বাংলা নিউজ > ছবিঘর > বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের চেয়ে মালাইকার আয়ের পরিমাণ অনেকটাই বেশি, কত জানেন?

বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের চেয়ে মালাইকার আয়ের পরিমাণ অনেকটাই বেশি, কত জানেন?

  • এই সেলেব জুটির উপার্জন কত জানেন?
বলিউডের অন্যতম চর্চিত জুটি মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। অভিনয়ের চেয়ে নিজের ব্যক্তিগত সম্পর্কের জেরেই বেশি চর্চায় থাকেন দুজনে। 
1/6বলিউডের অন্যতম চর্চিত জুটি মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। অভিনয়ের চেয়ে নিজের ব্যক্তিগত সম্পর্কের জেরেই বেশি চর্চায় থাকেন দুজনে। 
বয়সে ১২ বছরের ছোট অর্জুনকে ডেট করে নানা কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই পাওয়ার কাপলকে। যদিও ভালবাসার সামনে বয়স যে কিছুই নয়, তা বারে বারে প্রমান করেছেন এই জুটি।
2/6বয়সে ১২ বছরের ছোট অর্জুনকে ডেট করে নানা কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই পাওয়ার কাপলকে। যদিও ভালবাসার সামনে বয়স যে কিছুই নয়, তা বারে বারে প্রমান করেছেন এই জুটি।
বর্তমানে সিনে জগত থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী। যদিও অর্জুনের পাইপলাইনে রয়েছে একাধিক ছবির কাজ। তবে আপাতত কোনো ছবিতে কাজ করছেন না মালাইকা।
3/6বর্তমানে সিনে জগত থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী। যদিও অর্জুনের পাইপলাইনে রয়েছে একাধিক ছবির কাজ। তবে আপাতত কোনো ছবিতে কাজ করছেন না মালাইকা।
তবে একাধিক রিয়্যালিটি শো, ফ্যাশন শো-এর সঙ্গে যুক্ত আছেন অভিনেত্রী। জমিয়ে করছেন ফ্যাশন শো। যাঁর জেরে মালাইকার বার্ষিক আয় প্রায় ১০০ কোটির কাছাকাছি।
4/6তবে একাধিক রিয়্যালিটি শো, ফ্যাশন শো-এর সঙ্গে যুক্ত আছেন অভিনেত্রী। জমিয়ে করছেন ফ্যাশন শো। যাঁর জেরে মালাইকার বার্ষিক আয় প্রায় ১০০ কোটির কাছাকাছি।
অন্যদিকে, খোঁজ নিয়ে জানা যায় অভিনেতা অর্জুন কাপুরের বার্ষিক আয় ৮৮ কোটি টাকা প্রায়। ফলত বয়ফ্রেন্ডের তুলনায় গার্লফ্রেন্ড বেশি উপার্জন করে রিপোর্ট তাই বলছে। 
5/6অন্যদিকে, খোঁজ নিয়ে জানা যায় অভিনেতা অর্জুন কাপুরের বার্ষিক আয় ৮৮ কোটি টাকা প্রায়। ফলত বয়ফ্রেন্ডের তুলনায় গার্লফ্রেন্ড বেশি উপার্জন করে রিপোর্ট তাই বলছে। 
যদিও সবকিছু উর্ধ্বে একে অপরকে ভালবাসেন, তা দুজনেই সকলের সামনে প্রকাশ করেন।
6/6যদিও সবকিছু উর্ধ্বে একে অপরকে ভালবাসেন, তা দুজনেই সকলের সামনে প্রকাশ করেন।
অন্য গ্যালারিগুলি