বাংলা নিউজ > ছবিঘর > নিউ ইয়র্ক, লন্ডনের থেকেও বেশি সিসিটিভি ভারতের এই শহরে!

নিউ ইয়র্ক, লন্ডনের থেকেও বেশি সিসিটিভি ভারতের এই শহরে!

  • ফোর্বস ইন্ডিয়ায় প্রকাশিত রিপোর্ট অনুসারে, দিল্লিতে প্রতি বর্গমাইলে গড়ে ১,৮২৬টি সিসিটিভি রয়েছে। গোটা বিশ্বে যা সর্বাধিক।
আঁটোসাঁটো নিরাপত্তা। সিসিটিভিতে ভর্তি। এমনটা ভাবলেই নিউ ইয়র্ক, লন্ডন বা সাংহাইয়ের মতো বিদেশী নামী শহরের নাম মাথায় আসে? এমনটা ভাবলে কিন্তু ভুল করবেন। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
1/5আঁটোসাঁটো নিরাপত্তা। সিসিটিভিতে ভর্তি। এমনটা ভাবলেই নিউ ইয়র্ক, লন্ডন বা সাংহাইয়ের মতো বিদেশী নামী শহরের নাম মাথায় আসে? এমনটা ভাবলে কিন্তু ভুল করবেন। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
এগিয়ে কিন্তু আমাদের দেশই। দেশের রাজধানী অঞ্চল দিল্লিতেই সিসিটিভির ঘনত্ব সবচেয়ে বেশি। আর তা টেক্কা দিয়েছে নিউ ইয়র্ক, লন্ডনকেও। বৃহস্পতিবার এমনটাই জানালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (Hinsustan Times)
2/5এগিয়ে কিন্তু আমাদের দেশই। দেশের রাজধানী অঞ্চল দিল্লিতেই সিসিটিভির ঘনত্ব সবচেয়ে বেশি। আর তা টেক্কা দিয়েছে নিউ ইয়র্ক, লন্ডনকেও। বৃহস্পতিবার এমনটাই জানালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (Hinsustan Times)
ফোর্বস ইন্ডিয়ায় প্রকাশিত রিপোর্ট অনুসারে, দিল্লিতে প্রতি বর্গমাইলে গড়ে ১,৮২৬টি সিসিটিভি রয়েছে। গোটা বিশ্বে যা সর্বাধিক। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
3/5ফোর্বস ইন্ডিয়ায় প্রকাশিত রিপোর্ট অনুসারে, দিল্লিতে প্রতি বর্গমাইলে গড়ে ১,৮২৬টি সিসিটিভি রয়েছে। গোটা বিশ্বে যা সর্বাধিক। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
দ্বিতীয় স্থানে লন্ডন। লন্ডনে প্রতি বর্গমাইলে গড়ে ১,১৩৮টি সিসিটিভি। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
4/5দ্বিতীয় স্থানে লন্ডন। লন্ডনে প্রতি বর্গমাইলে গড়ে ১,১৩৮টি সিসিটিভি। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
এই অসাধ্য সাধনের জন্য দিল্লি সরকারের আধিকারিক ও ইঞ্জিনিয়ারদের সাধুবাদ জানান কেজরিওয়াল।  ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
5/5এই অসাধ্য সাধনের জন্য দিল্লি সরকারের আধিকারিক ও ইঞ্জিনিয়ারদের সাধুবাদ জানান কেজরিওয়াল।  ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
অন্য গ্যালারিগুলি