বাংলা নিউজ > ছবিঘর > রণবীর-আলিয়া জুটি থেকে করণ জোহর! জমজমাট দীপিকার জন্মদিনের পার্টি- রইল অ্যালবাম

রণবীর-আলিয়া জুটি থেকে করণ জোহর! জমজমাট দীপিকার জন্মদিনের পার্টি- রইল অ্যালবাম

  • ৩৫-এ পা দিলেন দীপিকা। চলল রাতভর সেলিব্রেশন। পার্টিতে সবচেয়ে স্পেশ্যাল গেস্ট হিসাবে হাজির ছিলেন অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর। 
মঙ্গলবার ৩৫-পা রাখলেন দীপিকা পাড়ুকোন। বলিউডের প্রথম সারির নায়িকা তিনি। তাঁর রূপের জাদুতে মুগ্ধ আসমুদ্রহিমাচল।প্রকাশ পাড়ুকোন কন্যার ফিল্মি কেরিয়ার প্রেম সম্পর্ক ব্যতীত তেমন কোনও বিতর্ক ছিল না, তবে বলিউডের মাদককাণ্ডে দীপিকার নাম জড়ানোর পর বদলে গিয়েছে অনেক কিছু। তবে নতুন বছরটা অতীত মুছে ফেলে নতুন করে শুরু করছেন ডীপ্পী। 
1/7মঙ্গলবার ৩৫-পা রাখলেন দীপিকা পাড়ুকোন। বলিউডের প্রথম সারির নায়িকা তিনি। তাঁর রূপের জাদুতে মুগ্ধ আসমুদ্রহিমাচল।প্রকাশ পাড়ুকোন কন্যার ফিল্মি কেরিয়ার প্রেম সম্পর্ক ব্যতীত তেমন কোনও বিতর্ক ছিল না, তবে বলিউডের মাদককাণ্ডে দীপিকার নাম জড়ানোর পর বদলে গিয়েছে অনেক কিছু। তবে নতুন বছরটা অতীত মুছে ফেলে নতুন করে শুরু করছেন ডীপ্পী। 
এদিন বার্থ ডে গার্লের দেখা মিলল কালো পোশাকে। পাপারাতজিদের সঙ্গে কেক কেটে জন্মদিনের আনন্দ ভাগ করে নিলেন বলিউডের মস্তানি। দীপিকা সেজেছিলেন কালো লেদার প্যান্স এবং ঢিলা সোয়েটারে। অন্যদিকে বউয়ের সঙ্গে সাযুজ্য রেখে রণবীরের দেখা মিলল ব্লু ডেনিম এবং সাদা শার্ট ও কালো সোয়েটারে। রণবীরের মাথায় গুচির (GUCCI) -র টুপি ছিল নজরকাড়া।
2/7এদিন বার্থ ডে গার্লের দেখা মিলল কালো পোশাকে। পাপারাতজিদের সঙ্গে কেক কেটে জন্মদিনের আনন্দ ভাগ করে নিলেন বলিউডের মস্তানি। দীপিকা সেজেছিলেন কালো লেদার প্যান্স এবং ঢিলা সোয়েটারে। অন্যদিকে বউয়ের সঙ্গে সাযুজ্য রেখে রণবীরের দেখা মিলল ব্লু ডেনিম এবং সাদা শার্ট ও কালো সোয়েটারে। রণবীরের মাথায় গুচির (GUCCI) -র টুপি ছিল নজরকাড়া।
মঙ্গলবার দীপিকার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিল বলিউডের একঝাঁক তারকা। প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরও পৌঁছেছিলেন দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। সঙ্গী রণবীরের হবু বউ আলিয়া ভাট। এদিন আলিয়ার দেখা মিলল কালো প্যান্ট ও বিকিনি টপে, টপের সঙ্গে যুক্ত ফোলানো হাতা বিশেষ নজর কাড়ল। অন্যদিকে ফর্ম্যাল সাদা শার্ট ও কালো প্যান্টে সেজেছিলেন রণবীর। এই প্রেমিক যুগলের সঙ্গে দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন আলিয়ার দিদি শাহিন ভাটও।
