ছেলের জন্মদিন আর পদ্মশ্রী জয়-ডবল সেলিব্রেশনে মাতলেন একতা কাপুর

সোমবার একতা কাপুরের একমাত্র ছেলে রবির প্রথম জন্মদি... more

সোমবার একতা কাপুরের ছেলে রবির এক বছর পূর্ণ হবে। শনিবারই একতার ঝুলিতে এসেছে পদ্মশ্রী সম্মান। সব মিলিয়ে উত্সবের মেজাজ কাপুর পরিবারে। রবিবার ছেলের জন্য বার্থ ডে পার্টির আয়োজন করেছিলেন একতা। সামিল হলেন বলিউড এবং টেলিভিশনের নামীদামী তারকারা।
1/9সোমবার একতা কাপুরের ছেলে রবির এক বছর পূর্ণ হবে। শনিবারই একতার ঝুলিতে এসেছে পদ্মশ্রী সম্মান। সব মিলিয়ে উত্সবের মেজাজ কাপুর পরিবারে। রবিবার ছেলের জন্য বার্থ ডে পার্টির আয়োজন করেছিলেন একতা। সামিল হলেন বলিউড এবং টেলিভিশনের নামীদামী তারকারা।
শাব্বির আলুওয়ালিয়া এবং কাঞ্চি কউল পৌঁছেছিলেন তাঁদের সন্তান আজাই এবং ইভারকে নিয়েছে। অভিনেত্রী মাহি গিলও মেয়ে নিয়ে পৌঁছেছিলেন একতার ছেলের জন্মদিনের পার্টিতে। ছেলে আহিলকে নিয়ে এদিনের পার্টিতে সামিল হলেন আয়ুশ শর্মা। (ছবি-বারিন্দর চাওয়ালা)
2/9শাব্বির আলুওয়ালিয়া এবং কাঞ্চি কউল পৌঁছেছিলেন তাঁদের সন্তান আজাই এবং ইভারকে নিয়েছে। অভিনেত্রী মাহি গিলও মেয়ে নিয়ে পৌঁছেছিলেন একতার ছেলের জন্মদিনের পার্টিতে। ছেলে আহিলকে নিয়ে এদিনের পার্টিতে সামিল হলেন আয়ুশ শর্মা। (ছবি-বারিন্দর চাওয়ালা)
 রীতেশ ও জেনেলিয়া দেশমুখ এদিন পৌঁছেছিলেন দুই ছেলে রাহাল এবং রিয়ানকে নিয়ে। একতার ভাই তুষার কাপুরও বোনপোর জন্মদিনের পার্টিতে সামিল হয়েছিলেন ছেলে লক্ষ্যকে নিয়ে। হেমা মালিনীর দুই কন্যা এষা এবং অহনাও তাঁদের সন্তান রাধ্যা এবং ড্যারেনকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন রবিকে জন্মদিনে আর্শীবাদ দিতে।
3/9 রীতেশ ও জেনেলিয়া দেশমুখ এদিন পৌঁছেছিলেন দুই ছেলে রাহাল এবং রিয়ানকে নিয়ে। একতার ভাই তুষার কাপুরও বোনপোর জন্মদিনের পার্টিতে সামিল হয়েছিলেন ছেলে লক্ষ্যকে নিয়ে। হেমা মালিনীর দুই কন্যা এষা এবং অহনাও তাঁদের সন্তান রাধ্যা এবং ড্যারেনকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন রবিকে জন্মদিনে আর্শীবাদ দিতে।
এদিন টেলিভিশন তিন জনপ্রিয় নায়িকা, করিশ্মা তন্না, সাক্ষী তনবর এবং এরিকা ফার্নান্দিজের দেখা মিলল বালাজি টেলি ফিল্মসের কর্ণধার তথা বন্ধু একতা কাপুরের ছেলের জন্মদিনের পার্টিতে।
4/9এদিন টেলিভিশন তিন জনপ্রিয় নায়িকা, করিশ্মা তন্না, সাক্ষী তনবর এবং এরিকা ফার্নান্দিজের দেখা মিলল বালাজি টেলি ফিল্মসের কর্ণধার তথা বন্ধু একতা কাপুরের ছেলের জন্মদিনের পার্টিতে।
