বাংলা নিউজ > ছবিঘর > মারকাটারি ফিগারে জিমে হট পোজ দেবলীনার, ট্রোলারকেও ঝাঁঝালো জবাব উত্তমের নাত-বউের

মারকাটারি ফিগারে জিমে হট পোজ দেবলীনার, ট্রোলারকেও ঝাঁঝালো জবাব উত্তমের নাত-বউের

  • 'প্রথমে তো মনে হল কিছুই পরে নেই!' এ কথা শুনে যা বলে ট্রোলারকে চুপ করালেন দেবলীনা। 
অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার যে কত বড় ফিটনেস ফ্রিক তা কারুরই অজানা নয়। কোনওভাবেই জিমে যাওয়া মিস করেন না গৌরব চট্টোপাধ্যায় ঘরনি। শনিবার সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ জিম সেশনের ছবি পোস্ট করলেন দেবলীনা। 
1/8অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার যে কত বড় ফিটনেস ফ্রিক তা কারুরই অজানা নয়। কোনওভাবেই জিমে যাওয়া মিস করেন না গৌরব চট্টোপাধ্যায় ঘরনি। শনিবার সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ জিম সেশনের ছবি পোস্ট করলেন দেবলীনা। 
উইকএন্ড কীভাবে কাটাতে পছন্দ করেন তা বোঝাতেই স্কিন ফিট জিম পোশাকে নিজেই নিজেকে লেন্সবন্দি করলেন উত্তম কুমারের বাড়ির নাতবউ। ছবিতে নীল রঙা ফুলস্লিভস হাইনেক টি-শার্ট আর জিম প্যান্টে পাওয়া গেল দেবলীনাকে। স্ক্রিনের সঙ্গে একেবারে মিশে গেছে ক্রিম রঙের এই প্যান্ট। 
2/8উইকএন্ড কীভাবে কাটাতে পছন্দ করেন তা বোঝাতেই স্কিন ফিট জিম পোশাকে নিজেই নিজেকে লেন্সবন্দি করলেন উত্তম কুমারের বাড়ির নাতবউ। ছবিতে নীল রঙা ফুলস্লিভস হাইনেক টি-শার্ট আর জিম প্যান্টে পাওয়া গেল দেবলীনাকে। স্ক্রিনের সঙ্গে একেবারে মিশে গেছে ক্রিম রঙের এই প্যান্ট। 
এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়তে হয় দেবলীনাকে। তবে ছেড়ে দেওয়ার পাত্রী নন তিনিও। সেই নেট নাগরিককে যোগ্য জবাব দিয়েছেন দেবলীনা। একজন লেখেন প্রথম দেখেই ভাবছিলাম কিছু পরে নেই। ভালো করে দেখবার পর বুঝতে পারলাম'।  
3/8এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়তে হয় দেবলীনাকে। তবে ছেড়ে দেওয়ার পাত্রী নন তিনিও। সেই নেট নাগরিককে যোগ্য জবাব দিয়েছেন দেবলীনা। একজন লেখেন প্রথম দেখেই ভাবছিলাম কিছু পরে নেই। ভালো করে দেখবার পর বুঝতে পারলাম'।  
এই মন্তব্যের কড়া ভাষায় জবাব দেন দেবলীনা। লেখেন, ভাগ্যিস বুঝতে পারলেন নাহলে সারাদিন এটাই চিন্তা করতেন, কাজে মন বসতো না। আর গার্লফ্রেন্ডের কাছে অনেক বকা খেতেন। 
4/8এই মন্তব্যের কড়া ভাষায় জবাব দেন দেবলীনা। লেখেন, ভাগ্যিস বুঝতে পারলেন নাহলে সারাদিন এটাই চিন্তা করতেন, কাজে মন বসতো না। আর গার্লফ্রেন্ডের কাছে অনেক বকা খেতেন। 
বরাবরই স্পষ্ট কথা সোজাভাবে বলেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী দেবলীনা কুমার। পাশাপাশি প্রাচ্য হোক কিংবা পাশ্চাত্য অথবা ফিউশন সবধরণের পোশাকেই স্বচ্ছন্দ তিনি। সেইসব পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেন তিনি। এর জেরে ট্রোলিংয়ে মুখে পড়লেও থোড়াই কেয়ার দেবলীনার!
5/8বরাবরই স্পষ্ট কথা সোজাভাবে বলেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী দেবলীনা কুমার। পাশাপাশি প্রাচ্য হোক কিংবা পাশ্চাত্য অথবা ফিউশন সবধরণের পোশাকেই স্বচ্ছন্দ তিনি। সেইসব পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেন তিনি। এর জেরে ট্রোলিংয়ে মুখে পড়লেও থোড়াই কেয়ার দেবলীনার!
ট্রোলারদের নিয়ে অভিনেত্রীর মত,' এরা এতটাই বেকার তাই এসব করে শান্তি পায়।' তাঁর মতে, কোনও মানুষ নিজে যা করতে পারে না, সেই কাজ অন্য কেউ করতে পারছে দেখলে সাধারণত তখন সে এসব বলে। তবে মাঝেমধ্যে তাঁরও মজা করতে বেশ লাগে। এটাও খানিকটা সেরকমই।
6/8ট্রোলারদের নিয়ে অভিনেত্রীর মত,' এরা এতটাই বেকার তাই এসব করে শান্তি পায়।' তাঁর মতে, কোনও মানুষ নিজে যা করতে পারে না, সেই কাজ অন্য কেউ করতে পারছে দেখলে সাধারণত তখন সে এসব বলে। তবে মাঝেমধ্যে তাঁরও মজা করতে বেশ লাগে। এটাও খানিকটা সেরকমই।
জিমের পাশাপাশি নিজেকে ফিট রাখতে নিয়মিত সাইকেলিং করেন দেবলীনা। সোশ্যাল মিডিয়ায় হামেশাই সেই ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী। 
7/8জিমের পাশাপাশি নিজেকে ফিট রাখতে নিয়মিত সাইকেলিং করেন দেবলীনা। সোশ্যাল মিডিয়ায় হামেশাই সেই ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী। 
গত বছর ডিসেম্বরেই গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাধা পড়েছেন দেবলীনা। শীঘ্রই ডান্স বাংলা ডান্স-এর মঞ্চে গুরু বা মেন্টরের আসরে দেখা যাবে দেবলীনাকে। 
8/8গত বছর ডিসেম্বরেই গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাধা পড়েছেন দেবলীনা। শীঘ্রই ডান্স বাংলা ডান্স-এর মঞ্চে গুরু বা মেন্টরের আসরে দেখা যাবে দেবলীনাকে। 
অন্য গ্যালারিগুলি