এখনও কেন কোনও সাফাই দিচ্ছেন না, তা নিয়েও প্রশ্ন অনেকের মনে।  (PTI)
আপতত দীপিকার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। খুব শিগগির কবীর খানের ৮৩-তে দেখা যাবে দীপিকাকে, এছাড়াও শকুন বত্রার পরবর্তী ছবির নায়িকা তিনি, আপতত শাহরুখ খানের পাঠান ছবির শ্যুটিং সারছেন নায়িকা। সদ্যই ঘোষণা হয়েছে হৃত্বিক-দীপিকা জুটির ফাইটার। এছাড়াও প্রভাসের সঙ্গে একটি ছবিতে কাজ করতে চলেছেন এই বলি সুন্দরী। ( ছবি সৌজন্যে - ট্যুইটার) 
7/7আপতত দীপিকার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। খুব শিগগির কবীর খানের ৮৩-তে দেখা যাবে দীপিকাকে, এছাড়াও শকুন বত্রার পরবর্তী ছবির নায়িকা তিনি, আপতত শাহরুখ খানের পাঠান ছবির শ্যুটিং সারছেন নায়িকা। সদ্যই ঘোষণা হয়েছে হৃত্বিক-দীপিকা জুটির ফাইটার। এছাড়াও প্রভাসের সঙ্গে একটি ছবিতে কাজ করতে চলেছেন এই বলি সুন্দরী। ( ছবি সৌজন্যে - ট্যুইটার) 
অন্য গ্যালারিগুলি