 করণ প্যাটেল এদিনের পার্টিতে পৌঁছেছিলেন স্ত্রী অঙ্কিতা ভার্গবকে সঙ্গে নিয়ে, স্বামী রোহিত রেড্ডির সঙ্গে একতার ছেলে রবিকে আর্শীবাদ দিতে পৌঁছেছিলেন অনিতা হাসনন্দানি। অক্ষয় এবং টুইঙ্কেল খান্না কন্যা নিত্যারাও দেখা মিলল এদিনের পার্টিতে।
5/9 করণ প্যাটেল এদিনের পার্টিতে পৌঁছেছিলেন স্ত্রী অঙ্কিতা ভার্গবকে সঙ্গে নিয়ে, স্বামী রোহিত রেড্ডির সঙ্গে একতার ছেলে রবিকে আর্শীবাদ দিতে পৌঁছেছিলেন অনিতা হাসনন্দানি। অক্ষয় এবং টুইঙ্কেল খান্না কন্যা নিত্যারাও দেখা মিলল এদিনের পার্টিতে।
গত বছর ২৭ জানুয়ারি সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের মা হন একতা কাপুর। ৪৪ বছরের এই প্রযোজক মা হতে চাইতেন ঠিকই তবে বিয়েতে আপত্তি রয়েছে একতার। তাই ভাই তুষারের পথ অনুসরণ করেই সারোগেসির মাধ্যমে রবির জন্ম দেন একতা। প্রসঙ্গ ২০১৭ সালের ১ জুন মাসে সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের বাবা হয়েছিলেন তুষার কাপুর।
6/9গত বছর ২৭ জানুয়ারি সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের মা হন একতা কাপুর। ৪৪ বছরের এই প্রযোজক মা হতে চাইতেন ঠিকই তবে বিয়েতে আপত্তি রয়েছে একতার। তাই ভাই তুষারের পথ অনুসরণ করেই সারোগেসির মাধ্যমে রবির জন্ম দেন একতা। প্রসঙ্গ ২০১৭ সালের ১ জুন মাসে সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের বাবা হয়েছিলেন তুষার কাপুর।
বাবা জিতেন্দ্রর নাম অনুসারেই ছেলের নাম রেখেছেন একতা। জিতেন্দ্রর আসল নাম রবি। রবির বার্থ ডে পার্টিতে প্রজ্ঞা যাদবের ছেলে ইসানার সঙ্গে জিতেন্দ্রর মিষ্টি মুহুর্ত।
7/9বাবা জিতেন্দ্রর নাম অনুসারেই ছেলের নাম রেখেছেন একতা। জিতেন্দ্রর আসল নাম রবি। রবির বার্থ ডে পার্টিতে প্রজ্ঞা যাদবের ছেলে ইসানার সঙ্গে জিতেন্দ্রর মিষ্টি মুহুর্ত।
এদিনের পার্টিতে স্বামী ও মেয়েকে সঙ্গে নিয়ে সামিল হয়েছিলেন হেট স্টোরি থ্রি নায়িকা সুরভিন চাওয়ালা।
8/9এদিনের পার্টিতে স্বামী ও মেয়েকে সঙ্গে নিয়ে সামিল হয়েছিলেন হেট স্টোরি থ্রি নায়িকা সুরভিন চাওয়ালা।
রবিরা জন্মদিনের পার্টিতে পৌঁছেছিলেন মাস্টার মাইন্ড বিকাশ গুপ্তা এবং পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারিও।
9/9রবিরা জন্মদিনের পার্টিতে পৌঁছেছিলেন মাস্টার মাইন্ড বিকাশ গুপ্তা এবং পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারিও।
অন্য গ্যালারিগুলি