বাংলা নিউজ > ছবিঘর > ডার্টি পিকচারের শকিলার রহস্যমৃত্যু কলকাতায়, ফ্ল্যাট থেকে উদ্ধার রক্তাক্ত দেহ

ডার্টি পিকচারের শকিলার রহস্যমৃত্যু কলকাতায়, ফ্ল্যাট থেকে উদ্ধার রক্তাক্ত দেহ

  • কলকাতায় যোদপুর পার্কের এক আবাসন থেকে উদ্ধার ‘ডার্টি পিকচার’ খ্যাত বাঙালি নায়িকা দেবদত্তা ওরফে আরিয়ার রক্তাক্ত দেহ। 
ডার্টি পিকচারের ‘হানিমুন কি রাত হু' গানে বিদ্যা বালানকে টেক্কা দিয়েছিলেন বাঙালি কন্যা দেবদত্তা বন্দ্যোপাধ্যায়। স্ক্রিনে তিনি পরিচিত আরিয়া বন্দ্যোপাধ্যায় নামে। লেক থানা এলাকার ৩৪৬, যোধপুর পার্কের একটি অভিজাত আবাসনের তিনতলা থেকে শুক্রবার উদ্ধার হল অভিনেত্রীর রক্তাক্ত দেহ। 
1/7ডার্টি পিকচারের ‘হানিমুন কি রাত হু' গানে বিদ্যা বালানকে টেক্কা দিয়েছিলেন বাঙালি কন্যা দেবদত্তা বন্দ্যোপাধ্যায়। স্ক্রিনে তিনি পরিচিত আরিয়া বন্দ্যোপাধ্যায় নামে। লেক থানা এলাকার ৩৪৬, যোধপুর পার্কের একটি অভিজাত আবাসনের তিনতলা থেকে শুক্রবার উদ্ধার হল অভিনেত্রীর রক্তাক্ত দেহ। 
শুক্রবার দুপুরে তাঁর বাড়িতে এসে বেশ কয়েকবার বেল বাজিয়ে সাড়া না পেয়ে প্রতিবেশীদের ডাকেন পরিচারিকা চন্দনা দাস। প্রতিবেশীদের মারফত খবর পেয়ে ঘটনাস্থলে আসে লেক থানার পুলিশ। ভেতর থেকে বন্ধ থাকায় দরজা ভাঙা হয়। তখনই ঘরের ভেতর থেকে উদ্ধার হয় আরিয়ার রক্তাক্ত দেহ। 
2/7শুক্রবার দুপুরে তাঁর বাড়িতে এসে বেশ কয়েকবার বেল বাজিয়ে সাড়া না পেয়ে প্রতিবেশীদের ডাকেন পরিচারিকা চন্দনা দাস। প্রতিবেশীদের মারফত খবর পেয়ে ঘটনাস্থলে আসে লেক থানার পুলিশ। ভেতর থেকে বন্ধ থাকায় দরজা ভাঙা হয়। তখনই ঘরের ভেতর থেকে উদ্ধার হয় আরিয়ার রক্তাক্ত দেহ। 
সেতারবাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের ছোট মেয়ে আরিয়ার আসল নাম দেবদত্তা বন্দ্যোপাধ্যায়। হিন্দুস্তানি ধ্রুপদী সঙ্গীতে স্নাতকোত্তর ডিগ্রিধারী আরিয়া অভিনয় শেখেন মুম্বইয়ে অনুপম খেরের অভিনয় স্কুল থেকে। 
3/7সেতারবাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের ছোট মেয়ে আরিয়ার আসল নাম দেবদত্তা বন্দ্যোপাধ্যায়। হিন্দুস্তানি ধ্রুপদী সঙ্গীতে স্নাতকোত্তর ডিগ্রিধারী আরিয়া অভিনয় শেখেন মুম্বইয়ে অনুপম খেরের অভিনয় স্কুল থেকে। 
২০১০ সালে দিবাকর বন্দ্যোপাধ্যায়ের লাভ সেক্স অউর ধোঁকা ছবির সঙ্গে বলিউডে পা রাখেন আরিয়া। কেরিয়ার শুরু করেছিলেন মডেল হিসাবে। এরপর রূপোলি জগতে প্রবেশ। 
4/7২০১০ সালে দিবাকর বন্দ্যোপাধ্যায়ের লাভ সেক্স অউর ধোঁকা ছবির সঙ্গে বলিউডে পা রাখেন আরিয়া। কেরিয়ার শুরু করেছিলেন মডেল হিসাবে। এরপর রূপোলি জগতে প্রবেশ। 
ডার্টি পিকচারে দক্ষিণী ছবির ‘সেক্স সিম্বল’ শাকিলা হিসাবে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। ২০১১ সালে মুক্তি পায় মিলন লুথরিয়ার এই ছবি। এটাই আরিয়ার কেরিয়ারের সবচেয়ে বড় উপলব্ধি। 
5/7ডার্টি পিকচারে দক্ষিণী ছবির ‘সেক্স সিম্বল’ শাকিলা হিসাবে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। ২০১১ সালে মুক্তি পায় মিলন লুথরিয়ার এই ছবি। এটাই আরিয়ার কেরিয়ারের সবচেয়ে বড় উপলব্ধি। 
ঘটনার ব্যাপারে আরিয়ার পরিচারিকা চন্দনা দাস বলেন, ‘আজ সকাল থেকে বেশ কয়েকবার ফোন করি। কিন্তু ফোন বন্ধ ছিল। বেল বাজিয়েও কোনও সাড়া পাইনি। পুলিশ এসে দরজা খোলার পর দেখলাম, মুখ থুবড়ে উল্টে পড়ে রয়েছে আরিয়া। রক্ত ছড়িয়ে রয়েছে মেঝেতে।’ 
6/7ঘটনার ব্যাপারে আরিয়ার পরিচারিকা চন্দনা দাস বলেন, ‘আজ সকাল থেকে বেশ কয়েকবার ফোন করি। কিন্তু ফোন বন্ধ ছিল। বেল বাজিয়েও কোনও সাড়া পাইনি। পুলিশ এসে দরজা খোলার পর দেখলাম, মুখ থুবড়ে উল্টে পড়ে রয়েছে আরিয়া। রক্ত ছড়িয়ে রয়েছে মেঝেতে।’ 
ইতিমধ্যে তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশের হোমিসাইড শাখার গোয়ান্দারা। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। 
7/7ইতিমধ্যে তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশের হোমিসাইড শাখার গোয়ান্দারা। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। 
অন্য গ্যালারিগুলি