বাংলা নিউজ > ছবিঘর > 'তুই আমাদের গর্ব', তুতো বোনুকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা ‘ডুগ্গু ভাইয়া’ হৃতিকের

'তুই আমাদের গর্ব', তুতো বোনুকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা ‘ডুগ্গু ভাইয়া’ হৃতিকের

  • মিউজিক কম্পোজার রাজেশ রোশন কন্যা পশমিনা রোশন। বোনুর জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন দাদা হৃতিক।
২৬-এ পা দিল অভিনেতা হৃতিক রোশনের তুতো বোন পশমিনা রোশন। হৃতিকের কাকা রাজেশ রোশন কন্য়া পশমিনা। বোনুর জন্মদিনে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে আদুরে শুভেচ্ছা জানালেন ‘ডুগ্গু ভাইয়া’।
1/5২৬-এ পা দিল অভিনেতা হৃতিক রোশনের তুতো বোন পশমিনা রোশন। হৃতিকের কাকা রাজেশ রোশন কন্য়া পশমিনা। বোনুর জন্মদিনে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে আদুরে শুভেচ্ছা জানালেন ‘ডুগ্গু ভাইয়া’।
এদিন সামাজিক মাধ্যমে তুতো বোনু পশমিনার সঙ্গে ছবি পোস্ট করে হৃতিক লেখেন, ‘কাছের থেকে খুব ভালো করে চিনি তোকে। আমার চেনা অন্যতম উজ্জ্বল নক্ষত্র। তুই সত্যিই একধরমের পশমিনা। প্রত্যকের বছরই তোকে নিয়ে গর্বিত অনুভব করি। আমাদের পরিবারের সকলে তোকে পেয়ে সত্যিই ভাগ্যবান’।
2/5এদিন সামাজিক মাধ্যমে তুতো বোনু পশমিনার সঙ্গে ছবি পোস্ট করে হৃতিক লেখেন, ‘কাছের থেকে খুব ভালো করে চিনি তোকে। আমার চেনা অন্যতম উজ্জ্বল নক্ষত্র। তুই সত্যিই একধরমের পশমিনা। প্রত্যকের বছরই তোকে নিয়ে গর্বিত অনুভব করি। আমাদের পরিবারের সকলে তোকে পেয়ে সত্যিই ভাগ্যবান’।
এখানে শেষ করেননি অভিনেতা। বোনুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি আরও লেখেন, বোনু পশমিনাকে অনেক ভালোবাসেন তিনি। তাঁর জীবন আরও উজ্জ্বল হোক। অনেক ভালোবাসা ডুগ্গু ভাইয়ার তরফে। হ্যাঁ, হৃতিককে বোন পশমিনা ‘ডুগ্গু ভাইয়া’ নামে ডাকে।
3/5এখানে শেষ করেননি অভিনেতা। বোনুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি আরও লেখেন, বোনু পশমিনাকে অনেক ভালোবাসেন তিনি। তাঁর জীবন আরও উজ্জ্বল হোক। অনেক ভালোবাসা ডুগ্গু ভাইয়ার তরফে। হ্যাঁ, হৃতিককে বোন পশমিনা ‘ডুগ্গু ভাইয়া’ নামে ডাকে।
হৃতিকের মা পিঙ্কি রোশনও ভাইঝি (দেওরের মেয়ে) পশমিনাকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানিয়ে এই ছবিটা পোস্ট করেছেন। 
4/5হৃতিকের মা পিঙ্কি রোশনও ভাইঝি (দেওরের মেয়ে) পশমিনাকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানিয়ে এই ছবিটা পোস্ট করেছেন। 
মিউজিক কম্পোজার রাজেশ রোশন এবং তাঁর স্ত্রী কাঞ্চন রোশন কন্যা পশমিনা। হৃতিকের বাবা রাকেশ রোশনের ছোট ভাই রাজেশ রোশন। অনেকগুলি বলিউড ছবিতে গান কম্পোজ করেছেন রাজেশ। রাকেশ রোশনের সঙ্গে কোলাবোরেশন করে বেশ কিছু ছবির গান কম্পোজ করেছেন তিনি।
5/5মিউজিক কম্পোজার রাজেশ রোশন এবং তাঁর স্ত্রী কাঞ্চন রোশন কন্যা পশমিনা। হৃতিকের বাবা রাকেশ রোশনের ছোট ভাই রাজেশ রোশন। অনেকগুলি বলিউড ছবিতে গান কম্পোজ করেছেন রাজেশ। রাকেশ রোশনের সঙ্গে কোলাবোরেশন করে বেশ কিছু ছবির গান কম্পোজ করেছেন তিনি।
অন্য গ্যালারিগুলি