বাংলা নিউজ > ছবিঘর > সাজুগুজুর পাশাপাশি জমিয়ে করবেন পেটপুজো, জয়া আহসানের পুজোর প্ল্যানিং আর কী জানেন?

সাজুগুজুর পাশাপাশি জমিয়ে করবেন পেটপুজো, জয়া আহসানের পুজোর প্ল্যানিং আর কী জানেন?

  • জয়ার কাছে পুজো মানেই আড্ডা, ঘুরুঘুরু করা, পেটপুজো এবং সাজুগুজু। পুজোর চারটে দিন নিজের মতো করেই কাটাতে চান পদ্মা পাড়ের সুন্দরী।
বেশ কিছু পুজো কলকাতাতে কাটিয়েছেন অভিনেত্রী জয়া আহসান। এই বছরের পুজোও কলকাতাতে রয়েছেন অভিনেত্রী। চারদিকে আলো, অনবরত মাইকে গান বাজছে, পথঘাট ছেয়ে থাকা ছাতিমের মিষ্টি গন্ধ শারদ-কলকাতাকে দারুণ ভালোবাসেন অভিনেত্রী। তাই তো পুজোর চারটে দিন কলকাতায় নিজের মতো করে কাটাতে চান নায়িকা। (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)
1/5বেশ কিছু পুজো কলকাতাতে কাটিয়েছেন অভিনেত্রী জয়া আহসান। এই বছরের পুজোও কলকাতাতে রয়েছেন অভিনেত্রী। চারদিকে আলো, অনবরত মাইকে গান বাজছে, পথঘাট ছেয়ে থাকা ছাতিমের মিষ্টি গন্ধ শারদ-কলকাতাকে দারুণ ভালোবাসেন অভিনেত্রী। তাই তো পুজোর চারটে দিন কলকাতায় নিজের মতো করে কাটাতে চান নায়িকা। (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)
পুজো মানেই অভিনেত্রী কাছে বন্ধুদের বাড়ি যাওয়া, আড্ডা দেওয়া, জমিয়ে খাওয়া-দাওয়া। পাশাপাশি অভিনেত্রী খেতেও ভালোবাসেন খুব।
2/5পুজো মানেই অভিনেত্রী কাছে বন্ধুদের বাড়ি যাওয়া, আড্ডা দেওয়া, জমিয়ে খাওয়া-দাওয়া। পাশাপাশি অভিনেত্রী খেতেও ভালোবাসেন খুব।
সংবাদমাধ্যমকে জয়া স্পষ্ট জানিয়েছেন, যে বন্ধুর বাড়িতে ভালমন্দ রান্নাবান্না হবে, সে দিন সেখানেই গিয়ে হাজির হব। তবে অভিনেত্রী কিন্তু মিষ্টির পোকা; সেকথা জানাতে ভোলেননি। শেষপাতে তার মিষ্টি চাই।
3/5সংবাদমাধ্যমকে জয়া স্পষ্ট জানিয়েছেন, যে বন্ধুর বাড়িতে ভালমন্দ রান্নাবান্না হবে, সে দিন সেখানেই গিয়ে হাজির হব। তবে অভিনেত্রী কিন্তু মিষ্টির পোকা; সেকথা জানাতে ভোলেননি। শেষপাতে তার মিষ্টি চাই।
পুজোর কটা দিন অতিরিক্ত সাজুগুজু রয়েছে নায়িকার লিস্টে। শাড়ির পাশাপাশি বিভিন্ন ধরণের পোশাক ট্রাই করবেন বলে জানিয়েছেন।
4/5পুজোর কটা দিন অতিরিক্ত সাজুগুজু রয়েছে নায়িকার লিস্টে। শাড়ির পাশাপাশি বিভিন্ন ধরণের পোশাক ট্রাই করবেন বলে জানিয়েছেন।
সব মিলিয়ে ওপার বাংলার নায়িকা চুটিয়ে এবারের দুর্গাপুজো উপভোগ করবেন তা বলাই যায়।
5/5সব মিলিয়ে ওপার বাংলার নায়িকা চুটিয়ে এবারের দুর্গাপুজো উপভোগ করবেন তা বলাই যায়।
অন্য গ্যালারিগুলি