বাংলা নিউজ > ছবিঘর > T20 WC-এর দলে নেই, বিবাহ বিচ্ছেদের চাপ, সময়টা মোটেও ভাল যাচ্ছে না ধাওয়ানের

T20 WC-এর দলে নেই, বিবাহ বিচ্ছেদের চাপ, সময়টা মোটেও ভাল যাচ্ছে না ধাওয়ানের

  • আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ পাননি শিখর ধাওয়ান। তার উপর আবার স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের চাপ। সব মিলিয়ে খুব খারাপ সময় যাচ্ছে শিখরের। এর মাঝেই স্ত্রীর সঙ্গে তাঁর কাটানো বিশেষ কিছু মুহূর্তের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হল। 
শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা মুখোপাধ্যায় বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়।
1/9শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা মুখোপাধ্যায় বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়।
টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটারের সঙ্গে আয়েশার প্রায় এক দশকের বৈবাহিক সম্পর্কে ইতি পড়ল। 
2/9টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটারের সঙ্গে আয়েশার প্রায় এক দশকের বৈবাহিক সম্পর্কে ইতি পড়ল। 
২০১২ সালে শিখর ধাওয়ান এবং মেলবোর্নের কিক-বক্সার আয়েশা বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সময়ে আয়েশা ছিলেন দুই সন্তানের মা। শিখরের সঙ্গে তাঁর সাত বছরের একটি পুত্রসন্তানও রয়েছে।
3/9২০১২ সালে শিখর ধাওয়ান এবং মেলবোর্নের কিক-বক্সার আয়েশা বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সময়ে আয়েশা ছিলেন দুই সন্তানের মা। শিখরের সঙ্গে তাঁর সাত বছরের একটি পুত্রসন্তানও রয়েছে।
সোমবার ইনস্টাগ্রামে এক দীর্ঘ আবেগপ্রবণ বার্তা পোস্ট করে ধাওয়ানের সঙ্গে নিজের ডিভোর্সের কথা জানান আয়েশা।
4/9সোমবার ইনস্টাগ্রামে এক দীর্ঘ আবেগপ্রবণ বার্তা পোস্ট করে ধাওয়ানের সঙ্গে নিজের ডিভোর্সের কথা জানান আয়েশা।
এর আগে আস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল আয়েশার। তাঁর সঙ্গে বিচ্ছেদের পরেই ধাওয়ানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আয়েশা।
5/9এর আগে আস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল আয়েশার। তাঁর সঙ্গে বিচ্ছেদের পরেই ধাওয়ানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আয়েশা।
গের পক্ষের দুই মেয়েকেই ধাওয়ান নিজের কন্যা হিসেবে স্বীকৃতি দেন। ধাওয়ান ও আয়েশার জোরাভর নামে একটি ছেলে রয়েছে।
6/9গের পক্ষের দুই মেয়েকেই ধাওয়ান নিজের কন্যা হিসেবে স্বীকৃতি দেন। ধাওয়ান ও আয়েশার জোরাভর নামে একটি ছেলে রয়েছে।
২০০৯ সালে শিখরের সঙ্গে আয়েশার পরিচয় হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আয়েশা মুখোপাধ্যায়ের ছবি ফেসবুকে দেখে পছন্দ হয়েছিল শিখর ধাওয়ানের। পরে জানা যায় হরভজন সিং তাঁদের দুজনেরই বন্ধু।
7/9২০০৯ সালে শিখরের সঙ্গে আয়েশার পরিচয় হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আয়েশা মুখোপাধ্যায়ের ছবি ফেসবুকে দেখে পছন্দ হয়েছিল শিখর ধাওয়ানের। পরে জানা যায় হরভজন সিং তাঁদের দুজনেরই বন্ধু।
মঙ্গলবার আয়েশা নিজের সোশ্যাল মিডিয়ায় বিবাহ বিচ্ছেদ নিয়ে বড় একটা পোস্ট করেছেন। সেখানে তিনি বলতে চেয়েছেন দুবার বিবাহ বিচ্ছেদ সহ্য করা সহজ ব্যাপার নয়।
8/9মঙ্গলবার আয়েশা নিজের সোশ্যাল মিডিয়ায় বিবাহ বিচ্ছেদ নিয়ে বড় একটা পোস্ট করেছেন। সেখানে তিনি বলতে চেয়েছেন দুবার বিবাহ বিচ্ছেদ সহ্য করা সহজ ব্যাপার নয়।
একেই বিবাহ বিচ্ছেদ, তার উপর টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও সুযোগ পাননি শিখর ধাওয়ান। সত্যিটা সময়টা একেবারেই ভাল যাচ্ছে না শিখরের।
9/9একেই বিবাহ বিচ্ছেদ, তার উপর টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও সুযোগ পাননি শিখর ধাওয়ান। সত্যিটা সময়টা একেবারেই ভাল যাচ্ছে না শিখরের।
অন্য গ্যালারিগুলি