বাংলা নিউজ > ছবিঘর > মরু শহর দুবাইয়ে মহারাজের সঙ্গে মধ্যাহ্নভোজের আড্ডায় মজলেন দেব-রুক্মিণী

মরু শহর দুবাইয়ে মহারাজের সঙ্গে মধ্যাহ্নভোজের আড্ডায় মজলেন দেব-রুক্মিণী

  • দাদার সঙ্গে গল্প, আড্ডা আর খাওয়া-দাওয়ায় ব্যস্ত দেব-রুক্মিণী। তাও সূদূর দুবাইয়ে। দেখুন ছবি।
বিদেশের মাটিতে যদি চেনা মানুষের সঙ্গে দেখা হয়ে যায়, তাহলে সেই অনুভূতিটাই অন্যরকম। মঙ্গলবার মরু শহর দুবাইতে একসঙ্গে দেখা গেল দুই বাঙালি তারকাকে। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এদিন দেখা হল দেব-রুক্মিণীর। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5বিদেশের মাটিতে যদি চেনা মানুষের সঙ্গে দেখা হয়ে যায়, তাহলে সেই অনুভূতিটাই অন্যরকম। মঙ্গলবার মরু শহর দুবাইতে একসঙ্গে দেখা গেল দুই বাঙালি তারকাকে। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এদিন দেখা হল দেব-রুক্মিণীর। (ছবি-ইনস্টাগ্রাম)
আপতত আইপিএলের জন্য দুবাই পৌঁছেছেন সৌরভ, অন্যদিকে রুক্মিণীকে নিয়ে মরু শহরে হাজির হয়েছেন দেবও। সোমবারই বিদেশে যাওয়ার আভাস সোশ্যাল মিডিয়ায় দিয়ে ছিলেন তারকা। মঙ্গলবার দাদার সঙ্গে আড্ডা এবং খাওয়া-দাওয়ার কথা জানান অভিনেতা। লেখেন- ‘দারুণ একটা সময় কাটল, সঙ্গে লাঞ্চ। দুর্দান্ত খাওয়া-দাওয়া আর সঙ্গে আড্ডা। দাদার সঙ্গে দেখা হওয়াটা সবসময়ই স্পেশ্যাল। মনে হচ্ছে বাড়ি থেকে দূরে আরও একটা বাড়ি..’। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5আপতত আইপিএলের জন্য দুবাই পৌঁছেছেন সৌরভ, অন্যদিকে রুক্মিণীকে নিয়ে মরু শহরে হাজির হয়েছেন দেবও। সোমবারই বিদেশে যাওয়ার আভাস সোশ্যাল মিডিয়ায় দিয়ে ছিলেন তারকা। মঙ্গলবার দাদার সঙ্গে আড্ডা এবং খাওয়া-দাওয়ার কথা জানান অভিনেতা। লেখেন- ‘দারুণ একটা সময় কাটল, সঙ্গে লাঞ্চ। দুর্দান্ত খাওয়া-দাওয়া আর সঙ্গে আড্ডা। দাদার সঙ্গে দেখা হওয়াটা সবসময়ই স্পেশ্যাল। মনে হচ্ছে বাড়ি থেকে দূরে আরও একটা বাড়ি..’। (ছবি-ইনস্টাগ্রাম)
দুবাইয়ের নামী রেঁস্তোরায় দেবকে জড়িয়ে ধরে পোজ দিলেন রুক্মিণীও। এদিন দেবকে পাওয়া গেল স্কাই ব্লু শার্ট ও ঘন নীল ডেনিমে। অন্যদিকে কালো টপ ও জিনসে মোহময়ী রুক্মিণী। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5দুবাইয়ের নামী রেঁস্তোরায় দেবকে জড়িয়ে ধরে পোজ দিলেন রুক্মিণীও। এদিন দেবকে পাওয়া গেল স্কাই ব্লু শার্ট ও ঘন নীল ডেনিমে। অন্যদিকে কালো টপ ও জিনসে মোহময়ী রুক্মিণী। (ছবি-ইনস্টাগ্রাম)
দেবের এই পোস্ট দেখে অনুরাগীদের মনে একটা প্রশ্ন দাদা ওখানে কী করছো? অনেকেই আবার জানতে চাইছেন আইপিএল ম্যাচে দেখতে কি হাজির হবেন দেব-রুক্মিনী? (ছবি-ইনস্টাগ্রাম)
4/5দেবের এই পোস্ট দেখে অনুরাগীদের মনে একটা প্রশ্ন দাদা ওখানে কী করছো? অনেকেই আবার জানতে চাইছেন আইপিএল ম্যাচে দেখতে কি হাজির হবেন দেব-রুক্মিনী? (ছবি-ইনস্টাগ্রাম)
জানা গিয়েছে নভেম্বর মাসের শুরুতেই দেবের প্রথম বাংলাদেশি ছবি কম্যান্ডোর শ্যুটিং শুরু দুবাইয়ে। আপতত সেইখানের ছবির লোকেশনের রেইকি করতে পৌঁছেছেন দেব। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5জানা গিয়েছে নভেম্বর মাসের শুরুতেই দেবের প্রথম বাংলাদেশি ছবি কম্যান্ডোর শ্যুটিং শুরু দুবাইয়ে। আপতত সেইখানের ছবির লোকেশনের রেইকি করতে পৌঁছেছেন দেব। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি