জমে উঠেছে বনি-শ্রাবন্তীর 'আজব প্রেম', কেমন হবে এই প্রেমের গল্প?

এবার বয়সে ছোট বনির প্রেমে পড়েছেন শ্রাবন্তী! প্রথম... more

এবার শ্রাবন্তীর প্রেমে পড়েছেন বনি সেনগুপ্ত। বুঝতেই পারছেন কতটা আজব এই প্রেম! তবে বাস্তবে নয় পর্দায় শ্রাবন্তীর সঙ্গে রোম্যান্স করবেন বনি। ছবির নাম 'আজব প্রেমের গল্প' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/10এবার শ্রাবন্তীর প্রেমে পড়েছেন বনি সেনগুপ্ত। বুঝতেই পারছেন কতটা আজব এই প্রেম! তবে বাস্তবে নয় পর্দায় শ্রাবন্তীর সঙ্গে রোম্যান্স করবেন বনি। ছবির নাম 'আজব প্রেমের গল্প' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বনি-শ্রাবন্তী জুটির আজব প্রেমের গল্প পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজা চন্দ। জি বাংলা অরিজিন্যাসের পাঁচ বছর পূর্তি উপলক্ষে তৈরি হচ্ছে এই ছবি (সৌজন্যে-ফেসবুক/রাজা চন্দ)
2/10বনি-শ্রাবন্তী জুটির আজব প্রেমের গল্প পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজা চন্দ। জি বাংলা অরিজিন্যাসের পাঁচ বছর পূর্তি উপলক্ষে তৈরি হচ্ছে এই ছবি (সৌজন্যে-ফেসবুক/রাজা চন্দ)
যুগের সঙ্গে তাল মিলিয়ে প্রেমের সংজ্ঞাও বদলে যাচ্ছে। এখন আর প্রেমে পড়ার সময় বয়সের কথা মাথায় রাখেন না কেউই। এমনই এক অসমবয়সী প্রেমের গল্প ধরা পড়বে এই ছবিতে।প্রথম দেখাতেই দিদির বন্ধু শ্রাবন্তীর প্রেমে পড়বেন বনি (সৌজন্যে-ফেসবুক/ রাজা চন্দ)
3/10যুগের সঙ্গে তাল মিলিয়ে প্রেমের সংজ্ঞাও বদলে যাচ্ছে। এখন আর প্রেমে পড়ার সময় বয়সের কথা মাথায় রাখেন না কেউই। এমনই এক অসমবয়সী প্রেমের গল্প ধরা পড়বে এই ছবিতে।প্রথম দেখাতেই দিদির বন্ধু শ্রাবন্তীর প্রেমে পড়বেন বনি (সৌজন্যে-ফেসবুক/ রাজা চন্দ)
শ্রাবন্তীর কথায়, 'মানুষ এখন বুঝে গেছে ভালোবাসার কোনও বয়স হয় না। আগে যদিও আমাদের সেখানো হত স্বামী বা প্রেমিক সব সময় তোমার থেকে বয়সে বড় হবে। এখন আর কেউ এইসব নিয়ে মাথা ঘামায় না'। রিয়েল লাইফেও এমন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন শ্রাবন্তী। অনেক বছর আগে এক কম বয়সী ছেলে নায়িকার প্রেমে পড়েছিল, ছবির আনুষ্ঠানিক ঘোষণার দিন এই রহস্য ফাঁস করেছেন শ্রাবন্তী।
4/10শ্রাবন্তীর কথায়, 'মানুষ এখন বুঝে গেছে ভালোবাসার কোনও বয়স হয় না। আগে যদিও আমাদের সেখানো হত স্বামী বা প্রেমিক সব সময় তোমার থেকে বয়সে বড় হবে। এখন আর কেউ এইসব নিয়ে মাথা ঘামায় না'। রিয়েল লাইফেও এমন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন শ্রাবন্তী। অনেক বছর আগে এক কম বয়সী ছেলে নায়িকার প্রেমে পড়েছিল, ছবির আনুষ্ঠানিক ঘোষণার দিন এই রহস্য ফাঁস করেছেন শ্রাবন্তী।
