বাংলা নিউজ > ছবিঘর > ওমা সেকি! কনের চেয়ে ১০ গুণ দামী লেহেঙ্গায় নেহার বিয়েতে হাজির উর্বশী রাউতেলা

ওমা সেকি! কনের চেয়ে ১০ গুণ দামী লেহেঙ্গায় নেহার বিয়েতে হাজির উর্বশী রাউতেলা

  • উবর্শীর এই লেজার কাট লেদার লহেঙ্গার দাম শুনলে চোখ কপালে উঠবে। ৫৫ লক্ষের ডিজাইনার লেহেঙ্গায় বন্ধুর বিয়েতে হাজির নায়িকা।
কথায় বলে বিয়ের দিন সমস্ত লাইমলাইট থাকে কনের উপর। তবে নজর কীভাবে কাড়তে হয় তা ভালোভাবেই জানেন অভিনেত্রী উবর্শী রাউতেলা। নেহা কক্করের বিয়তে ফ্যাশ্যান বোদ্ধাদের চর্চার বিষয় হয়ে উঠল সনম রে নায়িকার ডিজাইনার লেহেঙ্গা। 
1/5কথায় বলে বিয়ের দিন সমস্ত লাইমলাইট থাকে কনের উপর। তবে নজর কীভাবে কাড়তে হয় তা ভালোভাবেই জানেন অভিনেত্রী উবর্শী রাউতেলা। নেহা কক্করের বিয়তে ফ্যাশ্যান বোদ্ধাদের চর্চার বিষয় হয়ে উঠল সনম রে নায়িকার ডিজাইনার লেহেঙ্গা। 
নেহা-রোহনপ্রীতের বিয়ের অনুষ্ঠানে উর্বশীর দেখা মিলল রেণু টন্ডনের ডিজাইনার লেহেঙ্গায়। চামড়া দিয়ে তৈরি এই লেহেঙ্গা পুরোপুরি হাতের কারুকার্যে সাজানো। জারদৌসি এবং স্বারোবস্কি (অস্ট্রিয়ান ক্রিস্টাল) দিয়ে সাজানো হয়েছে সবুজ রঙা এই পুরো লেহেঙ্গা। 
2/5নেহা-রোহনপ্রীতের বিয়ের অনুষ্ঠানে উর্বশীর দেখা মিলল রেণু টন্ডনের ডিজাইনার লেহেঙ্গায়। চামড়া দিয়ে তৈরি এই লেহেঙ্গা পুরোপুরি হাতের কারুকার্যে সাজানো। জারদৌসি এবং স্বারোবস্কি (অস্ট্রিয়ান ক্রিস্টাল) দিয়ে সাজানো হয়েছে সবুজ রঙা এই পুরো লেহেঙ্গা। 
জুয়েলারি সহ এই লেদার লেহেঙ্গার মোট মূল্য ৫৫ লক্ষ টাকা। আইএএনসকে দেওয়া সাক্ষাত্কারে এই তথ্য জানিয়েছেন অভিনেত্রীর স্টাইলিশ সনচি জুনেজা।
3/5জুয়েলারি সহ এই লেদার লেহেঙ্গার মোট মূল্য ৫৫ লক্ষ টাকা। আইএএনসকে দেওয়া সাক্ষাত্কারে এই তথ্য জানিয়েছেন অভিনেত্রীর স্টাইলিশ সনচি জুনেজা।
অন্যদিকে বিয়ের এই অনুষ্ঠানে ফাল্গুনি ও শেন পিককের ডিজাইনার লাল লহেঙ্গায় পাওয়া গেল নেহাকে। সঙ্গে অর্চনা আগারওযালের জুয়েলারিতে সেজেছিলেন নেহা। নেহার এই ব্রাইডাল লুকের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সাজের তুলনা তো আগেই হয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5অন্যদিকে বিয়ের এই অনুষ্ঠানে ফাল্গুনি ও শেন পিককের ডিজাইনার লাল লহেঙ্গায় পাওয়া গেল নেহাকে। সঙ্গে অর্চনা আগারওযালের জুয়েলারিতে সেজেছিলেন নেহা। নেহার এই ব্রাইডাল লুকের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সাজের তুলনা তো আগেই হয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
সূত্রের খবর উবর্শীর আউটফিট ও জুয়েলারির মোট মূল্য নেহার এই ব্রাইডাল লুকের চেয়ে দশ গুণ বেশি দামী! তা সত্যিই চমকে দেয়।  (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
5/5সূত্রের খবর উবর্শীর আউটফিট ও জুয়েলারির মোট মূল্য নেহার এই ব্রাইডাল লুকের চেয়ে দশ গুণ বেশি দামী! তা সত্যিই চমকে দেয়।  (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি