বাংলা নিউজ > ছবিঘর > Eid 2021: সকলকে ইদের শুভেচ্ছা জানালেন টলি ও বলি তারকারা!

Eid 2021: সকলকে ইদের শুভেচ্ছা জানালেন টলি ও বলি তারকারা!

  • সকলের মঙ্গল কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তারকারা।
ভালো কাটুক সকলের ইদ। সুস্থ থাকুক সবাই। এভাবেই ইদের শুভেচ্ছাবার্তা দিলেন তারকারা। সঙ্গে এবারের ইদ বাড়িতেই উদযাপন করার অনুরোধ জানালেন। (ছবি-ইনস্টাগ্রাম)
1/10ভালো কাটুক সকলের ইদ। সুস্থ থাকুক সবাই। এভাবেই ইদের শুভেচ্ছাবার্তা দিলেন তারকারা। সঙ্গে এবারের ইদ বাড়িতেই উদযাপন করার অনুরোধ জানালেন। (ছবি-ইনস্টাগ্রাম)
ইদে মেহেন্দি পরেছেন বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সে ছবি শেয়ার করেই সকলকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/10ইদে মেহেন্দি পরেছেন বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সে ছবি শেয়ার করেই সকলকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
সকলকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন গায়িকা নেহা কক্করও। রোহনপ্রীতের সঙ্গে ছবি শেয়ার করে সকলকে সুস্থ ও ভালো থাকার বার্তা দিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
3/10সকলকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন গায়িকা নেহা কক্করও। রোহনপ্রীতের সঙ্গে ছবি শেয়ার করে সকলকে সুস্থ ও ভালো থাকার বার্তা দিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
আজ ইদের পাশাপাশি অক্ষয় তৃতীয়াও। তাই মধুমিতা সকল ধর্মের মানুষকেই শুভ কামনা জানিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/10আজ ইদের পাশাপাশি অক্ষয় তৃতীয়াও। তাই মধুমিতা সকল ধর্মের মানুষকেই শুভ কামনা জানিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
দুই বাংলার হার্টথ্রব জয়া আহসান। ইদের শুভেচ্ছা জানিয়ে জয়া লিখেছেন, ‘আশা করি এবছরের ইদ আপনাদের জীবনে খুশি ও আনন্দ নিয়ে আসবে।’ (ছবি-ইনস্টাগ্রাম)
5/10দুই বাংলার হার্টথ্রব জয়া আহসান। ইদের শুভেচ্ছা জানিয়ে জয়া লিখেছেন, ‘আশা করি এবছরের ইদ আপনাদের জীবনে খুশি ও আনন্দ নিয়ে আসবে।’ (ছবি-ইনস্টাগ্রাম)
‘বিগ বস ১২’-র বিজেতা দীপিকা কক্কর ও তাঁর স্বামী শোয়েব ইব্রাহিমও সকলকে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
6/10‘বিগ বস ১২’-র বিজেতা দীপিকা কক্কর ও তাঁর স্বামী শোয়েব ইব্রাহিমও সকলকে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
রয়্যাল লুকে নিজের একটি ছবি পোস্ট করে সকলকে ইদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন কঙ্গনা রানাওয়াত। (ছবি-ইনস্টাগ্রাম)
7/10রয়্যাল লুকে নিজের একটি ছবি পোস্ট করে সকলকে ইদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন কঙ্গনা রানাওয়াত। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগেই ক্যানসারে আক্রান্ত হয়েছেন। তবুও গোটা পরিবারের সঙ্গে জমিয়ে সেলিব্রেট করেছেন সঞ্জয় দত্ত। হয়েছে কেক কাটাও। (ছবি-ইনস্টাগ্রাম)
8/10কিছুদিন আগেই ক্যানসারে আক্রান্ত হয়েছেন। তবুও গোটা পরিবারের সঙ্গে জমিয়ে সেলিব্রেট করেছেন সঞ্জয় দত্ত। হয়েছে কেক কাটাও। (ছবি-ইনস্টাগ্রাম)
পরিবারের সঙ্গে এভাবেই ইদ পালন করছেন অভিনেতা দলকির সলমন। (ছবি-ইনস্টাগ্রাম)
9/10পরিবারের সঙ্গে এভাবেই ইদ পালন করছেন অভিনেতা দলকির সলমন। (ছবি-ইনস্টাগ্রাম)
ভাই ইব্রাহিমের সঙ্গে ছবি পোস্ট করে সকলকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন সারা আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)
10/10ভাই ইব্রাহিমের সঙ্গে ছবি পোস্ট করে সকলকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন সারা আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি