অজয়-কাজলের ২১ বছরের সুখী দাম্পত্য জীবনের চাবিকাঠিটা আসলে কী? জানে নিন

বলিউডের অন্যতম হিট অনস্ক্রিন জুটি অজয় দেবগণ-কাজল। ... more

বলিউডের অন্যতম হিট অনস্ক্রিন জুটি অজয় দেবগণ-কাজল। ২১ বছর ধরে একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তাঁরা। মেয়ে নাইসা,ছেলে যুগকে নিয়ে সুখী পরিবার এই তারকা দম্পতির। কিন্তু দু’জনের ব্যক্তিত্ব একে অপরের থেকে সম্পূর্ন আলাদা। কথা না বলে এক মিনিট থাকতে পারেন না কাজল, অন্যদিকে অজয় শান্ত,ধীর, চুপচাপ। কীভাবে সাফল্যের সঙ্গে এতগুলো বছর কাটিয়ে ফেলল তাঁরা? এই জুটি সম্পর্কে এই পাঁচটি অবাক করা তথ্য জানলেই এই বিষয়টা পরিষ্কার হয়ে যাবে আপনাদের কাছে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6বলিউডের অন্যতম হিট অনস্ক্রিন জুটি অজয় দেবগণ-কাজল। ২১ বছর ধরে একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তাঁরা। মেয়ে নাইসা,ছেলে যুগকে নিয়ে সুখী পরিবার এই তারকা দম্পতির। কিন্তু দু’জনের ব্যক্তিত্ব একে অপরের থেকে সম্পূর্ন আলাদা। কথা না বলে এক মিনিট থাকতে পারেন না কাজল, অন্যদিকে অজয় শান্ত,ধীর, চুপচাপ। কীভাবে সাফল্যের সঙ্গে এতগুলো বছর কাটিয়ে ফেলল তাঁরা? এই জুটি সম্পর্কে এই পাঁচটি অবাক করা তথ্য জানলেই এই বিষয়টা পরিষ্কার হয়ে যাবে আপনাদের কাছে। (ছবি-ইনস্টাগ্রাম)
অজয়ের বাড়ির ছাদেই বিয়ে সেরেছিলেন এই জুটি- বিয়ের ভেন্যু সম্পর্কে সংবাদ মাধ্যমকে ভুল তথ্য দিয়েছিলেন অজয় দেবগণ। চুপিসাড়ে বাড়ির ছাদেই বিয়ে সেরে নিয়েছিলেন অজয়-কাজল জুটি। মিড-কে দেওয়া সাক্ষাত্কারে অজয় জানিয়েছিলেন ‘কেউ কাউকে প্রোপোজ করেনি। আমরা বন্ধু ছিলাম এবং তারপর হঠাত্ই একদিন বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমি বিয়েটা কোনও বিশাল বড়ো একটা ইস্যু বানাতে চাইনি। তাই বেডরুম থেকে ছাদে গিয়ে বিয়ে করেছিলাম, আবার বেডরুমে ফিরে এসেছিলাম। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6অজয়ের বাড়ির ছাদেই বিয়ে সেরেছিলেন এই জুটি- বিয়ের ভেন্যু সম্পর্কে সংবাদ মাধ্যমকে ভুল তথ্য দিয়েছিলেন অজয় দেবগণ। চুপিসাড়ে বাড়ির ছাদেই বিয়ে সেরে নিয়েছিলেন অজয়-কাজল জুটি। মিড-কে দেওয়া সাক্ষাত্কারে অজয় জানিয়েছিলেন ‘কেউ কাউকে প্রোপোজ করেনি। আমরা বন্ধু ছিলাম এবং তারপর হঠাত্ই একদিন বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমি বিয়েটা কোনও বিশাল বড়ো একটা ইস্যু বানাতে চাইনি। তাই বেডরুম থেকে ছাদে গিয়ে বিয়ে করেছিলাম, আবার বেডরুমে ফিরে এসেছিলাম। (ছবি-ইনস্টাগ্রাম)
অজয়-কাজলের সুখী গৃহকোণের আসল রহস্য- ২১ বছরের দাম্পত্য সম্পর্ক অজয়-কাজলের।আদর্শ বলিউড কপলের কথা বলতে গেলে একদম শুরুর দিকে আসে অজয় দেবগণ ও কাজলের নাম। তাঁদের এই হ্যাপি ম্যারেড লাইফের রহস্যটা আসলে কী? পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে কাজল জানিয়েছেন- বিয়েটা টিকে গেছে কারণ আমি বকবক করি আর চুপচাপ শোনে। এটাই সিক্রেট যে অজয় বেশি কথা বলে না। যদিও করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণের সেটে অজয় দাবি করেছিলেন কাজলের সব কথা শোনেন না তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6অজয়-কাজলের সুখী গৃহকোণের আসল রহস্য- ২১ বছরের দাম্পত্য সম্পর্ক অজয়-কাজলের।আদর্শ বলিউড কপলের কথা বলতে গেলে একদম শুরুর দিকে আসে অজয় দেবগণ ও কাজলের নাম। তাঁদের এই হ্যাপি ম্যারেড লাইফের রহস্যটা আসলে কী? পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে কাজল জানিয়েছেন- বিয়েটা টিকে গেছে কারণ আমি বকবক করি আর চুপচাপ শোনে। এটাই সিক্রেট যে অজয় বেশি কথা বলে না। যদিও করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণের সেটে অজয় দাবি করেছিলেন কাজলের সব কথা শোনেন না তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
