বাংলা নিউজ > ছবিঘর > ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর সঙ্গে ডান্স ডান্স জুনিয়র ২-এর অংশ হচ্ছেন দেব!

‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর সঙ্গে ডান্স ডান্স জুনিয়র ২-এর অংশ হচ্ছেন দেব!

  • প্রথমবার ভারতীয় টেলিভিশনের পর্দায় একসঙ্গে দেব ও মহাগুরু মিঠুন চক্রবর্তী। 
দেব ভক্তদের জন্য দারুণ খবর। টেলিভিশের পর্দায় এবার দেখা মিলবে দেবের। রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র ২-এর অংশ হতে দেখা যাবে দেবকে। রবিবারই এই ডান্স রিয়ালিটি শোয়ের নতুন সিজন আসার কথা ঘোষণা করেছিল চ্যানেল কর্তৃপক্ষ। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6দেব ভক্তদের জন্য দারুণ খবর। টেলিভিশের পর্দায় এবার দেখা মিলবে দেবের। রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র ২-এর অংশ হতে দেখা যাবে দেবকে। রবিবারই এই ডান্স রিয়ালিটি শোয়ের নতুন সিজন আসার কথা ঘোষণা করেছিল চ্যানেল কর্তৃপক্ষ। (ছবি-ইনস্টাগ্রাম) 
মিঠুন চক্রবর্তীর একদম নয়া লুক প্রকাশ্যে এলে রবিবার স্টার জলসার তরফে জানানো হয়েছিল আসছে ডান্স.ডান্স জুনিয়র ২। কাঁচা পাকা দাড়ি, গোঁফ আর লম্বা চুলে অচেনা মিঠুনকে দেখে রীতিমতো ভিরমি খাচ্ছেন তাঁর ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/6মিঠুন চক্রবর্তীর একদম নয়া লুক প্রকাশ্যে এলে রবিবার স্টার জলসার তরফে জানানো হয়েছিল আসছে ডান্স.ডান্স জুনিয়র ২। কাঁচা পাকা দাড়ি, গোঁফ আর লম্বা চুলে অচেনা মিঠুনকে দেখে রীতিমতো ভিরমি খাচ্ছেন তাঁর ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
বেশ কয়েক বছর ধরে গ্ল্যামার দুনিয়া থেকে দূরে থাকতেই ভালোবাসেন মিঠুন চক্রবর্তী। দীর্ঘদিনের বিরতি কাটিয়ে গত বছর সেপ্টেম্বর মাসে ডান্স,ডান্স জুনিয়রের মহাগুরু হিসাবে ছোটপর্দায় ফিরতে রাজি হয়েছি্লেন অভিনেতা। যদিও সংবাদমাধ্যমের মুখোমুখি হননি তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6বেশ কয়েক বছর ধরে গ্ল্যামার দুনিয়া থেকে দূরে থাকতেই ভালোবাসেন মিঠুন চক্রবর্তী। দীর্ঘদিনের বিরতি কাটিয়ে গত বছর সেপ্টেম্বর মাসে ডান্স,ডান্স জুনিয়রের মহাগুরু হিসাবে ছোটপর্দায় ফিরতে রাজি হয়েছি্লেন অভিনেতা। যদিও সংবাদমাধ্যমের মুখোমুখি হননি তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
ডান্স ডান্স জুনিয়রের প্রথম সিজনের বিচারকের আসনে দেখা মিলেছিল শ্রাবন্তী-সোহমের। তবে শ্রাবন্তী আপতত ব্যস্ত চ্যানেলের অপর এক শো ‘সুপারস্টার পরিবার’ নিয়ে, অন্যদিকে সোহম প্রতিপক্ষ চ্যানেলে মীরাক্কেলের বিচারক হিসাবে কাজ করছেন। তাই নতুন বিচারকের খোঁজ চলছিল দিন কয়েক ধরেই। 
4/6ডান্স ডান্স জুনিয়রের প্রথম সিজনের বিচারকের আসনে দেখা মিলেছিল শ্রাবন্তী-সোহমের। তবে শ্রাবন্তী আপতত ব্যস্ত চ্যানেলের অপর এক শো ‘সুপারস্টার পরিবার’ নিয়ে, অন্যদিকে সোহম প্রতিপক্ষ চ্যানেলে মীরাক্কেলের বিচারক হিসাবে কাজ করছেন। তাই নতুন বিচারকের খোঁজ চলছিল দিন কয়েক ধরেই। 
 গুরু এবং দেব একসঙ্গে আসছেন প্রথমবার ভারতীয় টেলিভিশনে, ডান্স রিয়ালিটি শো জাজ করতে, সঙ্গে থাকুন- বিস্তারিত তথ্য পেতে!!
5/6 গুরু এবং দেব একসঙ্গে আসছেন প্রথমবার ভারতীয় টেলিভিশনে, ডান্স রিয়ালিটি শো জাজ করতে, সঙ্গে থাকুন- বিস্তারিত তথ্য পেতে!!
নদিয়ার মেয়ে স্মৃতি সরকার গত সিজনে এই রিয়ালিটি শো'য়ে জয় পেয়েছিলেন। দ্বিতীয় স্থান দখল করে সৌমিত বর্মন এবং তৃতীয় স্থানে শেষ করেন সোহন হক। 
6/6নদিয়ার মেয়ে স্মৃতি সরকার গত সিজনে এই রিয়ালিটি শো'য়ে জয় পেয়েছিলেন। দ্বিতীয় স্থান দখল করে সৌমিত বর্মন এবং তৃতীয় স্থানে শেষ করেন সোহন হক। 
অন্য গ্যালারিগুলি