ছবিতে সুলগ্নার ভূমিকায় রয়েছেন শ্রাবন্তী এবং বনিকে দেখা যাবে দীপ্তর চরিত্রে। বয়সে সুলগ্না দীপ্তর থেকে পাঁচ বছরের বড়। কেমনভাবে দীপ্ত-সুলগ্নার প্রেম বদলে দেবে তাঁদের পরিবারের দৃষ্টিভঙ্গি সেটাই এই ছবিতে তুলে ধরবেন পরিচালক রাজা চন্দ (সৌজন্যে-ফেসবুক/ রাজা চন্দ)
5/10ছবিতে সুলগ্নার ভূমিকায় রয়েছেন শ্রাবন্তী এবং বনিকে দেখা যাবে দীপ্তর চরিত্রে। বয়সে সুলগ্না দীপ্তর থেকে পাঁচ বছরের বড়। কেমনভাবে দীপ্ত-সুলগ্নার প্রেম বদলে দেবে তাঁদের পরিবারের দৃষ্টিভঙ্গি সেটাই এই ছবিতে তুলে ধরবেন পরিচালক রাজা চন্দ (সৌজন্যে-ফেসবুক/ রাজা চন্দ)
ছবিতে বনির মায়ের চরিত্রে অভিনয় করছেন পল্লবী চট্টোপাধ্যায়। শ্যুটিংয়ের ফাঁকে পরিচালকের সঙ্গে খোশ মেজাজে পোজ দিচ্ছেন বনি ও পল্লবী ( সৌজন্যে- ফেসবুক/ রাজা চন্দ)
6/10ছবিতে বনির মায়ের চরিত্রে অভিনয় করছেন পল্লবী চট্টোপাধ্যায়। শ্যুটিংয়ের ফাঁকে পরিচালকের সঙ্গে খোশ মেজাজে পোজ দিচ্ছেন বনি ও পল্লবী ( সৌজন্যে- ফেসবুক/ রাজা চন্দ)
নায়িকাকে শট বুঝিয়ে দিচ্ছেন পরিচালক (সৌজন্যে-ফেসবুক/ রাজা চন্দ)
7/10নায়িকাকে শট বুঝিয়ে দিচ্ছেন পরিচালক (সৌজন্যে-ফেসবুক/ রাজা চন্দ)
শট দেওয়ার পর তা 'ওকে' আছে কিনা দেখে নিচ্ছেন বনি-শ্রাবন্তী, মনিটারে নজর গোটা ইউনিটের (সৌজন্যে-ফেসবুক/ রাজা চন্দ)
8/10শট দেওয়ার পর তা 'ওকে' আছে কিনা দেখে নিচ্ছেন বনি-শ্রাবন্তী, মনিটারে নজর গোটা ইউনিটের (সৌজন্যে-ফেসবুক/ রাজা চন্দ)
আজব প্রেমের গল্পে থাকছে আজব টুইস্ট। জি বাংলা অরিজিন্যাসের প্রথম ছবি হিসাবে থিয়েটারে মুক্তি পাবে এই ছবি। তারপর টেলিভিশনে প্রদর্শন করা হবে বনি-শ্রাবন্তী জুটির আজব প্রেমের গল্প। (সৌজন্যে-ফেসবুক/রাজা চন্দ)
9/10আজব প্রেমের গল্পে থাকছে আজব টুইস্ট। জি বাংলা অরিজিন্যাসের প্রথম ছবি হিসাবে থিয়েটারে মুক্তি পাবে এই ছবি। তারপর টেলিভিশনে প্রদর্শন করা হবে বনি-শ্রাবন্তী জুটির আজব প্রেমের গল্প। (সৌজন্যে-ফেসবুক/রাজা চন্দ)
সব কিছু ঠিকঠাক থাকলে গরমের শুরুর দিকেই মুক্তি পাবে আজব প্রেমের গল্প। পর্দায় বনি-শ্রাবন্তীর রসায়ন দেখতে এক্সাইটেড ফ্যানেরা (সৌজন্যে-ফেসবুক/রাজা চন্দ)
10/10সব কিছু ঠিকঠাক থাকলে গরমের শুরুর দিকেই মুক্তি পাবে আজব প্রেমের গল্প। পর্দায় বনি-শ্রাবন্তীর রসায়ন দেখতে এক্সাইটেড ফ্যানেরা (সৌজন্যে-ফেসবুক/রাজা চন্দ)
অন্য গ্যালারিগুলি