বাংলা নিউজ > ছবিঘর > Durga Puja 2021: কেমন কাটে দেবলীনার দুর্গাপুজো? নববধূর এই বছরের প্ল্যান জানুন

Durga Puja 2021: কেমন কাটে দেবলীনার দুর্গাপুজো? নববধূর এই বছরের প্ল্যান জানুন

  • কী কী করেন দেবলীনা কুমার দুর্গাপুজোর এই পাঁচটা দিন! জিম ছেড়ে, ডায়েট ভুলে কী তাঁর প্ল্যানিং জানেন?
গত বছর শেষে দিকেই উত্তম কুমারের বাড়ির নাত বৌ হয়েছেন অভিনেত্রী দেবলীনা কুমার। এই বছর চট্টোপাধ্যায় বাড়িতে তাঁর প্রথম পুজো। কিন্তু বিয়ের পরও নববধূ এই বিশেষ দিনগুলোর বদল আনতে চাননা নিজের জীবনে।  
1/7গত বছর শেষে দিকেই উত্তম কুমারের বাড়ির নাত বৌ হয়েছেন অভিনেত্রী দেবলীনা কুমার। এই বছর চট্টোপাধ্যায় বাড়িতে তাঁর প্রথম পুজো। কিন্তু বিয়ের পরও নববধূ এই বিশেষ দিনগুলোর বদল আনতে চাননা নিজের জীবনে।  
প্রতি বছরের মতো এবছরও পুজোতে ত্রিধারা সম্মিলনীতে আড্ডা জমাবেন অভিনেত্রী। পুজোর এই পাঁচটা দিন জিমেও পা রাখেননা তিনি। ডায়েট ভুলে কজ্বি ডুবিয়ে খেতে ভালোবাসেন নায়িকা।
2/7প্রতি বছরের মতো এবছরও পুজোতে ত্রিধারা সম্মিলনীতে আড্ডা জমাবেন অভিনেত্রী। পুজোর এই পাঁচটা দিন জিমেও পা রাখেননা তিনি। ডায়েট ভুলে কজ্বি ডুবিয়ে খেতে ভালোবাসেন নায়িকা।
ছোটবেলায় পুজোর দিনগুলো পড়াশোনার ধার ধারে থাকতেন না দেবলীনা। এখন বড় হয়েও একই পথে হাঁটেন নায়িকা। পুজোর কটা দিন কাজ থেকে ছুটি নিয়ে পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গে জমিয়ে সময় কাটান তিনি।
3/7ছোটবেলায় পুজোর দিনগুলো পড়াশোনার ধার ধারে থাকতেন না দেবলীনা। এখন বড় হয়েও একই পথে হাঁটেন নায়িকা। পুজোর কটা দিন কাজ থেকে ছুটি নিয়ে পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গে জমিয়ে সময় কাটান তিনি।
দেবলীনার কথায়, ত্রিধারার পুজোতে গৌরব থাকলেও তাঁর কাছে পুজোর দিনগুলো মানেই ত্রিধারা সম্মিলনী। পুজোতে এথেনিক সাজতে পছন্দ করেন দেবলীনা। শাড়ি বা লেহেঙ্গা, আনারকলি সবই পরতে পছন্দ করেন। 
4/7দেবলীনার কথায়, ত্রিধারার পুজোতে গৌরব থাকলেও তাঁর কাছে পুজোর দিনগুলো মানেই ত্রিধারা সম্মিলনী। পুজোতে এথেনিক সাজতে পছন্দ করেন দেবলীনা। শাড়ি বা লেহেঙ্গা, আনারকলি সবই পরতে পছন্দ করেন। 
পুজোয় কলকাতার বাইরে থাকা মোটেই পছন্দ নয় নায়িকার। রাত ১০টায় প্যাক আপের পরেও ত্রিধারা-তে আড্ডা মারতে যান তিনি। এমনকি পুজোয় বাবার থেকে লুকিয়ে প্রেমও করেছেন তিনি। অভিনেত্রীর বাবা ধরতে না পারলেও তার মা নাকি এসব কেস একেবারেই ধরে ফেলতেন।
5/7পুজোয় কলকাতার বাইরে থাকা মোটেই পছন্দ নয় নায়িকার। রাত ১০টায় প্যাক আপের পরেও ত্রিধারা-তে আড্ডা মারতে যান তিনি। এমনকি পুজোয় বাবার থেকে লুকিয়ে প্রেমও করেছেন তিনি। অভিনেত্রীর বাবা ধরতে না পারলেও তার মা নাকি এসব কেস একেবারেই ধরে ফেলতেন।
দেবলীনা জানিয়েছেন, এখনও পুজোতে বাবার থেকে হাত খরচ নেন তিনি। এমনকি বাবার সঙ্গে গিয়ে করেন শপিং। বাবা দেবাশীস কুমার তাঁকে সঙ্গে নিয়ে গিয়ে জামা, জুতো কিনে দেয়। এই বছর তো স্বামী গৌরব পুজোর উপহার পাঠিয়েছেন তাঁর বাবা-মাকে।
6/7দেবলীনা জানিয়েছেন, এখনও পুজোতে বাবার থেকে হাত খরচ নেন তিনি। এমনকি বাবার সঙ্গে গিয়ে করেন শপিং। বাবা দেবাশীস কুমার তাঁকে সঙ্গে নিয়ে গিয়ে জামা, জুতো কিনে দেয়। এই বছর তো স্বামী গৌরব পুজোর উপহার পাঠিয়েছেন তাঁর বাবা-মাকে।
এই বছর তিনি শাশুড়িদের, ননদদের, নন্দাইকে কিনে দিয়েছেন পুজোর গিফট। কিন্তু দেবলীনার মন্তব্য, ‘মা, বাবাকে কিনে দেওয়ার ক্ষমতা নেই’। তিনি জানিয়েছেন, মা তত্ত্বে সিঁদুর খেলার শাড়ি পাঠিয়েছেন। সেটা পরেই সিঁদুর খেলবেন তিনি।
7/7এই বছর তিনি শাশুড়িদের, ননদদের, নন্দাইকে কিনে দিয়েছেন পুজোর গিফট। কিন্তু দেবলীনার মন্তব্য, ‘মা, বাবাকে কিনে দেওয়ার ক্ষমতা নেই’। তিনি জানিয়েছেন, মা তত্ত্বে সিঁদুর খেলার শাড়ি পাঠিয়েছেন। সেটা পরেই সিঁদুর খেলবেন তিনি।
অন্য গ্যালারিগুলি