বাংলা নিউজ > ছবিঘর > অন্তর্জালে অর্ধনগ্ন জ্যাকলিন! নায়িকার ‘হট’ ফিগারের রহস্য় কী জানেন?

অন্তর্জালে অর্ধনগ্ন জ্যাকলিন! নায়িকার ‘হট’ ফিগারের রহস্য় কী জানেন?

  • উষ্ণতার পারদ যেন হামেশাই গায়ে চড়িয়ে রাখেন এই বলি সুন্দরী।
বরাবরই বোল্ড অভিনেত্রী হিসেবে পরিচিত জ্যাকলিন ফার্নান্ডেজ। সামাজিক মাধ্য়মে প্রায়শই নিজের ফটোশ্যুটের ছবি শেয়ার করে থাকেন তিনি। শরীরে সুতোর লেশ মাত্র নেই, উন্মুক্ত পিঠ সম্প্রতি সামাজিক মাধ্যমে এমনই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
1/7বরাবরই বোল্ড অভিনেত্রী হিসেবে পরিচিত জ্যাকলিন ফার্নান্ডেজ। সামাজিক মাধ্য়মে প্রায়শই নিজের ফটোশ্যুটের ছবি শেয়ার করে থাকেন তিনি। শরীরে সুতোর লেশ মাত্র নেই, উন্মুক্ত পিঠ সম্প্রতি সামাজিক মাধ্যমে এমনই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
তাঁর এই সুন্দর গঠনের রহস্য কী জানেন? নিজেকে সুস্থ রাখতে প্রতিনিয়ত ডায়েট থেকে শরীরচর্চা সবেতেই বিশেষ নজর রাখেন অভিনেত্রী।
2/7তাঁর এই সুন্দর গঠনের রহস্য কী জানেন? নিজেকে সুস্থ রাখতে প্রতিনিয়ত ডায়েট থেকে শরীরচর্চা সবেতেই বিশেষ নজর রাখেন অভিনেত্রী।
জিম থেকে যোগা, সবেতেই নিয়ম করে কড়া শরীরচর্চা করতে দেখা যায় জ্যাকলিনকে। এমনকি বাড়িতেও শ্যুটিংয়ের ফাঁকে সময় করে শরীরচর্চা সারেন তিনি।
3/7জিম থেকে যোগা, সবেতেই নিয়ম করে কড়া শরীরচর্চা করতে দেখা যায় জ্যাকলিনকে। এমনকি বাড়িতেও শ্যুটিংয়ের ফাঁকে সময় করে শরীরচর্চা সারেন তিনি।
সামাজিক মাধ্যমে তুলে ধরেন সেই সকল ছবিও। নিজেকে ফিট রাখার অন্যতম মন্ত্র শরীরচর্চাকে মানেন নায়িকা।
4/7সামাজিক মাধ্যমে তুলে ধরেন সেই সকল ছবিও। নিজেকে ফিট রাখার অন্যতম মন্ত্র শরীরচর্চাকে মানেন নায়িকা।
পাশাপাশি ফ্লেক্সিবেল বডি রাখতে করেন ব্যালেরিনা থেকে রোপ ডান্সের চর্চা। 
5/7পাশাপাশি ফ্লেক্সিবেল বডি রাখতে করেন ব্যালেরিনা থেকে রোপ ডান্সের চর্চা। 
বলিউড সুন্দরীদের মধ্যে ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় জ্যাকলিন ফার্নান্দিজ। হামেশাই বোল্ড ফটোশ্যুটের জেরে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন জ্যাকলিন।
6/7বলিউড সুন্দরীদের মধ্যে ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় জ্যাকলিন ফার্নান্দিজ। হামেশাই বোল্ড ফটোশ্যুটের জেরে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন জ্যাকলিন।
আগামীতে ‘রাম সেতু’র পাশাপাশি জ্যাকলিনকে অক্ষয়ের সঙ্গে অপর ছবি ‘বচ্চন পাণ্ডে’তে দেখা যাবে। যদিও অভিনেতা অক্ষয় কুমার এবং টিমের বেশ কয়েকজন কলাকুশলী করোনা আক্রান্ত হওয়ার জেরে ‘রাম সেতু’র শ্যুটিং আপাতত স্থগিত।
7/7আগামীতে ‘রাম সেতু’র পাশাপাশি জ্যাকলিনকে অক্ষয়ের সঙ্গে অপর ছবি ‘বচ্চন পাণ্ডে’তে দেখা যাবে। যদিও অভিনেতা অক্ষয় কুমার এবং টিমের বেশ কয়েকজন কলাকুশলী করোনা আক্রান্ত হওয়ার জেরে ‘রাম সেতু’র শ্যুটিং আপাতত স্থগিত।
অন্য গ্যালারিগুলি