বাংলা নিউজ > ছবিঘর > EURO 2020: ইউরোর গোল্ডেন বুটের দৌড়ে এগিয়ে রয়েছেন কারা? দেখে নিন তালিকা

EURO 2020: ইউরোর গোল্ডেন বুটের দৌড়ে এগিয়ে রয়েছেন কারা? দেখে নিন তালিকা

  • এখনও পর্যন্ত ইউরো ২০২০-তে সবথেকে বেশি গোল করা ফুটবলারদের তালিকায় চোখ রাখুন।
পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ৪ ম্যাচে ৫টি গোল করেছেন এবং ১টি গোলের পাস বাড়িয়েছেন। তিনি গোল্ডেন বুটের দৌড়ে সবার আগে রয়েছেন। ছবি- রয়টার্স।
1/6পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ৪ ম্যাচে ৫টি গোল করেছেন এবং ১টি গোলের পাস বাড়িয়েছেন। তিনি গোল্ডেন বুটের দৌড়ে সবার আগে রয়েছেন। ছবি- রয়টার্স।
চেক প্রজাতন্ত্রের প্যাট্রিক সিক ৫ ম্যাচে ৫টি গোল করেছেন। ছবি- টুইটার।
2/6চেক প্রজাতন্ত্রের প্যাট্রিক সিক ৫ ম্যাচে ৫টি গোল করেছেন। ছবি- টুইটার।
বেলজিয়ামের লুকাকু ৫ ম্যাচে ৪টি গোল করেছেন। ছবি- উয়েফা।
3/6বেলজিয়ামের লুকাকু ৫ ম্যাচে ৪টি গোল করেছেন। ছবি- উয়েফা।
সুইডেনের ফর্সবার্গ ৪ ম্যাচে ৪টি গোল করেছেন। ছবি- গেটি।
4/6সুইডেনের ফর্সবার্গ ৪ ম্যাচে ৪টি গোল করেছেন। ছবি- গেটি।
ফ্রান্সের বেঞ্জেমা ৪ ম্যাচে ৪টি গোল করেছেন। ছবি- গেটি।
5/6ফ্রান্সের বেঞ্জেমা ৪ ম্যাচে ৪টি গোল করেছেন। ছবি- গেটি।
ডেনমার্কের ডলবার্গ ৩ ম্যাচে ৩টি গোল করেছেন। তালিকার উপরে থাকা বাকি প্রত্যেকেই টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছেন। সুতরাং, তাঁদের সামনে গোল সংখ্যা বাড়িয়ে নেওয়ার কোনও সম্ভাবনা নেই। ডলবার্গের সামনে সুযোগ রয়েছে বাকিদের টপকে যাওয়ার। এছাড়া ইংল্যান্ডের স্টার্লিং ও হ্যারি কেন ৩টি করে গোল করেছেন। ইতালির ইমমোবিল, ইনসাইন, সিসেয়া ২টি করে গোল করেছেন। ইংল্যান্ড ও ইতালির ফুটবলারদের কাছে সুযোগ রয়েছে গোল সংখ্যা বাড়িয়ে নেওয়ার। ছবি- উয়েফা।
6/6ডেনমার্কের ডলবার্গ ৩ ম্যাচে ৩টি গোল করেছেন। তালিকার উপরে থাকা বাকি প্রত্যেকেই টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছেন। সুতরাং, তাঁদের সামনে গোল সংখ্যা বাড়িয়ে নেওয়ার কোনও সম্ভাবনা নেই। ডলবার্গের সামনে সুযোগ রয়েছে বাকিদের টপকে যাওয়ার। এছাড়া ইংল্যান্ডের স্টার্লিং ও হ্যারি কেন ৩টি করে গোল করেছেন। ইতালির ইমমোবিল, ইনসাইন, সিসেয়া ২টি করে গোল করেছেন। ইংল্যান্ড ও ইতালির ফুটবলারদের কাছে সুযোগ রয়েছে গোল সংখ্যা বাড়িয়ে নেওয়ার। ছবি- উয়েফা।
অন্য গ্যালারিগুলি