বাংলা নিউজ > ছবিঘর > Devlina-Gaurab: গোয়ার রেশ কাটতে না কাটতেই দার্জিলিংয়ে গৌরব-দেবলীনা, শৈলশহরে কী করছেন তাঁরা?

Devlina-Gaurab: গোয়ার রেশ কাটতে না কাটতেই দার্জিলিংয়ে গৌরব-দেবলীনা, শৈলশহরে কী করছেন তাঁরা?

  • রবিবার ইনস্টাগ্রামে পাহাড়ের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন দেবলীনা।
এই সেদিন ঘুরে এলেন গোয়া থেকে। তবে ছুটির রেশ যে কাটানে তা বোঝা যাচ্ছে অভিনেত্রী দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম প্রোফাইলে চেখ রাখলেই। গৌরবের সঙ্গে দার্জিলিং থেকে একগুচ্ছ ছবি আর ভিডিও শেয়ার করলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7এই সেদিন ঘুরে এলেন গোয়া থেকে। তবে ছুটির রেশ যে কাটানে তা বোঝা যাচ্ছে অভিনেত্রী দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম প্রোফাইলে চেখ রাখলেই। গৌরবের সঙ্গে দার্জিলিং থেকে একগুচ্ছ ছবি আর ভিডিও শেয়ার করলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
দার্জিলিংয়ের এক রেস্তোরাঁয় নৈশভোজ সারছেন গৌরব ও দেবলীনা। দেবলীনার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে চলছে লাইভ পারফরম্যান্স। গান শোনার ফাঁকেই একে-অপরেতে মজেছেন। সঙ্গে চলছে গান পেটপুজোও। 
2/7দার্জিলিংয়ের এক রেস্তোরাঁয় নৈশভোজ সারছেন গৌরব ও দেবলীনা। দেবলীনার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে চলছে লাইভ পারফরম্যান্স। গান শোনার ফাঁকেই একে-অপরেতে মজেছেন। সঙ্গে চলছে গান পেটপুজোও। 
দার্জিলিংয়ে গিয়ে মোমো না খেলে চলে! সেই রসে যে বঞ্চিত হননি তারকা জুটি, তা দেবলীনার শেয়ার করা ছবি দেখেই স্পষ্ট। গরম গরম মোমো আর স্যুপের ছবি দেখে জিভে জল সকলের। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7দার্জিলিংয়ে গিয়ে মোমো না খেলে চলে! সেই রসে যে বঞ্চিত হননি তারকা জুটি, তা দেবলীনার শেয়ার করা ছবি দেখেই স্পষ্ট। গরম গরম মোমো আর স্যুপের ছবি দেখে জিভে জল সকলের। (ছবি-ইনস্টাগ্রাম)
মেঘের কোলে হোটেলের রুফটপ থেকে এই ছবি শেয়ার করে দেবলীনা ক্যাপশনে লিখেছেন ‘বিউটি’। হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন ‘ভ্যাকেশন উইথ ফ্যামিলি’। অর্থাৎ পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন এই তারকা জুটি। যদিও তাঁর আর গৌরবের ছবি ছাড়া আর কারও দেখা মেলেনি সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7মেঘের কোলে হোটেলের রুফটপ থেকে এই ছবি শেয়ার করে দেবলীনা ক্যাপশনে লিখেছেন ‘বিউটি’। হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন ‘ভ্যাকেশন উইথ ফ্যামিলি’। অর্থাৎ পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন এই তারকা জুটি। যদিও তাঁর আর গৌরবের ছবি ছাড়া আর কারও দেখা মেলেনি সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। (ছবি-ইনস্টাগ্রাম)
হোটেল থেকে দেখা যাচ্ছে দার্জিলিং শহর। সাদা মেঘে ঢাকা নীল আকাশ আর দূরে পাহাড়ের হাতছানি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7হোটেল থেকে দেখা যাচ্ছে দার্জিলিং শহর। সাদা মেঘে ঢাকা নীল আকাশ আর দূরে পাহাড়ের হাতছানি। (ছবি-ইনস্টাগ্রাম)
দার্জিলিংয়ের সেন্ট পলস স্কুলের ছবিও নিজের ইনস্টায় শেয়ার করেছেন দেবলীনা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7দার্জিলিংয়ের সেন্ট পলস স্কুলের ছবিও নিজের ইনস্টায় শেয়ার করেছেন দেবলীনা। (ছবি-ইনস্টাগ্রাম)
ঠান্ডার আজেমে গরম গরম কফির কাপে চুমুক না দিলে চলে! আপাতত নেটপাড়া মজেছে ‘রঙ্গবতী গার্ল’-র দার্জিলিংয়ের ছবিতে। 
7/7ঠান্ডার আজেমে গরম গরম কফির কাপে চুমুক না দিলে চলে! আপাতত নেটপাড়া মজেছে ‘রঙ্গবতী গার্ল’-র দার্জিলিংয়ের ছবিতে। 
অন্য গ্যালারিগুলি