বাংলা নিউজ > ছবিঘর > সলমনের হবু বৌদিকে চেনেন? জর্জিয়ার বোল্ড ফিগারে ঘুম উড়েছে নেটিজেনদের

সলমনের হবু বৌদিকে চেনেন? জর্জিয়ার বোল্ড ফিগারে ঘুম উড়েছে নেটিজেনদের

  • মালাইকার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ইতালিয়ান এই মডেলের সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ।
বলিউডের ভাইজান সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে নাকি রয়েছে জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সম্পর্ক! ইতালির মডেল জর্জিয়া। আরবাজ-জর্জিয়ার সম্পর্ক বলিউডের অন্যতম চর্চার বিষয়।
1/8বলিউডের ভাইজান সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে নাকি রয়েছে জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সম্পর্ক! ইতালির মডেল জর্জিয়া। আরবাজ-জর্জিয়ার সম্পর্ক বলিউডের অন্যতম চর্চার বিষয়।
মালাইকার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরই নাকি জর্জিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আরবাজ। বলিউডে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যায়। যদিও এনিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন আরবাজ।
2/8মালাইকার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরই নাকি জর্জিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আরবাজ। বলিউডে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যায়। যদিও এনিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন আরবাজ।
যদিও এই গুঞ্জনের নানা কারণের মধ্যে অন্যতম, আরবাজ ও জর্জিয়াকে বলিউডের নানা পার্টিতে একসঙ্গে দেখা গেছে।
3/8যদিও এই গুঞ্জনের নানা কারণের মধ্যে অন্যতম, আরবাজ ও জর্জিয়াকে বলিউডের নানা পার্টিতে একসঙ্গে দেখা গেছে।
গত বছর দিওয়ালির সময় শিল্পা শেট্টি যে পার্টি রেখেছিলেন সেখানেও জর্জিয়া এবং আরবাজকে একসঙ্গে দেখা যায়। সেই পার্টিতে জর্জিয়াকে লাল রংয়ের লেহেঙ্গা চোলি পরে দেখা গেছে।
4/8গত বছর দিওয়ালির সময় শিল্পা শেট্টি যে পার্টি রেখেছিলেন সেখানেও জর্জিয়া এবং আরবাজকে একসঙ্গে দেখা যায়। সেই পার্টিতে জর্জিয়াকে লাল রংয়ের লেহেঙ্গা চোলি পরে দেখা গেছে।
ইতালিয়ান এই মডেল অপূর্ব সুন্দরী। জর্জিয়া তার সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি পোস্ট করেন।
5/8ইতালিয়ান এই মডেল অপূর্ব সুন্দরী। জর্জিয়া তার সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি পোস্ট করেন।
জর্জিয়ার বিকিনি ফটোশ্যুটের ছবি কিছুদিন আগেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেখানে তাঁকে গোলালি ফ্লোরাল বিকিনিতে দেখা যায়।
6/8জর্জিয়ার বিকিনি ফটোশ্যুটের ছবি কিছুদিন আগেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেখানে তাঁকে গোলালি ফ্লোরাল বিকিনিতে দেখা যায়।
জর্জিয়া এবং আরবাজ তিন বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন। এক সাক্ষাৎকারে আরবাজ খান জানিয়েছেন, বর্তমানে রিলেশনশিপে অত্যন্ত খুশি।
7/8জর্জিয়া এবং আরবাজ তিন বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন। এক সাক্ষাৎকারে আরবাজ খান জানিয়েছেন, বর্তমানে রিলেশনশিপে অত্যন্ত খুশি।
যদিও দম্পতি এই দম্পতি কবে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন সেই সম্পর্কে কিছুই স্পষ্ট করে জানাননি।
8/8যদিও দম্পতি এই দম্পতি কবে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন সেই সম্পর্কে কিছুই স্পষ্ট করে জানাননি।
অন্য গ্যালারিগুলি