কম খরুচে বউ কাজল- অজয়ের মতে তাঁর স্ত্রী এক্কেবারে কম খরচে চলা মানুষ। তবে অনলাইন শপিংয়ের প্রতি এখন যথেষ্ট ঝোঁক রয়েছে কাজলের। কফি উইথ করণে অজয় জানান, আগে কাজল সান্তাক্রুজ মার্কেটে গিয়ে জিনিস কিনত, কিন্তু এখন অনলাইনে কেনে, আমি বাড়ি থাকলে দেখি প্রতিদিন ৬-৭ টা প্যাকেজ ডেলিভার হচ্ছে। আর কাজল সারাক্ষণ আইপ্যাডে কিছু না কিছু দেখবে আর বলবে দেখ কী সুন্দর এটা! জানো মাত্র ৬০০ টাকা দাম। এই ধরণের স্ত্রী পেয়ে নিজেকে ধন্য মনে করেন অজয়। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6কম খরুচে বউ কাজল- অজয়ের মতে তাঁর স্ত্রী এক্কেবারে কম খরচে চলা মানুষ। তবে অনলাইন শপিংয়ের প্রতি এখন যথেষ্ট ঝোঁক রয়েছে কাজলের। কফি উইথ করণে অজয় জানান, আগে কাজল সান্তাক্রুজ মার্কেটে গিয়ে জিনিস কিনত, কিন্তু এখন অনলাইনে কেনে, আমি বাড়ি থাকলে দেখি প্রতিদিন ৬-৭ টা প্যাকেজ ডেলিভার হচ্ছে। আর কাজল সারাক্ষণ আইপ্যাডে কিছু না কিছু দেখবে আর বলবে দেখ কী সুন্দর এটা! জানো মাত্র ৬০০ টাকা দাম। এই ধরণের স্ত্রী পেয়ে নিজেকে ধন্য মনে করেন অজয়। (ছবি-ইনস্টাগ্রাম)
সঞ্চয়ী স্বভাবের কাজলের ফায়দা লোটেন অজয়! - পয়সা জমাতে ভালোবাসেন কাজল। স্ত্রীর এই সঞ্চয়ী মনোভাবের লাভ কীভাবে উঠাতে হয় তা ভালোভাবেই জানেন অভিনেতা। অজয় দেবগণ একবার বলেছিলেন, ‘কাজলের রক্ষণাবেক্ষণ খুব কম পয়সায় হয়ে যায়। ওঁর প্রত্যেক জন্মদিনে কোনও উপহারের দাবি নেই ওর। আমি বুঝে উঠতে পারি না কী দেব? তাই আমি একটা লাক্সারি গাড়ি পছন্দ করি এবং বলি বেবি তোমার গাড়িটা পুরোনো হয়ে গেছে, এটা নতুন কিনছি, তোমার জন্য’। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6সঞ্চয়ী স্বভাবের কাজলের ফায়দা লোটেন অজয়! - পয়সা জমাতে ভালোবাসেন কাজল। স্ত্রীর এই সঞ্চয়ী মনোভাবের লাভ কীভাবে উঠাতে হয় তা ভালোভাবেই জানেন অভিনেতা। অজয় দেবগণ একবার বলেছিলেন, ‘কাজলের রক্ষণাবেক্ষণ খুব কম পয়সায় হয়ে যায়। ওঁর প্রত্যেক জন্মদিনে কোনও উপহারের দাবি নেই ওর। আমি বুঝে উঠতে পারি না কী দেব? তাই আমি একটা লাক্সারি গাড়ি পছন্দ করি এবং বলি বেবি তোমার গাড়িটা পুরোনো হয়ে গেছে, এটা নতুন কিনছি, তোমার জন্য’। (ছবি-ইনস্টাগ্রাম)
কেন পার্টিতে যান না অজয়? - বলিউডি পার্টির চাকচিক্যের মাঝে একেবারেই দেখা মেলেনা অজয় দেবগণে। কাজলকে একাই যেতে হয় অ্যাওয়ার্ড নাইট বা কোনও পার্টিতে। কাজলের কথায়, আমি সত্যি বুঝে উঠতে পারি না ওর মধ্যে কোনও সামাজিক উদ্বেগ কাজ করে না অলসতার জন্যই যেতে চায় না!
6/6কেন পার্টিতে যান না অজয়? - বলিউডি পার্টির চাকচিক্যের মাঝে একেবারেই দেখা মেলেনা অজয় দেবগণে। কাজলকে একাই যেতে হয় অ্যাওয়ার্ড নাইট বা কোনও পার্টিতে। কাজলের কথায়, আমি সত্যি বুঝে উঠতে পারি না ওর মধ্যে কোনও সামাজিক উদ্বেগ কাজ করে না অলসতার জন্যই যেতে চায় না!
অন্য গ্যালারিগুলি