বাড়ি > ছবিঘর > যশের সঙ্গে প্রেম করছেন মিমি ? ভক্তের প্রশ্নের কী উত্তর দিলেন নায়িকা

যশের সঙ্গে প্রেম করছেন মিমি ? ভক্তের প্রশ্নের কী উত্তর দিলেন নায়িকা

  • কো-স্টার তথা বন্ধু যশের সঙ্গে মিমির সম্পর্ক নিয়ে প্রশ্ন জাগল অনুরাগীর মনে।মন খুলে জবাব দিলেন মিমি চক্রবর্তী। 
টলিউডের অন্যতম অনস্ক্রিন জুটি যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী। রুপোলি পর্দায় এই জুটির ম্যাজিক একাধিক বার দেখেছে দর্শক। 
1/9টলিউডের অন্যতম অনস্ক্রিন জুটি যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী। রুপোলি পর্দায় এই জুটির ম্যাজিক একাধিক বার দেখেছে দর্শক। 
যশ দাশগুপ্তের ডেব্যিউ ছবি গ্যাংস্টারের নায়িকা ছিলেন মিমি। এরপর যশের সঙ্গে টোটাল দাদাগিরি, মন জানে না'র মতো ছবিতে অভিনয় করেছেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9যশ দাশগুপ্তের ডেব্যিউ ছবি গ্যাংস্টারের নায়িকা ছিলেন মিমি। এরপর যশের সঙ্গে টোটাল দাদাগিরি, মন জানে না'র মতো ছবিতে অভিনয় করেছেন মিমি। (ছবি-ইনস্টাগ্রাম)
দুজনের মাখোমাখো অনস্ক্রিন কেমিস্ট্র কারুরই নজর এড়ায় না। তবে বাস্তবে যশ-মিমির সম্পর্কটা বন্ধুত্ব আর খুনসুটিতে ভরপুর। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9দুজনের মাখোমাখো অনস্ক্রিন কেমিস্ট্র কারুরই নজর এড়ায় না। তবে বাস্তবে যশ-মিমির সম্পর্কটা বন্ধুত্ব আর খুনসুটিতে ভরপুর। (ছবি-ইনস্টাগ্রাম)
এর মাঝেই মিমিকে এক অদ্ভূত প্রশ্ন করে বসছেন এক অনুরাগী।বুধবার ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে প্রশ্নোক্তর পর্ব সারছিলেন মিমি। সেখানেই এক উত্সাহী ফ্যান মিমিকে প্রশ্ন করেন ‘তুমি আর যশদা কি সম্পর্কে আছো ?’ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/9এর মাঝেই মিমিকে এক অদ্ভূত প্রশ্ন করে বসছেন এক অনুরাগী।বুধবার ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে প্রশ্নোক্তর পর্ব সারছিলেন মিমি। সেখানেই এক উত্সাহী ফ্যান মিমিকে প্রশ্ন করেন ‘তুমি আর যশদা কি সম্পর্কে আছো ?’ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
জবাবে মিমি লেখেন, ‘হ্যাঁ, মানে আমি যশকে চিনি কিন্তু না…যশ নয়’। (ছবি-ইনস্টাগ্রাম)
5/9জবাবে মিমি লেখেন, ‘হ্যাঁ, মানে আমি যশকে চিনি কিন্তু না…যশ নয়’। (ছবি-ইনস্টাগ্রাম)
যশ-মিমি জুটির প্রশংসকের সংখ্যা নেহাত কম নয়। এক অনুরাগী প্রশ্ন করেন, তোমার আর যশের নতুন ছবি কবে আছে? তোমাদের জুটিটা খুব ভালো লাগে? (ছবি-ইনস্টাগ্রাম)
6/9যশ-মিমি জুটির প্রশংসকের সংখ্যা নেহাত কম নয়। এক অনুরাগী প্রশ্ন করেন, তোমার আর যশের নতুন ছবি কবে আছে? তোমাদের জুটিটা খুব ভালো লাগে? (ছবি-ইনস্টাগ্রাম)
মিমি বলেন,'এসওএস কলকাতার এখন পোস্ট প্রোডাকশনে রয়েছে'। শুরুতে টিম জানিয়েছিল দূর্গাপুজোয় মুক্তি পাবে এই ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
7/9মিমি বলেন,'এসওএস কলকাতার এখন পোস্ট প্রোডাকশনে রয়েছে'। শুরুতে টিম জানিয়েছিল দূর্গাপুজোয় মুক্তি পাবে এই ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
পরিচালক অংশুমান প্রত্যুষের এই ছবিতে যশ-মিমি ছাড়াও লিড রোলে রয়েছেন নুসরত জাহান। ছবিতে যশের স্ত্রীর চরিত্রে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। অন্যদিকে সন্ত্রাসবাদ দমন শাখার দুঁদে অফিসার যশের সহকর্মীর চরিত্রে দেখা যাবে নুসরতকে। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9পরিচালক অংশুমান প্রত্যুষের এই ছবিতে যশ-মিমি ছাড়াও লিড রোলে রয়েছেন নুসরত জাহান। ছবিতে যশের স্ত্রীর চরিত্রে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। অন্যদিকে সন্ত্রাসবাদ দমন শাখার দুঁদে অফিসার যশের সহকর্মীর চরিত্রে দেখা যাবে নুসরতকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এই প্রথমবার রুপোলি পর্দায় একসঙ্গে দেখা যাবে যশ-মিমি-নুসরতকে। তাই দারুণ এক্সাইটেড তিন তারকার ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9এই প্রথমবার রুপোলি পর্দায় একসঙ্গে দেখা যাবে যশ-মিমি-নুসরতকে। তাই দারুণ এক্সাইটেড তিন তারকার ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি