বাংলা নিউজ > ছবিঘর > মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন? ঢিলেঢালা পোশাকে লুকোচ্ছেন বেবি বাম্প! চর্চা নেটপাড়ায়

মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন? ঢিলেঢালা পোশাকে লুকোচ্ছেন বেবি বাম্প! চর্চা নেটপাড়ায়

  • বনশালির অফিসের বাইরে লেন্সবন্দি দীপিকা। নায়িকার লুক নিয়ে তুমুল চর্চা নেটপাড়ায়, তবে কি মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন? 
সদ্যই মা হয়েছেন অনুষ্কা শর্মা,  চলতি বছরেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খানও। নেটিজেনদের মনে হামেশাই এই প্রশ্ন ঘোরফেরা করে দীপিকা পাড়ুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়া কবে সুখবর দেবেন? এর মধ্যেই দীপিকার সাম্প্রতিক কিছু ছবি ঘিরে নতুন জল্পনা নেটমাধ্যমে। 
1/7সদ্যই মা হয়েছেন অনুষ্কা শর্মা,  চলতি বছরেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খানও। নেটিজেনদের মনে হামেশাই এই প্রশ্ন ঘোরফেরা করে দীপিকা পাড়ুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়া কবে সুখবর দেবেন? এর মধ্যেই দীপিকার সাম্প্রতিক কিছু ছবি ঘিরে নতুন জল্পনা নেটমাধ্যমে। 
সম্প্রতি সঞ্জয় লীল বনশালির অফিসে হাজির হয়েছিলেন বলিউডের মস্তানি। পৌঁছেছিলেন কার্তিক আরিয়ানও। শুক্রবার রাতে বনশালির অফিসে দীপিকা দেখা গিয়েছে একদম ঢিলেঢালা পোশাকে, যা দেখে অনেকের মনেই প্রশ্ন তবে কি মা হতে চলেছেন রণবীর সিং ঘরনি? (HT_PRINT)
2/7সম্প্রতি সঞ্জয় লীল বনশালির অফিসে হাজির হয়েছিলেন বলিউডের মস্তানি। পৌঁছেছিলেন কার্তিক আরিয়ানও। শুক্রবার রাতে বনশালির অফিসে দীপিকা দেখা গিয়েছে একদম ঢিলেঢালা পোশাকে, যা দেখে অনেকের মনেই প্রশ্ন তবে কি মা হতে চলেছেন রণবীর সিং ঘরনি? (HT_PRINT)
এদিন বনশালির অন্ধরেরি অফিসে লাল রঙা ঢিলেঢালা সোয়াটার এবং ব্লু ডেনিমে দেখা মিলল দীপিকার। সঙ্গে পায়ে গোলাপি রঙা স্টিলেটো. করোনা সচেতন দীপিকার মুখ ঢাকা ছিল মাস্কে।
3/7এদিন বনশালির অন্ধরেরি অফিসে লাল রঙা ঢিলেঢালা সোয়াটার এবং ব্লু ডেনিমে দেখা মিলল দীপিকার। সঙ্গে পায়ে গোলাপি রঙা স্টিলেটো. করোনা সচেতন দীপিকার মুখ ঢাকা ছিল মাস্কে।
দীপিকার ঢলঢলে পোশাক দেখেই নানা মুনির নানা মত। অনেক নেটিজেনই ইনস্টাগ্রাম, টুইটারে লিখেছেন তবে কি বেবি বাম্প লুকিয়ে রাখবার জন্যই দীপিকা এমন ঢিলে পোশাক পরেছেন?  (PTI)
4/7দীপিকার ঢলঢলে পোশাক দেখেই নানা মুনির নানা মত। অনেক নেটিজেনই ইনস্টাগ্রাম, টুইটারে লিখেছেন তবে কি বেবি বাম্প লুকিয়ে রাখবার জন্যই দীপিকা এমন ঢিলে পোশাক পরেছেন?  (PTI)
আসলে শুধু ঢিলেঢালা পোশাক নয়, দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনার সঙ্গে আরও একটি বিষয়রে জুড়ে দিয়েছেন নেটিজেনরা। দিন কয়েক আগেই কাঁচা আম খাওয়ার একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন অভিনেত্রী, অন্তঃসত্ত্বা অবস্থায় মেয়েদের অন্যতম পছন্দের খাবার এটি। সেই নিয়েও জলঘোলা কম হয়নি।  (PTI)
5/7আসলে শুধু ঢিলেঢালা পোশাক নয়, দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনার সঙ্গে আরও একটি বিষয়রে জুড়ে দিয়েছেন নেটিজেনরা। দিন কয়েক আগেই কাঁচা আম খাওয়ার একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন অভিনেত্রী, অন্তঃসত্ত্বা অবস্থায় মেয়েদের অন্যতম পছন্দের খাবার এটি। সেই নিয়েও জলঘোলা কম হয়নি।  (PTI)
৬ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের নভেম্বর মাসে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। আপতত চুটিয়ে সংসার করছেন দীপিকা। (ফাইল ছবি)
6/7৬ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের নভেম্বর মাসে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। আপতত চুটিয়ে সংসার করছেন দীপিকা। (ফাইল ছবি)
আপতত দীপিকার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। খুব শিগগির কবীর খানের ৮৩-তে দেখা যাবে দীপিকাকে, এছাড়াও শকুন বত্রার পরবর্তী ছবির নায়িকা তিনি, আপতত শাহরুখ খানের পাঠান ছবির শ্যুটিং সারছেন নায়িকা। সদ্যই ঘোষণা হয়েছে হৃত্বিক-দীপিকা জুটির ফাইটার। এছাড়াও প্রভাসের সঙ্গে একটি ছবিতে কাজ করতে চলেছেন এই বলি সুন্দরী। ( ছবি সৌজন্যে - ট্যুইটার)
7/7আপতত দীপিকার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। খুব শিগগির কবীর খানের ৮৩-তে দেখা যাবে দীপিকাকে, এছাড়াও শকুন বত্রার পরবর্তী ছবির নায়িকা তিনি, আপতত শাহরুখ খানের পাঠান ছবির শ্যুটিং সারছেন নায়িকা। সদ্যই ঘোষণা হয়েছে হৃত্বিক-দীপিকা জুটির ফাইটার। এছাড়াও প্রভাসের সঙ্গে একটি ছবিতে কাজ করতে চলেছেন এই বলি সুন্দরী। ( ছবি সৌজন্যে - ট্যুইটার)
অন্য গ্যালারিগুলি