বাংলা নিউজ > ছবিঘর > দুর্গাপুজোর দিনগুলি খুবই শুভ এই রাশির জাতকদের জন্য! সূর্যের মতো চমকাবে ভাগ্য

দুর্গাপুজোর দিনগুলি খুবই শুভ এই রাশির জাতকদের জন্য! সূর্যের মতো চমকাবে ভাগ্য

  • জ্যোতিষশাস্ত্রে সূর্যদেবকে সমস্ত গ্রহে রাজা বলা হয়। ১৭ অক্টোবর পর্যন্ত কন্যা রাশিতে থাকা বেশ কিছু রাশিতে বিশেষ কৃপা করবেন সূর্য দেব। দেখে নিন কোন রাশির জাতকরা এই সময়কালে ভালো সময় কাটাবেন -
মেষ রাশি: এই সময় আপনি শত্রুদের বিরুদ্ধে বিজয় লাভ করবেন। কর্মস্থলে আপনি মান-সম্মান পাবেন। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। স্বাস্থ্যের উন্নতি হবে। বৈবাহিক জীবন সুখকর হবে। পদ-মর্যাদা বৃদ্ধি পাবে।
1/5মেষ রাশি: এই সময় আপনি শত্রুদের বিরুদ্ধে বিজয় লাভ করবেন। কর্মস্থলে আপনি মান-সম্মান পাবেন। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। স্বাস্থ্যের উন্নতি হবে। বৈবাহিক জীবন সুখকর হবে। পদ-মর্যাদা বৃদ্ধি পাবে।
মিথুন রাশি: এই সময় পারিবারিক সম্পর্ক মধুর হবে। চাকরিজীবীরা শুভ ফলাফল পেতে পারেন। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। অর্থ লাভ হবে।
2/5মিথুন রাশি: এই সময় পারিবারিক সম্পর্ক মধুর হবে। চাকরিজীবীরা শুভ ফলাফল পেতে পারেন। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। অর্থ লাভ হবে।
সিংহ রাশি: ধনের সঙ্গে জুড়ে থাকা মামলায় সফল হবেন। সমাজে মান-সম্মান বৃদ্ধি পাবে। পদ-মর্যাদা বৃদ্ধি পাবে। এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। লেনদেনের জন্য এই সময় শুভ।
3/5সিংহ রাশি: ধনের সঙ্গে জুড়ে থাকা মামলায় সফল হবেন। সমাজে মান-সম্মান বৃদ্ধি পাবে। পদ-মর্যাদা বৃদ্ধি পাবে। এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। লেনদেনের জন্য এই সময় শুভ।
বৃশ্চিক রাশি: আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে লাভ হবে। অর্থের আগমন। নতুন সুযোগ প্রাপ্তি। ব্যবসায়ীদের লাভ হতে পারে। ১৭ অক্টোবর পর্যন্ত আপনার সময় শুভ থাকবে।
4/5বৃশ্চিক রাশি: আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে লাভ হবে। অর্থের আগমন। নতুন সুযোগ প্রাপ্তি। ব্যবসায়ীদের লাভ হতে পারে। ১৭ অক্টোবর পর্যন্ত আপনার সময় শুভ থাকবে।
ধনু রাশি: আপনার চাকরি এবং ব্যবসার জন্য শুভ সময়। চাকরিতে পদোন্নতি যোগ সৃষ্টি। খরচের উপর নিয়ন্ত্রণ রাখুন। পারিবারিক জীবন আনন্দ আশবে। অর্থনৈতিক ভাবে উপকারী সাবিত হবে।
5/5ধনু রাশি: আপনার চাকরি এবং ব্যবসার জন্য শুভ সময়। চাকরিতে পদোন্নতি যোগ সৃষ্টি। খরচের উপর নিয়ন্ত্রণ রাখুন। পারিবারিক জীবন আনন্দ আশবে। অর্থনৈতিক ভাবে উপকারী সাবিত হবে।
অন্য গ্যালারিগুলি