বাংলা নিউজ > ছবিঘর > IFFI-তে প্রদর্শিত হল দিতিপ্রিয়া-অর্জুনের ‘অভিযাত্রিক’, উৎসবে নজরকাড়া রানিমা

IFFI-তে প্রদর্শিত হল দিতিপ্রিয়া-অর্জুনের ‘অভিযাত্রিক’, উৎসবে নজরকাড়া রানিমা

  • কলকাতার পর এবার গন্তব্য গোয়া। KIFF-এর পর IFFI-তে প্রদর্শিত হল ‘অভিযাত্রিক’। 
২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর গোয়ায় আয়োজিত ইন্টারন্যাশ্যানাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া বা ইফিতে প্রদর্শিত হল দিতিপ্রিয়া রায় ও অর্জুন চক্রবর্তীর ছবি ‘অভিযাত্রিক’।
1/7২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর গোয়ায় আয়োজিত ইন্টারন্যাশ্যানাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া বা ইফিতে প্রদর্শিত হল দিতিপ্রিয়া রায় ও অর্জুন চক্রবর্তীর ছবি ‘অভিযাত্রিক’।
ইফির লাল গালিচায় দ্যুতি ছড়ালেন বাংলা টেলিভিশনের রানিমা। এদিন ধূসর রঙা স্লিট কুর্তা এবং কালো রঙের প্ল্যান্টে দেখা মিলল দিতিপ্রিয়ার। অন্যদিকে ডিজাইনার জ্যোতি খইতানের নীল রঙা প্যান্ট স্যুটে দেখা মিলল অর্জুনের। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/7ইফির লাল গালিচায় দ্যুতি ছড়ালেন বাংলা টেলিভিশনের রানিমা। এদিন ধূসর রঙা স্লিট কুর্তা এবং কালো রঙের প্ল্যান্টে দেখা মিলল দিতিপ্রিয়ার। অন্যদিকে ডিজাইনার জ্যোতি খইতানের নীল রঙা প্যান্ট স্যুটে দেখা মিলল অর্জুনের। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
‘অপুর সংসার’-এর ৬০ বছর পূর্তিতে পরিচালক সত্যজিৎ রায়কে শ্রদ্ধা জানিয়ে এই ছবি তৈরি করেছেন পরিচালক শুভ্রজিত্ মিত্র।  অপু ও অপর্ণাকে নতুন রূপে এই ছবিতে দেখতে পেয়েছে দর্শক মহল। ছবিতে অপুর চরিত্রে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। দিতিপ্রিয়া অভিনয় করেছেন অপুর স্ত্রী অপর্ণা-র চরিত্রে।
3/7‘অপুর সংসার’-এর ৬০ বছর পূর্তিতে পরিচালক সত্যজিৎ রায়কে শ্রদ্ধা জানিয়ে এই ছবি তৈরি করেছেন পরিচালক শুভ্রজিত্ মিত্র।  অপু ও অপর্ণাকে নতুন রূপে এই ছবিতে দেখতে পেয়েছে দর্শক মহল। ছবিতে অপুর চরিত্রে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। দিতিপ্রিয়া অভিনয় করেছেন অপুর স্ত্রী অপর্ণা-র চরিত্রে।
সাদা কালো দৃশ্যে শ্যুট করা হয়েছে এই ছবি। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় চরিত এবং বাংলা সিনেমার পর্দায় উঠে আসা অন্যতম সেলিব্রেটেড চরিত্র ‘অপু’। স্ক্রিনিং শেষে ইফির স্মারক হাতে পোজ দিচ্ছে গোটা টিম। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7সাদা কালো দৃশ্যে শ্যুট করা হয়েছে এই ছবি। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় চরিত এবং বাংলা সিনেমার পর্দায় উঠে আসা অন্যতম সেলিব্রেটেড চরিত্র ‘অপু’। স্ক্রিনিং শেষে ইফির স্মারক হাতে পোজ দিচ্ছে গোটা টিম। (ছবি-ইনস্টাগ্রাম)
ইফির লাল গালিচায় অর্জুন চক্রবর্তী। 
5/7ইফির লাল গালিচায় অর্জুন চক্রবর্তী। 
ফিল্ম ফেস্টিভ্যালের ফাঁকে টিম অভিযাত্রিকের গ্রুপফি। ব্লু ডেনিম আর লাল টপে ভিন্ন লুকে রানিমা। 
6/7ফিল্ম ফেস্টিভ্যালের ফাঁকে টিম অভিযাত্রিকের গ্রুপফি। ব্লু ডেনিম আর লাল টপে ভিন্ন লুকে রানিমা। 
গোয়ার পানজি শহরকে এক্সপ্লোর করতে বেরিয়ে পড়েছেন রানিমা, পরনে সাদা-কালো চেক শর্ট ড্রেস।
7/7গোয়ার পানজি শহরকে এক্সপ্লোর করতে বেরিয়ে পড়েছেন রানিমা, পরনে সাদা-কালো চেক শর্ট ড্রেস।
অন্য গ্যালারিগুলি