বাংলা নিউজ > ছবিঘর > East-West Metro's New Station: যেন বিলেত এসে গিয়েছেন! ‘ফিনিশিং টাচ’ চলছে মহাকরণ স্টেশনে, কবে চলবে মেট্রো?

East-West Metro's New Station: যেন বিলেত এসে গিয়েছেন! ‘ফিনিশিং টাচ’ চলছে মহাকরণ স্টেশনে, কবে চলবে মেট্রো?

ইস্ট-ওয়েস্ট মেট্রো করিডরের মহাকরণ স্টেশনের কাজ জোরকদমে চলছে। যে স্টেশন এসপ্ল্যানেডের পরেই পড়বে (এসপ্ল্যানেড থেকে হাওড়া ময়দান যাওয়ার সময়)। সেই স্টেশন দেখতে কীরকম হচ্ছে, কবে থেকে পরিষেবা শুরু হতে পারে, তা দেখে নিন।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির এক বাটি দইয়েই জাদু! রোজ খাবার পাতে রাখলেই দেখতে পাবেন এই সব শারীরিক বদল আসানসোল থেকে লড়ছি না! নাম তুললেন ‘বাঙালি-বিরোধী’ ভোজপুরি গায়ক, মুখ পুড়ল BJP-র শাহরুখের মুখে জয় শ্রীরাম ধ্বনি! আম্বানিদের অনুষ্ঠানে নিলেন সরস্বতী-লক্ষ্মীর নাম ‘আমায় একটা চুমু খাও’! বাসর রাতেই ৫৩-র কাঞ্চনের কাছে আবদার ‘কচি বউ’ শ্রীময়ীর সঙ্গে ছিলেন স্বামী, স্প্যানিশ মহিলা পর্যটক ধর্ষণের শিকার ঝাড়খণ্ডে! ধৃত ৪ যে আসনের অস্তিত্বই নেই, সেখানে প্রার্থী দিল BJP, অসমের তালিকায় করল ভুলের পর ভুল স্টেইনগান সেলিব্রেশন দেখে পেত্রাতোসকে সনির বার্তা! জবাব দিয়ে মন ছুঁলেন দিমি নরেন্দ্রপুর স্কুলে শিক্ষক নিগ্রহের ঘটনায় নয়া মোড়, গ্রেফতার করা হল প্রধানশিক্ষককে প্রেমের দিক থেকে আজ কাদের জন্য দিনটি খুব রোমান্টিক হবে, জানুন প্রেম রাশিফলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.