বাংলা নিউজ > ছবিঘর > IPL-এ কমবয়সী শতরানকারীদের দলে নাম লেখালেন পাডিক্কাল, রেকর্ড রয়েছে কার নামে? দেখে নিন তালিকা

IPL-এ কমবয়সী শতরানকারীদের দলে নাম লেখালেন পাডিক্কাল, রেকর্ড রয়েছে কার নামে? দেখে নিন তালিকা

  • সবথেকে কম বয়সে আইপিএলে সেঞ্চুরি করার নিরিখে তিন নম্বরে রয়েছেন RCB-র তরুণ ওপেনার।
সবথেকে কম বয়সে আইপিএলে সেঞ্চুরি করার রেকর্ড রয়েছে মণীশ পান্ডের নামে। তিনি ২০০৯ সালের ২১ মে আরসিবির হয়ে ১৯ বছর ২৫৩ দিন বয়সে সেঞ্চুরি করেছিলেন ডেকান চার্জার্সের বিরুদ্ধে।
1/5সবথেকে কম বয়সে আইপিএলে সেঞ্চুরি করার রেকর্ড রয়েছে মণীশ পান্ডের নামে। তিনি ২০০৯ সালের ২১ মে আরসিবির হয়ে ১৯ বছর ২৫৩ দিন বয়সে সেঞ্চুরি করেছিলেন ডেকান চার্জার্সের বিরুদ্ধে।
তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন ঋষভ পন্ত। তিনি ২০১৮ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লির হয়ে শতরান করেন ২০ বছর ২১৮ দিন বয়সে।
2/5তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন ঋষভ পন্ত। তিনি ২০১৮ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লির হয়ে শতরান করেন ২০ বছর ২১৮ দিন বয়সে।
রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এই ম্যাচে শতরান করার সময় দেবদূত পাডিক্কালের বয়স ২০ বছর ২৮৯ দিন। তিনি তালিকার তৃতীয় স্থানে জায়গা করে নিলেন।
3/5রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এই ম্যাচে শতরান করার সময় দেবদূত পাডিক্কালের বয়স ২০ বছর ২৮৯ দিন। তিনি তালিকার তৃতীয় স্থানে জায়গা করে নিলেন।
২০১৭ সালে দিল্লির জার্সিতে পুণের বিরুদ্ধে সেঞ্চুরি করার সময় সঞ্জু স্যামসনের বয়স ছিল ২২ বছর ১৫১ দিন। তিনি রয়েছেন তালিকার চতুর্থ স্থানে।
4/5২০১৭ সালে দিল্লির জার্সিতে পুণের বিরুদ্ধে সেঞ্চুরি করার সময় সঞ্জু স্যামসনের বয়স ছিল ২২ বছর ১৫১ দিন। তিনি রয়েছেন তালিকার চতুর্থ স্থানে।
২০১৬ আইপিএলে দিল্লির হয়ে আরসিবির বিরুদ্ধে শতরান করার সময় কুইন্টন ডি'ককের বয়স ছিল ২৩ বছর ১২২ দিন। তিনি তালিকার পঞ্চম স্থানে রয়েছেন। এখনও পর্যন্ত সবথেকে কমবয়সী বিদেশি ক্রিকেটার হিসেবে আইপিএলে সেঞ্চুরি করার রেকর্ড রয়েছে ডি'ককের নামেই।
5/5২০১৬ আইপিএলে দিল্লির হয়ে আরসিবির বিরুদ্ধে শতরান করার সময় কুইন্টন ডি'ককের বয়স ছিল ২৩ বছর ১২২ দিন। তিনি তালিকার পঞ্চম স্থানে রয়েছেন। এখনও পর্যন্ত সবথেকে কমবয়সী বিদেশি ক্রিকেটার হিসেবে আইপিএলে সেঞ্চুরি করার রেকর্ড রয়েছে ডি'ককের নামেই।
অন্য গ্যালারিগুলি