বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের আগেই অন্তঃসত্ত্বা! এই তারকাদের নিয়ে একসময় কম জলঘোলা হয়নি

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা! এই তারকাদের নিয়ে একসময় কম জলঘোলা হয়নি

  • মাতৃত্বের খবর জানার পর কেউ বিয়ে করেছেন। কেউ আবার খুল্লামখুল্লাই জানিয়েছেন গর্ভধারণের কথা।
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন বলিউডের বেশ কিছু অভিনেত্রী। সন্তানকে গর্ভে নিয়েই যাঁরা সাত পাকে বাঁধা পড়েন। এঁদের চর্চা সেসময় রোজ হত খবরে। চলুন এক নজরে দেখে নেওয়া যাক সেই নায়িকাদের জীবন। 
1/7বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন বলিউডের বেশ কিছু অভিনেত্রী। সন্তানকে গর্ভে নিয়েই যাঁরা সাত পাকে বাঁধা পড়েন। এঁদের চর্চা সেসময় রোজ হত খবরে। চলুন এক নজরে দেখে নেওয়া যাক সেই নায়িকাদের জীবন। 
বিয়ের ৩ মাসের মাথায় সন্তানের জন্ম দেন দিয়া। দিয়া মির্জা এবং বৈভব রেখী বিয়ে করেছেন চলতি বছরেই। আর হানিমুনে গিয়েই নিজের বেবি বাম্পের প্রথম ছবি সকলের সামনে এনেছিলেন দিয়া। ১৪ মে তাদের হৃদয়ের টুকরো, অভ্যান পৃথিবীর আলো দেখে। প্র-ম্যাচিওর বেবি হওয়ায় ছিল কিছু সমস্যা। চলতি সপ্তাহেই ছেলের জন্মের খবর শেয়ার করেন তাঁরা। 
2/7বিয়ের ৩ মাসের মাথায় সন্তানের জন্ম দেন দিয়া। দিয়া মির্জা এবং বৈভব রেখী বিয়ে করেছেন চলতি বছরেই। আর হানিমুনে গিয়েই নিজের বেবি বাম্পের প্রথম ছবি সকলের সামনে এনেছিলেন দিয়া। ১৪ মে তাদের হৃদয়ের টুকরো, অভ্যান পৃথিবীর আলো দেখে। প্র-ম্যাচিওর বেবি হওয়ায় ছিল কিছু সমস্যা। চলতি সপ্তাহেই ছেলের জন্মের খবর শেয়ার করেন তাঁরা। 
বিয়ের ৬ মাসের মাথায় মেয়ে মেহের-এর জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। সে সময় এই নিয়ে জোর চর্চা হয়েছিল। ২০১৮-র মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। এবং নভেম্বরের শেষে মেয়ের জন্ম দেন। প্রথমে এই নিয়ে কথা বলতে না চাইলেও, পরবর্তীতে তাঁরা মেনে নেন সব্তানের জন্ম দেওয়ার আগেই গর্ভবতী ছিলেন নেহা। 
3/7বিয়ের ৬ মাসের মাথায় মেয়ে মেহের-এর জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। সে সময় এই নিয়ে জোর চর্চা হয়েছিল। ২০১৮-র মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। এবং নভেম্বরের শেষে মেয়ের জন্ম দেন। প্রথমে এই নিয়ে কথা বলতে না চাইলেও, পরবর্তীতে তাঁরা মেনে নেন সব্তানের জন্ম দেওয়ার আগেই গর্ভবতী ছিলেন নেহা। 
রজনীকান্তের ‘২.০’ অভিনেত্রী অ্যামি জ্যাকসন দীর্ঘদিনের বন্ধু জর্জ-এর সঙ্গে বাগদানপর্ব সেরে ফেলেছিলেন। তার ২ মাস পর জানিয়েছিলেন তিনি প্রেগন্যান্ট। ছেলে অ্যানড্রিয়াসের নানান মুহূর্তে ছবি মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে পোস্ট করেন অ্যামি। 
4/7রজনীকান্তের ‘২.০’ অভিনেত্রী অ্যামি জ্যাকসন দীর্ঘদিনের বন্ধু জর্জ-এর সঙ্গে বাগদানপর্ব সেরে ফেলেছিলেন। তার ২ মাস পর জানিয়েছিলেন তিনি প্রেগন্যান্ট। ছেলে অ্যানড্রিয়াসের নানান মুহূর্তে ছবি মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে পোস্ট করেন অ্যামি। 
সদ্যই মা হয়েছেন নাতাশা স্ট্যানকোভিচ। ২০২০-র ১ জানুয়ারি দুবাইতেই নাতাশার সঙ্গে আংটি বদল সেরেছিলেন হার্দিক। আর লকডাউনেই লন্ডনে চুপিসাড়ে বিয়ের পর্বও সেরেছেন এই জুটি। মে মাসে সন্তানের আগমন বার্তা জানিয়ে পোস্ট করেছিলেন নাতাশা-হার্দিক। বলা ভালো নিজেদের বিয়ের খবর ও সন্তান আগমনের কথা জানিয়েছিলেন একসঙ্গে। 
5/7সদ্যই মা হয়েছেন নাতাশা স্ট্যানকোভিচ। ২০২০-র ১ জানুয়ারি দুবাইতেই নাতাশার সঙ্গে আংটি বদল সেরেছিলেন হার্দিক। আর লকডাউনেই লন্ডনে চুপিসাড়ে বিয়ের পর্বও সেরেছেন এই জুটি। মে মাসে সন্তানের আগমন বার্তা জানিয়ে পোস্ট করেছিলেন নাতাশা-হার্দিক। বলা ভালো নিজেদের বিয়ের খবর ও সন্তান আগমনের কথা জানিয়েছিলেন একসঙ্গে। 
প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী বরাবর স্বীকার করে নিয়েছিলেন বিয়ের আগেই নিজের গর্ভধারণের কথা। প্রেগন্যান্সির ৮ মাসের মাথায় বনি কাপুরকে বিয়ে করেন তিনি। ঠিক তার মাস দুই পরেই জন্ম হয় জাহ্নবীর। 
6/7প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী বরাবর স্বীকার করে নিয়েছিলেন বিয়ের আগেই নিজের গর্ভধারণের কথা। প্রেগন্যান্সির ৮ মাসের মাথায় বনি কাপুরকে বিয়ে করেন তিনি। ঠিক তার মাস দুই পরেই জন্ম হয় জাহ্নবীর। 
কমল হাসানের প্রথম বিয়ে ভাঙার আগে থেকেই লিভ-ইন করতেন দক্ষিণী অভিনেত্রী সারিকা ও কমল হাসান। মেয়ে শ্রুতির জন্মের প্রায় দুই বছর পর বিয়ে করেছিলেন তাঁরা। 
7/7কমল হাসানের প্রথম বিয়ে ভাঙার আগে থেকেই লিভ-ইন করতেন দক্ষিণী অভিনেত্রী সারিকা ও কমল হাসান। মেয়ে শ্রুতির জন্মের প্রায় দুই বছর পর বিয়ে করেছিলেন তাঁরা। 
অন্য গ্যালারিগুলি