3/7মঙ্গলবার দীপিকার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিল বলিউডের একঝাঁক তারকা। প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরও পৌঁছেছিলেন দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। সঙ্গী রণবীরের হবু বউ আলিয়া ভাট। এদিন আলিয়ার দেখা মিলল কালো প্যান্ট ও বিকিনি টপে, টপের সঙ্গে যুক্ত ফোলানো হাতা বিশেষ নজর কাড়ল। অন্যদিকে ফর্ম্যাল সাদা শার্ট ও কালো প্যান্টে সেজেছিলেন রণবীর। এই প্রেমিক যুগলের সঙ্গে দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন আলিয়ার দিদি শাহিন ভাটও।
দীপিকার বার্থ ডে পার্টিতে হাজির ছিলেন ইশান খট্টার ও অনন্যা পান্ডে। এদিন 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' অনন্যাকে নিয়ে পাপারাতজিদের ক্যামেরার জন্য পোজ দিলেন করণ। সুশান্তের মৃত্যুর পর বিতর্ক পিছু ছাড়েনি করণেরও। এই প্রথম মিডিয়ার সামনে খোশমেজাজে পাওয়া গেল কেজোকে। 
4/7দীপিকার বার্থ ডে পার্টিতে হাজির ছিলেন ইশান খট্টার ও অনন্যা পান্ডে। এদিন 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' অনন্যাকে নিয়ে পাপারাতজিদের ক্যামেরার জন্য পোজ দিলেন করণ। সুশান্তের মৃত্যুর পর বিতর্ক পিছু ছাড়েনি করণেরও। এই প্রথম মিডিয়ার সামনে খোশমেজাজে পাওয়া গেল কেজোকে। 
শকুন বত্রার আসন্ন ছবিতে অনন্যা-দীপিকার সঙ্গে দেখা মিলবে সিদ্ধান্ত চতুর্বেদীর। রণবীরের গল্লি বয় কো-স্টার এখন দীপিকারও ঘনিষ্ঠ বন্ধু। তাঁরও দেখা মিলল এদিনের পার্টিতে। পৌঁছেছিলেন অভিনেত্রীর ইয়ে জবানি হ্যায় দিওয়ানি পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও। 
5/7শকুন বত্রার আসন্ন ছবিতে অনন্যা-দীপিকার সঙ্গে দেখা মিলবে সিদ্ধান্ত চতুর্বেদীর। রণবীরের গল্লি বয় কো-স্টার এখন দীপিকারও ঘনিষ্ঠ বন্ধু। তাঁরও দেখা মিলল এদিনের পার্টিতে। পৌঁছেছিলেন অভিনেত্রীর ইয়ে জবানি হ্যায় দিওয়ানি পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও। 
আরও একটা বসন্ত পার করলেন দীপিকা… সাংবাদিকদের সঙ্গে সৌজন্য বিনিময়কালে লেন্সবন্দি ডীপ্পী। 
6/7আরও একটা বসন্ত পার করলেন দীপিকা… সাংবাদিকদের সঙ্গে সৌজন্য বিনিময়কালে লেন্সবন্দি ডীপ্পী। 
অন্যদিকে দীপিকার জন্মদিনে স্বামী রণবীর সিং তাঁকে বিবি নম্বর ওয়ানের আখ্যা দিলেন। এদিন ভালোবাসার আগলে দীপিকাকে জড়িয়ে একটি ছবি পোস্ট করেন রণবীর। যেখানে দুজনকেই কালো পোশাকে পাওয়া গেল, দীপিকার গালে আদরমাখা চুমু খেয়ে রণবীর বললেন- ‘বিবি নম্বর ১’। দীপিকার ছোটবেলার একটি ছবি পোস্ট করে রণবীর লেখেন- ‘আমার জান, আমার জীবন, আমার গুড়িয়া.. শুভ জন্মদিন দীপিকা’। 
7/7অন্যদিকে দীপিকার জন্মদিনে স্বামী রণবীর সিং তাঁকে বিবি নম্বর ওয়ানের আখ্যা দিলেন। এদিন ভালোবাসার আগলে দীপিকাকে জড়িয়ে একটি ছবি পোস্ট করেন রণবীর। যেখানে দুজনকেই কালো পোশাকে পাওয়া গেল, দীপিকার গালে আদরমাখা চুমু খেয়ে রণবীর বললেন- ‘বিবি নম্বর ১’। দীপিকার ছোটবেলার একটি ছবি পোস্ট করে রণবীর লেখেন- ‘আমার জান, আমার জীবন, আমার গুড়িয়া.. শুভ জন্মদিন দীপিকা’। 
অন্য গ্যালারিগুলি