বাংলা নিউজ > ছবিঘর > বিতর্কের মধ্যেই নতুন ফটোশুটে উত্তাপ চড়ালেন ফতিমা সানা শেখ

বিতর্কের মধ্যেই নতুন ফটোশুটে উত্তাপ চড়ালেন ফতিমা সানা শেখ

  • সাম্প্রতিক সময়ে আমির খান এবং কিরণ রাওয়ের দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য শেষ হওয়ার অন্যতম কারণ হিসেবে চর্চায় উঠে এসেছে ফতিমা সানা শেখ-এর নাম।এহেন পরিস্থিতির মধ্যেই নতুন ফটোশুটে উত্তাপ চড়ালেন ফতিমা।
ইনস্টাগ্রাম পেজে নিজের ফটোশুটের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন ফতিমা। ওভারসাইজড প্রিন্টেড জাম্পারের সঙ্গে একঢাল খোলা চুলে বলি-সুন্দরীর এই ছবি ঘিরে চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
1/5ইনস্টাগ্রাম পেজে নিজের ফটোশুটের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন ফতিমা। ওভারসাইজড প্রিন্টেড জাম্পারের সঙ্গে একঢাল খোলা চুলে বলি-সুন্দরীর এই ছবি ঘিরে চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
পোশাক একই থাকলেও ইনডোর থেকে আউটডোরে এসে দাঁড়িয়েছেন ফতিমা। সুইমিং পুলের ধরে দাঁড়িয়ে এক হাতে রোদের আলো থেকে বাঁচতে মুখ ঢেকে রয়েছেন 'দঙ্গল' অভিনেত্রী।
2/5পোশাক একই থাকলেও ইনডোর থেকে আউটডোরে এসে দাঁড়িয়েছেন ফতিমা। সুইমিং পুলের ধরে দাঁড়িয়ে এক হাতে রোদের আলো থেকে বাঁচতে মুখ ঢেকে রয়েছেন 'দঙ্গল' অভিনেত্রী।
অভিনেত্রী। সুইমিং পুল চত্বরে সানবাথ কাউচের ওপর আধশোয়া হয়ে ক্যামেরার লেন্সের দিকে তাকানোর ভঙ্গিতে যেন আরও আকর্ষণীয় হয়ে উঠেছেন এই লাস্যময়ী বলি-সুন্দরী। ভরত রাওয়াল-এর তোলা এই ছবিতে যে 'হট কোশেন্ট' এর পারদ বাড়ছে সেকথা বলাই বাহুল্য।
3/5অভিনেত্রী। সুইমিং পুল চত্বরে সানবাথ কাউচের ওপর আধশোয়া হয়ে ক্যামেরার লেন্সের দিকে তাকানোর ভঙ্গিতে যেন আরও আকর্ষণীয় হয়ে উঠেছেন এই লাস্যময়ী বলি-সুন্দরী। ভরত রাওয়াল-এর তোলা এই ছবিতে যে 'হট কোশেন্ট' এর পারদ বাড়ছে সেকথা বলাই বাহুল্য।
ধূসর রঙের ব্রালেট, ডেনিম ওয়াশ জিনস এবং হাতে প্রিন্টেড জ্যাকেট। কারখানার শান বাঁধানো চত্বরকেই 'র‍্যাম্প' বানিয়ে ফেলেছেন এই লাস্যময়ী।
4/5ধূসর রঙের ব্রালেট, ডেনিম ওয়াশ জিনস এবং হাতে প্রিন্টেড জ্যাকেট। কারখানার শান বাঁধানো চত্বরকেই 'র‍্যাম্প' বানিয়ে ফেলেছেন এই লাস্যময়ী।
জায়গা একই। তবে এই ছবিতে আত্মবিশ্বাস যেন আরও চুঁইয়ে চুঁইয়ে পড়ছে এই বলি-নায়িকার। রীতিমতো র‍্যাম্প ওয়াক করতে দেখা গেল ওই চত্বরে। হাওয়ায় তখন অভিনেত্রীর অবাধ্য চুল এসে পড়েছে মুখের ওপর। সেসব কেয়ার না করে এক হাতে কাঁধের ওপর জ্যাকেট ফেলে নিজস্ব ভঙ্গিতে ছবিতে ধরা দিয়েছেন তিনি।
5/5জায়গা একই। তবে এই ছবিতে আত্মবিশ্বাস যেন আরও চুঁইয়ে চুঁইয়ে পড়ছে এই বলি-নায়িকার। রীতিমতো র‍্যাম্প ওয়াক করতে দেখা গেল ওই চত্বরে। হাওয়ায় তখন অভিনেত্রীর অবাধ্য চুল এসে পড়েছে মুখের ওপর। সেসব কেয়ার না করে এক হাতে কাঁধের ওপর জ্যাকেট ফেলে নিজস্ব ভঙ্গিতে ছবিতে ধরা দিয়েছেন তিনি।
অন্য গ্যালারিগুলি