বাড়ি > ছবিঘর > প্রাক্তন প্রেমিক রণবীরের 'মিষ্টি স্মৃতি' স্মরণ করলেন দীপিকা,পায়ে পায়ে সাত!

প্রাক্তন প্রেমিক রণবীরের 'মিষ্টি স্মৃতি' স্মরণ করলেন দীপিকা,পায়ে পায়ে সাত!

  • রবিবার সাত বছর পূর্ন করল ইয়ে জবানি হ্যায় দিওয়ানি। এদিন রণবীরের সঙ্গে লুক টেস্টের অদেখা ছবি প্রকাশ্যে আনলেন দীপিকা পাড়ুকোন।
রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন-একটা সময় বি-টাউনের জুটি ছিলেন তাঁরা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ভেঙে গিয়েছে সেই সম্পর্ক। এখন রণবীর সিংয়ের সঙ্গে ঘর বেঁধেছেন ডীপ্পী,অন্যদিকে আলিয়ার সঙ্গেই রণবীর কাপুরের জমজমাট প্রেম সম্পর্ক। তবুও স্মৃতি সততই মধুর! 
1/7রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন-একটা সময় বি-টাউনের জুটি ছিলেন তাঁরা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ভেঙে গিয়েছে সেই সম্পর্ক। এখন রণবীর সিংয়ের সঙ্গে ঘর বেঁধেছেন ডীপ্পী,অন্যদিকে আলিয়ার সঙ্গেই রণবীর কাপুরের জমজমাট প্রেম সম্পর্ক। তবুও স্মৃতি সততই মধুর! 
রবিবার সাত বছর পূর্ন করল ইয়ে জবানি হ্যায় দিওয়ানির মুক্তি। রণবীর-দীপিকা জুটির দ্বিতীয় ছবি। সেই ছবির লুক টেস্টের অদেখা ছবি এদিন প্রকাশ্যে আনলেন দীপিকা পাড়ুকোন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7রবিবার সাত বছর পূর্ন করল ইয়ে জবানি হ্যায় দিওয়ানির মুক্তি। রণবীর-দীপিকা জুটির দ্বিতীয় ছবি। সেই ছবির লুক টেস্টের অদেখা ছবি এদিন প্রকাশ্যে আনলেন দীপিকা পাড়ুকোন। (ছবি-ইনস্টাগ্রাম)
ইয়ে জবানি হ্যায় দিবানি প্রসঙ্গে এদিন দীপিকা লেখেন, 'আমাদের প্রথম লুক টেস্ট.. স্মৃতি হয় একদম মিষ্টির বাক্সের মতো..একবার খুললে শুধু একটা টুকরো খেয়ে শান্তি হয় না-নয়না তলওয়ার'। ছবিতে এটাই ছিল দীপিকার চরিত্রের নাম। (ছবি-ধর্মা প্রোডাকশন)
3/7ইয়ে জবানি হ্যায় দিবানি প্রসঙ্গে এদিন দীপিকা লেখেন, 'আমাদের প্রথম লুক টেস্ট.. স্মৃতি হয় একদম মিষ্টির বাক্সের মতো..একবার খুললে শুধু একটা টুকরো খেয়ে শান্তি হয় না-নয়না তলওয়ার'। ছবিতে এটাই ছিল দীপিকার চরিত্রের নাম। (ছবি-ধর্মা প্রোডাকশন)
পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে ফুটে উঠেছিল এক্কেবারে নিউ এজ রোম্যান্সের গল্প।রণবীর-দীপিকার ব্রেক-আপ পর্বের পরবর্তী সময়ের ছবি ইয়ে জবানি হ্যায় দিওয়ানি। বাস্তব জীবনের এই দুই প্রাক্তন প্রেমিকের অন-স্ক্রিন কেমিস্ট্রি দেখলে তাঁদের পেশাদারিত্বের তারিফ না করে সত্যি থাকা যায় না। 
4/7পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে ফুটে উঠেছিল এক্কেবারে নিউ এজ রোম্যান্সের গল্প।রণবীর-দীপিকার ব্রেক-আপ পর্বের পরবর্তী সময়ের ছবি ইয়ে জবানি হ্যায় দিওয়ানি। বাস্তব জীবনের এই দুই প্রাক্তন প্রেমিকের অন-স্ক্রিন কেমিস্ট্রি দেখলে তাঁদের পেশাদারিত্বের তারিফ না করে সত্যি থাকা যায় না। 
রণবীর-দীপিকা জুটির প্রথম ছবি বচনা ইয়ে হাসিনো। সেই ছবির সেটেই শুরু রণবীর-দীপিকার বহুচর্চিত প্রেম।কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ইতি পড়ে! কেন? 
5/7রণবীর-দীপিকা জুটির প্রথম ছবি বচনা ইয়ে হাসিনো। সেই ছবির সেটেই শুরু রণবীর-দীপিকার বহুচর্চিত প্রেম।কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ইতি পড়ে! কেন? 
শোনা যায় দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন রণবীর। এরপরই সম্পর্ক ভেঙে ফেলার সিদ্ধান্ত নেন দীপিকা। (ছবি-টুইটার)
6/7শোনা যায় দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন রণবীর। এরপরই সম্পর্ক ভেঙে ফেলার সিদ্ধান্ত নেন দীপিকা। (ছবি-টুইটার)
ব্রেক-আপের চার বছর পর বন্ধু অয়ন মুখোপাধ্যায় এই প্রাক্তন জুটিকে এক করেন ইয়ে জবানি হ্যায় দিওয়ানি ছবিতে। ফিল্মে গুরুত্বপূর্ন ভূমিকায় অভিনয় করেন কালকি কোয়েচলিন এবং আদিত্য রয় কাপুরও। (গেটি ইমেজ)
7/7ব্রেক-আপের চার বছর পর বন্ধু অয়ন মুখোপাধ্যায় এই প্রাক্তন জুটিকে এক করেন ইয়ে জবানি হ্যায় দিওয়ানি ছবিতে। ফিল্মে গুরুত্বপূর্ন ভূমিকায় অভিনয় করেন কালকি কোয়েচলিন এবং আদিত্য রয় কাপুরও। (গেটি ইমেজ)
অন্য গ্যালারিগুলি