বাংলা নিউজ > ছবিঘর > নাইটি-রবারের চপ্পলই সেরা! রাজকুমার-পত্রলেখার বিয়েতে দেশি লুকে বাজিমাত করল ফারহা

নাইটি-রবারের চপ্পলই সেরা! রাজকুমার-পত্রলেখার বিয়েতে দেশি লুকে বাজিমাত করল ফারহা

  • রাজকুমার-পত্রলেখার পাজামা পার্টিতে নাইটি-রবারের চপ্পল পরে গিয়েছিলেন ফারহা খান। নিজের দেশি লুকের কথা শেয়ার করলেন ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে। দেখুন ফারহান শেয়ার করা ছবি-
সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। ১৫ নভেম্বর পরিণতি পায় তাঁদের ১১ বছরের সম্পর্কের। চণ্ডীগড়ে ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে বসেছিল বিয়ের আসর। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন দুজনে। (ছবি ইনস্টাগ্রাম)
1/4সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। ১৫ নভেম্বর পরিণতি পায় তাঁদের ১১ বছরের সম্পর্কের। চণ্ডীগড়ে ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে বসেছিল বিয়ের আসর। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন দুজনে। (ছবি ইনস্টাগ্রাম)
বিয়ের আগেই পাজামা পার্টিতে মেতে উঠেছিলেন নব তারকা দম্পতি। সেই ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। তাঁদের বিয়েতে হাজির হয়েছিলেন দীর্ঘদিনের বন্ধু ফারহা খান।
2/4বিয়ের আগেই পাজামা পার্টিতে মেতে উঠেছিলেন নব তারকা দম্পতি। সেই ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। তাঁদের বিয়েতে হাজির হয়েছিলেন দীর্ঘদিনের বন্ধু ফারহা খান।
পাজামা পার্টিতে নাইটি আর রবারের চপ্পল পরে হাজির হয়েছিলেন ফারহা। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে লিখেছেন, ‘এটাই একমাত্র বিয়েবাড়ি যেখানে আমি নাইটি আর রবারের চপ্পল পরে আসতে পারি’।
3/4পাজামা পার্টিতে নাইটি আর রবারের চপ্পল পরে হাজির হয়েছিলেন ফারহা। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে লিখেছেন, ‘এটাই একমাত্র বিয়েবাড়ি যেখানে আমি নাইটি আর রবারের চপ্পল পরে আসতে পারি’।
ডিজাইনার অমিত আগারওয়ালে পোশাকে পাজামা পার্টিতে ধরা দেন রাজকুমার-পত্রলেখা। নেটদুনিয়ায় রীতিমতো চর্চায় দম্পতির পাজামা পার্টির ছবি।
4/4ডিজাইনার অমিত আগারওয়ালে পোশাকে পাজামা পার্টিতে ধরা দেন রাজকুমার-পত্রলেখা। নেটদুনিয়ায় রীতিমতো চর্চায় দম্পতির পাজামা পার্টির ছবি।
অন্য গ্যালারিগুলি