করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়ালেন দেব, নুসরত,অঙ্কুশ- কে কত টাকা দিলেন?

করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়া... more

করোনা পরিস্থিতির জেরে সমস্যার মুখে দেশের খেটে খাওয়া মানুষজন। ১৮ মার্চ থেকে তালাবন্ধ টলিগঞ্জ। সমস্যার মুখে পড়ছেন টলিপাড়ার দিন মজুররা। এই পরিস্থিতিতে সহকর্মীদের পাশে দাঁড়াল টলিউড তারকারা। সাহায্যের হাত বাড়িয়ে দিলেন দেব-অঙ্কুশ-নুসরতরা।
1/6করোনা পরিস্থিতির জেরে সমস্যার মুখে দেশের খেটে খাওয়া মানুষজন। ১৮ মার্চ থেকে তালাবন্ধ টলিগঞ্জ। সমস্যার মুখে পড়ছেন টলিপাড়ার দিন মজুররা। এই পরিস্থিতিতে সহকর্মীদের পাশে দাঁড়াল টলিউড তারকারা। সাহায্যের হাত বাড়িয়ে দিলেন দেব-অঙ্কুশ-নুসরতরা।
করোনা পরিস্থিতির মতো সংকটজনক সময়ে ঘাটালবাসীর পাশে দাঁড়ালেন সাংসদ দেব।করোনা পরীক্ষার প্রয়োজনীয় টেস্ট কিট, এবং হাসপাতালের সরঞ্জাম ও অনান্য প্রয়োজনীয় জিনস কিনতে কিনতে সাংসদ তহবিল থেকে ১ কোটি টাকা বরাদ্দ করেছেন দেব (ছবি-ফেসবুক)
2/6করোনা পরিস্থিতির মতো সংকটজনক সময়ে ঘাটালবাসীর পাশে দাঁড়ালেন সাংসদ দেব।করোনা পরীক্ষার প্রয়োজনীয় টেস্ট কিট, এবং হাসপাতালের সরঞ্জাম ও অনান্য প্রয়োজনীয় জিনস কিনতে কিনতে সাংসদ তহবিল থেকে ১ কোটি টাকা বরাদ্দ করেছেন দেব (ছবি-ফেসবুক)
দেবের পাশাপাশি তৃণমূলের অপর তারকা সাংসদ নুসরত জাহানও সাংসদ তহবিল থেকে ৩০ লক্ষ টাকা এবং ব্যক্তিগতভাবে এক মাসের বেতন (২ লক্ষ টাকা) মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে অনুদান হিসাবে দিয়েছেন ( ছবি-ইনস্টাগ্রাম)
3/6দেবের পাশাপাশি তৃণমূলের অপর তারকা সাংসদ নুসরত জাহানও সাংসদ তহবিল থেকে ৩০ লক্ষ টাকা এবং ব্যক্তিগতভাবে এক মাসের বেতন (২ লক্ষ টাকা) মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে অনুদান হিসাবে দিয়েছেন ( ছবি-ইনস্টাগ্রাম)
যাদবপুরের তৃণমূল সাংসদ আপতত নিজেই আইসোলেশনে রয়েছেন, কিন্তু জনগণের জন্য কাজ করে যাচ্ছেন পুরোদমে। যাদবপুরবাসীর কাছে যাতে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে যায় তা নিশ্চিত করতে কোনও খামতি রাখছেন না মিমি। করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ টাকা এবং ব্যক্তিগতভাবে ১ লক্ষ টাকা দান করেছেন মিমি (ছবি-ইনস্টাগ্রাম)
4/6যাদবপুরের তৃণমূল সাংসদ আপতত নিজেই আইসোলেশনে রয়েছেন, কিন্তু জনগণের জন্য কাজ করে যাচ্ছেন পুরোদমে। যাদবপুরবাসীর কাছে যাতে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে যায় তা নিশ্চিত করতে কোনও খামতি রাখছেন না মিমি। করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ টাকা এবং ব্যক্তিগতভাবে ১ লক্ষ টাকা দান করেছেন মিমি (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রিলিফ ফান্ডে এক লক্ষ টাকা এবং ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্ট ইন্ডিয়ার তৈরি রিলিফ ফান্ডে দিন আনা দিন খাওয়া কর্মীদের জন্য ১ লক্ষ টাকার অনুদান দিয়েছেন অঙ্কুশ। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রিলিফ ফান্ডে এক লক্ষ টাকা এবং ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্ট ইন্ডিয়ার তৈরি রিলিফ ফান্ডে দিন আনা দিন খাওয়া কর্মীদের জন্য ১ লক্ষ টাকার অনুদান দিয়েছেন অঙ্কুশ। (ছবি-ইনস্টাগ্রাম)
টলিউডের অন্যতম বৃহত্ প্রযোজনা সংস্থা এসভিএফের তরফে মহেন্দ্র সোনি জানিয়েছেন ইন্ডাস্ট্রির দিন মজুরদের জন্য যে রিলিফ ফান্ড তৈরি করেছে ফেডারেশন, সেই খাতে ৫ লক্ষ টাকার অনুদান দেবে ভেঙ্কটেশ ফিল্মস। (ছবি-সংগৃহীত)
6/6টলিউডের অন্যতম বৃহত্ প্রযোজনা সংস্থা এসভিএফের তরফে মহেন্দ্র সোনি জানিয়েছেন ইন্ডাস্ট্রির দিন মজুরদের জন্য যে রিলিফ ফান্ড তৈরি করেছে ফেডারেশন, সেই খাতে ৫ লক্ষ টাকার অনুদান দেবে ভেঙ্কটেশ ফিল্মস। (ছবি-সংগৃহীত)
অন্য গ্যালারিগুলি